টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ ,10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত তৃতীয় টার্গেট ডিসেম্বর সিজন ২ এ অংশগ্রহনের ৩৩ সপ্তাহ পূর্ণ হলো আজ। তৃতীয় টার্গেট পূরণ করে এখন নতুন টার্গেটের দিকে অগ্রসর হচ্ছি। নতুন টার্গেট ডিসেম্বরের মধ্যেই স্টিম পাওয়ারকে ১০,০০০ এ পরিনত করা।আশা করি টার্গেট পূরণ করে ফেলতে পারব।এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে টার্গেট পূর্ণ না হলেও কাছাকাছি যেতে পারবো আশা করছি।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭,৪১৩।পাওয়ার আপ এর পরে হয়েছে ৭,৪৬৩স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

950E534B-D97B-48BF-A277-FE66404D323B.png

পাওয়ার আপের সময়ঃ

FEFCF74F-351B-4314-9D22-480ED652D8DC.png

পাওয়ার আপ করার পরে :

B09D278C-42DC-4E9F-BAB8-2FA88C69A44B.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ছিল ২,৮৮৫স্টিম, এখন হয়েছে ২,৯৩৫।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব। আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের সাথে সাথে হিরোইজমকেও কিছু ডেলিগেশন করা, এতে করে আমরা সকলেই উপকৃত হব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। আমাদের সবার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আমরা সবাই পাওয়ার বৃদ্ধিকে অনেক ভালোবাসি আপনি এ সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছে দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল আপু।

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো এবং আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট আপনি পৌঁছে যাবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আশাকরি আপনি খুব দ্রুতই ডাবল ডলফিনে পরিণত হয়ে‍ যাবেন। ৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি।।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই কার না ভালো লাগে। তবে ভালো লাগার মাঝেও কিছু কষ্টের ছাপ দেখা যায়। আর সেটা আমার মাঝে। আমি টার্গেট নিয়েও হয়তো পূরণ করতে পারবো না আমার সেই স্বপ্ন। আপনার ত্রিপল ডলফিন হওয়ার স্বপ্ন দেখে খুবই ভালো লাগছে। আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ ততো বেশি সক্ষমতা অর্জন। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আশা করি আপনি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু প্রতি বুধবার আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়তে আমার খুবই ভালো লাগে। আজকেও ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন সেটা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক অনেক উৎসাহিত হবে। আপু আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় থাকলে আপনি খুব সহজেই আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আমাদের প্রত্যেকের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে।আর আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করেই চলেছি। আর দেখছি আপনি প্রতিনিয়ত দারুণ অ্যামাউন্টের স্টিম পাওয়ার আপ করে চলেছেন। আশা করি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শীঘ্রই এভাবেই এগোতে থাকেন আপু শুভকামনা রইল আপনার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশাই করি।

 2 years ago 

আপনি প্রায় প্রতিনিয়ত আমাদের মাঝে পঞ্চাশ ষ্টীম করে পাওয়ার বৃদ্ধি করে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন আপু এরকম পাওয়ার বৃদ্ধি দেখলে নিজের মধ্যে অনেক অনুপ্রেরণা কাজ করে। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40