টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ২২ সপ্তাহ পূর্ন হলো আজ। একটানা ৫ মাস ধরে পাওয়ার আপ করে যাচ্ছি, এবং ডিসেম্বর পর্যন্ত করে যাব। আমার তৃতীয় টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ার কে ৬০০০ এ পরিণত করা। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে অবশ্যই ডিসেম্বরের আগেই টার্গেট কে ছুঁয়ে ফেলতে পারবো।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৫,৬১৮।পাওয়ার আপ এর পরে হয়েছে ৫,৬৬৮ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

12C6927A-43E4-4050-99C0-9D4A2F16C575.png

পাওয়ার আপের সময়ঃ

FD01C464-9567-4639-A848-CFEF6E2C8361.png

পাওয়ার আপ করার পরে :

A405A9F9-4D0D-40EF-B11E-31938485BE61.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ২,৩১৮ স্টিম, এখন হয়েছে ২,৩৬৮।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

প্রতি সপ্তাহের মতো আজকে আবারো আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো। অনেক ভালো আমার কাছে নিশ্চয়ই আপনার এই পাওয়ার আপ অনেক অনুপ্রাণিত। ছাড়া আপনি প্রতি সপ্তাহে 50 স্ট্রিম করে পাওয়ার আপ করেন। একটি নির্ধারিত পাওয়ার আপ দেখে ভালো লাগে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আপনার অংশগ্রহণ দেখে অনেক ভালো লাগলো। আপু আপনি তো ডলফিন হয়েই গিয়েছেন। অভিনন্দন আপনাকে আপু। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনার শক্তিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন। এভাবে প্রতিনিয়ত ও শক্তি বৃদ্ধি করতে থাকুন। আশাকরি আপনাদের দেখি আমাদের মত ইউজাররা অনুপ্রাণিত হবে। এমন উৎসাহ পেলে চেষ্টা থাকবে সকলের পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

আপু আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাচ্ছেন। স্টিম পাওয়ার আপ দেখলে খুবই ভালো লাগে। আপনাদের পাওয়ার আপ দেখলে আমরা উদ্বুদ্ধ হই। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপু আপনি টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে টানা পাঁচ মাস পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও চলতে থাকলে অনেক বড় একটা এমাউন্টের মালিক হয়ে যাবেন। তার সাথে সাথে আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

প্রতি সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার ভীষণ ভালো লাগে। ধারাবাহিকতা বজায় রাখা খুবই কষ্টকর। আপনার ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার খুব ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমরা পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি।
অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো আপনি যেন এই সিজন-২ এর স্বপ্ন 6000 স্টিম পূর্ণ করতে পারেন। পাওয়ার আমাদের জন্য সত্যি খুবই গুরুত্বপূর্ণ।

 2 years ago 

ধারাবাহিক ভাবে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, এবং পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি পোস্ট শেয়ার করে থাকেন আপনার এই পাওয়ার বৃদ্ধি দেখে আমরা অনুপ্রাণিত হই। যত বেশি পারো তত বেশি ক্ষমতা এটা আমরা বিশ্বাস করি, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ৫০ স্টিম পাওয়ার দেখে মুগ্ধ আমি। আমি প্রতি সপ্তাহেই আপনার পাওয়ার আপ পোস্ট দেখি। আপনার পোস্ট দেখে পাওয়ার করার ক্ষেত্রে অনুপ্রেরণা পাই৷ এভেবেই চালিয়ে যান আপু। শুভকামনা আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54