৫০ স্টিম পাওয়ার আপ এবং মোট ৭৫০ Sp ডেলিগেশন heroism এ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমার পাওয়ার আপের দিন, প্রত্যেক মঙ্গলবারে আমি পাওয়ার আপ করে থাকি। আজকে আমি @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় ১১ তম সপ্তাহে পৌঁছে গেছি। অবশ্যই এতে ধন্যবাদ জানাতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এবং এই প্রতিযোগিতার উদ্যক্তাবৃন্দগন সকলকে। মূলত তাদের কারণেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি এবং ধীরে ধীরে পাওয়ার আপ করে চলছি।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ১,৩০৮স্টিম পাওয়ার ছিল আর এখন মোট হয়েছে ১,৩৫৮স্টিম। স্টিমিট এ দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প কিছুই নেই, আমার ইচ্ছে আছে দীর্ঘমেয়াদি এখানে কাজ করা। সত্যিই আমি খুবই উপভোগ করছি এখানে কাজ করতে ,আর এ কারনেই নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। চেষ্টা করব এর ধারাবাহিকতা বজায় রাখতে।আমাদের সকলেরই উচিত পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার মাধ্যমে স্টিমিটকে একটি শক্ত স্থানে নিয়ে যাওয়া। খুব বেশী না হলেও একটু একটু করে পাওয়ার আপের মাধ্যমে ভবিষ্যতে আপনি হতে পারেন একটি বড় এমাউন্টের অধিকারী।তাছাড়া আপনার ভোটিং পাওযারও বৃদ্ধি পাবে যা দ্বারা আপনি কমিটির সদস্যবৃন্দ কেউ সহায়তা করতে পারবেন, সত্যিই এটি একটি বড় সুযোগ, এই সুযোগটি আমাদের সকলেরই কাজে লাগানো উচিত।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

C7BDF740-00DB-4A46-8DB5-912D363BBC32.png

পাওয়ার আপ করার পরে:

BE9A1F23-939D-4207-93CD-A4C60D00B29B.png

ডেলিগেশন:

আজকে আমি ৫০ স্টিমস ডেলিগেশন করেছি @heroism এ। পূর্বে আমার ৭০০ স্টিম ডেলিগেশন ছিল এখন ৫০ স্টিম ডেলিগেশনের মাধ্যমে মোট ৭৫০ স্টিম হল । এভাবে কিছু কিছু পাওয়ার আপের মাধ্যমে আমার ডেলিগেশনের পরিমাণ ধীরে ধীরে বাড়াতে থাকবো ।আপনারা সকলেই জানেন হিরোইজম একটি নতুন প্রজেক্ট যা স্টিমিটে একেবারেই ব্যতিক্রমী এবং একটি মহৎ উদ্দেশ্যে আনা হয়েছে। তাই আমাদের সকলেরই উচিত এই মহৎ উদ্দেশ্যটিকে সফল করা, যার জন্য প্রয়োজন ডেলিগেশন। আনন্দের বিষয় হচ্ছে সকলেই স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে এসেছেন হিরোইজমে ডেলিগেশন করতে। আমরা সকলেই হিরোইজম এর সফলতা কামনা করি।

নিম্নে আমার ডেলিগেশনের প্রুফ দেখানো হলো:

1F8D230E-2A23-4E51-9043-7B817FA8DCE5.jpeg

72B3B4A3-8D0F-46D5-9243-6BD0691C4F05.gif

এটিই ছিল আমার আজকের আয়োজন।
ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

আপনি একটি মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন। আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। শুভকামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক ভালো উদ্যেগ।পাওয়ার বাড়ানোর সব থেকে ভালো মাধ্যম পাওয়ার আপ করা। এগিয়ে যান।

 3 years ago (edited)

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। বাহ আপু আপনি খুব ভালোভাবে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা।
#Welovepowerups

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে, আপনার জন্যও শুভকামনা রইল।

অনেক ভালো উদ্যোগ নিয়েছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

খুবই ভালো পদক্ষেপ আপু। পাওয়ার বৃদ্ধির সাথে কমিউনিটিকে ভালোবেসে ডেলিগেট। সাধুবাদ এবং অনেক অনেক অভিনন্দন আপনার কার্যক্রমগুলো কে

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

শুভকামনা সবসময়

খুব ভালো একটি উদ্যোগ আপু। শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ নিয়েছেন এটি আপনার অবস্থানকে শক্ত করবে এবং আপনার এ উদ্বেগ থেকে আমরা অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

এই প্লাটফর্মে পাওয়ার আপ আমাদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় একটি ব্যাপার।
এর মাধ্যমে আমরা সবাই অল্প অল্প করে নিজের শক্তি বৃদ্ধি করছি।
সামনে এগিয়ে যাওয়ার জন্য শুভকামনা আপু।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 56924.47
ETH 3086.51
USDT 1.00
SBD 2.41