টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।দেখতে দেখতে “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহনের এক মাস পূর্ণ হলো।আজ মঙ্গল বার, আমার পাওয়ার আপের দিন। আমার পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য সপ্তাহের প্রতি মঙ্গলবার কে বেছে নিয়েছি, প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি। এভাবে ধীরে ধীরে এগিয়ে যেতে পারলে আমার টার্গেট কে ছুয়ে ফেলতে বেশি টাইম লাগবে না । ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়ার লক্ষেই অগ্রসর হচ্ছি।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজকে ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩,০৭৮।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩,১২৮ স্টিম । সকলেরই উচিত এভাবে ধীরে ধীরে নিজের সক্ষমতাকে বাড়ানো। সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প কিছুই নেই ।অনেককেই দেখছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন, সকলেরই উচিত অংশগ্রহণ করা। অংশগ্রহণের মাধ্যমে পুরস্কার জিতে নেওয়ারও সুজোগ রয়েছে।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

E73C8E66-0E81-4760-B263-34F1292A52A0.png

পাওয়ার আপ করার পরে :

C71414DD-3941-4F6F-9538-4C7E0C279DD7.png

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি নিজের শক্তি বৃদ্ধি করেছেন। বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে অন্যরাও উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ =1.62443%

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেশ ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। এভাবেই পাওয়ার আপের যাত্রা অব্যাহত রাখুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ তোমাকে।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারছি। এগিয়ে যান এবং শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আসলে অনেক ভালো লাগছে। পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগে। আমরা অনুপ্রাণিত হই। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য
 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগে। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার ক্ষমতা যত বৃদ্ধি পাবে আপনি তথ্য শক্তিশালী হবেন। তাই পাওয়ার আপ খুবই জরুরী। আপনার পাওয়ার আপ দেখে আমারও পাওয়ার আপ করার ইচ্ছা জাগল মআপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বানানো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68279.01
ETH 3694.74
USDT 1.00
SBD 3.65