টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন ২ এ অংশগ্রহনের ৩১ সপ্তাহ পূর্ণ হলো আজ। দেখতে দেখতে আমার তৃতীয় টার্গেট পূরণ করে ফেলেছি।তৃতীয় টার্গেট ছিল ডিসেম্বরের মধ্যেই পাওয়ারকে ৭০০০ স্টিম এ পরিণত করা।এখন আবার নতুন করে টার্গেট করতে যাচ্ছি ।এবার একটু বেশি করে টার্গেট নির্ধারণ করলাম যেন নতুন করে ডিসেম্বরের আগে আর টার্গেট করতে না হয়।আমার নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ারকে ১০,০০০ এ নিয়ে যাওয়া। আশা করি টার্গেট পূরণ করে ফেলতে পারব।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭,০৭৫।পাওয়ার আপ এর পরে হয়েছে ৭,১২৫স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

C8214D6F-24CB-4A40-A6FF-0580E0AA5F2B.png

পাওয়ার আপের সময়ঃ

1B356A30-6327-4A8E-A7C7-ABFE403B3C74.png

পাওয়ার আপ করার পরে :

83091404-B904-418D-AE04-1D04E9BF62BA.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ২,৭৮১স্টিম, এখন হয়েছে ২,৮৩১।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

নিজেকে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। ৫০ স্টিম পাওয়ার আপ করার জন‍্য অভিনন্দন। ধন্যবাদ আমাদের সঙ্গে পাওয়ার আপ পোস্ট শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা আপু।

 2 years ago 

বাহ আপনি প্রতি সপ্তাহের নিয়মিত করে যাচ্ছেন। যা দেখতে খুবই ভালো লাগছে ‌‌। এই সপ্তাহের 50 স্টিম পাওয়ার আপ করে হাজির হয়েছেন । এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগের প্রত্যেক ইউজার পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক পছন্দ করে। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে গড়ে তুলতে হলে অবশ্যই পাওয়ার আপ করা প্রয়োজন। এই সপ্তাহে আপনি অনেক সুন্দর ভাবে ৫০ স্টিম পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

সকাল সকাল উঠে আপনার অনেক সুন্দর একটি পোস্ট দেখতে পেলাম সেটা হচ্ছে পাওয়ার আপ। আর আমার বাংলা ব্লগের সকলেই অনেক অনেক পছন্দ করে পাওয়ার আপ পোস্ট দেখে। আর আপনি আজ আমাদের মাঝে ৫০ সিস্টেম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ হচ্ছে একজন ভালো ব্লগারের গুন ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের উপহার দেওয়ার জন্য।এই সপ্তাহে আমিও ৫০ সিস্টেম পাওয়ার আপ করেছি আপু।

 2 years ago 

আপু প্রতিনিয়ত আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে সত্যি খুব আনন্দিত বোধ করি। মন থেকে চাই যে, এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে করতে আপনি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যান। আপনি শুধু এই পোষ্টের মাধ্যমে আপনার উপকার না। অন্যদের উপকার করছেন কারণ আপনি অন্যদেরকে পাওয়ার আপ পোষ্ট করার জন্য উৎসাহিত করছেন। অনেক ভালোবাসা রইলো আপু আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।এ প্ল্যাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।

 2 years ago 

মডারেটর এডমিনদের পাওয়ার আপ পোস্টগুলো আমাদের উৎসাহ প্রদান করে। পাওয়ার আপ করার জন্য এবং উৎসাহ প্রদান করার জন্য অসংখ্য ধন্যবাদ। খুবই ভালো লাগলো আপনার পোস্ট দেখে। আসলে আমাদের সক্রিয়তা এভাবে বৃদ্ধি করতে হবে, যেন সমস্ত কাজে ভালোভাবে অংশগ্রহণ করতে পারি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। পাওয়ার আপকে আমি খুবই ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনেক খুশি হলাম। আপু আপনি দেখছি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন ।আমরা যেহেতু এখানে দীর্ঘস্থায়ী কাজ করব তাই আমাদের সবার উচিত পাওয়ার আপ করা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39