ঈদের দিনটি, সাথে কিছু ফটোগ্রাফি, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম,

ঈদ মোবারক, সবাইকে ঈদের শুভেচ্ছা ।বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। সারাদিন অনেক ব্যস্ততা ও আনন্দের সাথে পরিবারকে নিয়ে ঈদ টি কাটিয়ে দিলাম। সকালবেলায় ঈদের স্পেশাল নাস্তা করার পর বাসায় আসলো আমার মেয়েদের তিন জন বান্ধবী,ওরাও খুব এক্সাইটেড আমাদের ঈদ দেখে। আমার মেয়েদের হাতের মেহেদি দেখে ওরাও ইন্টারেস্টেড হলো, আমাকে জিজ্ঞেস করা হলো আমি তাদের হাতে মেহেদি পরিয়ে দিতে পারব নাকি? অবশেষে পড়িয়ে দিলাম, খুবই খুশি হয়েছে মেহেদি হাতে পড়ে, এর আগে কখনো পড়িনি। এর পর ওদেরকে নিয়ে আমরা সকলেই টিল গেট পার্কে গেলাম ঈদ উদযাপন করতে, ওখানে আমার ভাসুর ও তার পরিবারও আমাদের সাথে ছিল। বিশাল এলাকা নিয়ে এই পার্ক টি গঠিত। বাচ্চাদের খেলার জন্য নানান ধরনের রাইড রয়েছে এখানে, রয়েছে সুন্দর একটি লেক, বিশাল বিশাল বৃক্ষ দ্বারা সুন্দর এই অরণ্য দেখে মন জুড়িয়ে যায়। দুপুরের খাবার আমরা এই পার্কেই সেরে ফেলি।খুব ভালোই উপভোগ করেছি সকলেই এখানে। চলুন তাহলে কতগুলো ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করে ফেলি

DA026C4E-C59A-419F-9C4A-4677E48EA2C3.jpeg

EC7D3D50-F959-4D66-9276-0C051A7FA60E.jpeg

ছোট মেয়ে সাজুগুজু করে বসে ছিল তার ফ্রেন্ড দের অপেক্ষায়।

9C23809E-A6EF-4064-A0C7-09DC98AFB3FF.jpeg

ফ্রেন্ডস দের সাথে গার্ডেনে কিছুক্ষণ সময় কাটায়।

255A1E03-2151-4969-A362-A8F3B7271D32.jpeg

BA83AD77-5911-4A20-ACA6-80E3778313BF.jpeg

FC6DC88F-130F-4682-9CB2-9C7294A5C38A.jpeg

E00C56AD-C965-4EB2-B215-AC7FDD837E79.jpeg

8617B4C9-D5B8-4E16-B609-B48C614166FA.jpeg

উপরের সবগুলো ফটোগ্রাফি টিল গেট পার্ক থেকে।

99FC9D13-9A89-401A-BF6D-CF666B9D476C.jpeg

তীব্র গরম পড়েছে, এই গরমে আইসক্রিম না হলে চলেই না।

43CF6A06-085C-4E29-B510-8C959417C7C9.jpeg

একটি মজার ঘটনা বলি ।উপরের ছবিতে যে মেয়েটিকে দেখতে পাচ্ছেন ঐ মেয়েটি তার মামকে নিয়ে এসেছে আমার কাছে।মাম আমাকে বলছে আমার ডটার তোমার ড্রেসটা খুব পছন্দ করেছে, তাই আমাকে তোমার কাছে নিয়ে এসেছে। বলে রিয়েলি ভেরি বিউটিফুল ইওর ড্রেস, শেষে বলে আর ইউ গোয়িং টু এ ওয়েডিং পার্টি? আমি তখন তাকে বললাম আজকে আমরা আমাদের ঈদ উদযাপন করছি। এরপর ওই মেয়েটি ও তার মায়ের সাথে কয়েকটি সেলফি তুললাম, যাইহোক ব্যাপারটা আমার কাছে খুব ভালো লেগেছিল।

6F47988C-409D-4695-81DF-BD39C80E581C.jpeg

বলুন দেখি চিনতে পারেন কিনা?

এরপর বাচ্চাদের খেলাধুলা শেষ হলে আমাদের লাঞ্চ শেষ করে ফেলি। খুবই টেনশনে ছিলাম কারণ বিকাল পাঁচটার সময় আমার ডিজে পার্টিতে জয়েন হওয়ার কথা ছিল ঈদ উপলক্ষে, যদি দেরি হয়ে যায় তাহলে পার্টিতে জয়েন করতে পারবোনা। ভাগ্য অনেক ভালো সাড়ে চারটার মধ্যেই বাসায় ফিরে এসেছি, দ্রুত নামাজ পড়ে ঠিক পাঁচটার সময় জয়েন হই ডিজে পার্টি তে ।খুব ইনজয় করেছিলাম সকলের সাথে। যাইহোক এভাবে আমার ঈদের তিনটি কেটে যায়। আগামীকাল বাংলাদেশের ঈদ, সবার জন্য অনেক অনেক দোয়া রইল, সকলেই যেন ভালো ভাবে ঈদটা উদযাপন করতে পারেন।

Photographer@tangera
DeviceI phone 13 Pro Max

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।আশাকরি আপনাদের ভালো লেগেছে।

পরবর্তীতে নতুন কিছু নিয়ে হাজির হব আপনাদের মাঝে।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  
 2 years ago 

খুবই চমৎকারভাবে ঈদ উদযাপন করেছেন দেখছি আপু। আসলে বাচ্চাদের সাথে এই ধরনের ঈদ উদযাপন করতে অনেক ভালো লাগে আমার কাছেও। ঈদের দিন উপলক্ষে আপনারা যে জায়গাটিতে ঘুরতে গিয়েছিলেন জায়গাটি সত্যিই অনেক সুন্দর মনোরম পরিবেশ নিয়ে তৈরি।

বলুন দেখি চিনতে পারেন কিনা?

এইটা আর কেউ নয়, এটা হল আমাদের সবার প্রিয় তানজিরা আপু।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আসলেই জায়গাটি অনেক সুন্দর, পরিবার নিয়ে সময় কাটানোর জন্য খুবই সুন্দর একটি পরিবেশ। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনাকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। আশা করছি আপনি পরিবারের সকলকে নিয়ে ঈদের আনন্দটা খুবই মজার সাথে উদযাপন করেছেন। আসলে আজকে আমাদের ঈদের দিন। আমার খুবই ভালো লাগছে। আপনার এই ঈদের দিনের ভ্রমণের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। বাচ্চাদের নিয়ে খুবই আনন্দময় সময় পার করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাইয়া খুবই আনন্দের সাথে ঈদটি কেটেছে, আশা করি আপনারও খুব ভালো কেটেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঈদের দিনটি খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন আনন্দ আয়োজনের সাথে খুবই ভালো লাগলো পুরো পোস্টটি পড়ে। সুন্দর সুন্দর ফটোগ্রাফিও শেয়ার করেছেন বিশেষ করে মেঘের ফটোগ্রাফি গুলাও দারুণভাবে ক্যামেরাবন্দি করেছেন।

বলুন দেখি চিনতে পারেন কিনা?

আমি কিন্তু চিনে ফেলেছি 🙈🙈

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই আপনাকে এবং খুব সুন্দর কিছু ফটোগ্রাফি ঈদের দিনে কাটানো মুহূর্তের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে তুলে ধরার জন্য এবং অনুভূতিগুলো প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

বলুন দেখি চিনতে পারেন কিনা?

এটা আর কেউ নয় এটা হচ্ছে আমাদের অতি প্রিয় আপু😍😍। ঈদের দিনের কাটানো মুহূর্ত সত্যি অনেক আনন্দের হয়। আপু আপনার মেয়েদেরকে দেখতে খুবই মিষ্টি লাগছে। মামণিদের জন্য শুভকামনা রইল। তারা তার বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছে এটা বুঝতেই পারছি। সত্যি আপু আপনাকে দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপু।

 2 years ago 

আমারও আপনার কমেন্টসটি পড়ে অনেক ভালো লাগলো। আশা করি ঈদ ভালোই কাটিয়েছেন, অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

জি আপু আমরা ডিজে পার্টি খুব চমৎকার এনজয় করেছি। সত্যিই এটা অনলাইনে চমৎকার একটি ডিজে পার্টি ছিল। আমরা ধন্য বিদেশের মাটিতে ও আপনি আমাদের ভুলেন নি। ধন্যবাদ আপু আমাদের জন্য দোয়া করবেন আর বাংলাদেশের পক্ষ থেকে আজকের ঈদ মোবারক আপনাকে। আপনার তো দুটো ঈদের আনন্দ একই সাথে।

 2 years ago 

জি ভাইয়া বিদেশে থাকলেও মন কিন্তু পড়ে থাকে বাংলাদেশে।আমারও অনেক ভালো লেগেছে আপনাদের সাথে ডিজে পার্টিতে অংশগ্রহণ করে, দারুন উপভোগ করেছি। অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনাকে অনেক সুন্দর লাগছিলো আপু ঈদের ড্রেস এ। পার্কটি দেখে তো পার্কের প্রেমে পড়ে গেলাম। এত সুন্দর । ফটোগ্রাফি গুলোও অসাধারণ হয়েছে। বাচ্চারা খুব মজা করেছে বন্ধুদের সাথে। ঈদের দিন অনেক ভালো কেটেছে বোঝা যাচ্ছে।
ঈদের শুভেচ্ছা রইলো।

 2 years ago 

সত্যিই ঈদের দিনটি অনেক সুন্দর কেটেছে এই পার্কটিতে। বেশি উপভোগ করেছে বাচ্চারা। অনেক ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই আনন্দঘন একটি মুহূর্তের ফটোগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ফটোগ্রাফি গুলো আমাকে মুগ্ধ করেছে। বেশ ভালো লাগলো আপনার এত সুন্দর একটি মুহূর্তের পোস্ট দেখে। পরিবারের সাথে ঈদের আনন্দটা ভালোই ভাগাভাগি করে নিয়েছেন।

 2 years ago 

জ্বী ভাইয়া পরিবারের সাথে আনন্দ ভাগাভাগি করার মজাই আলাদা, অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61038.67
ETH 2626.98
USDT 1.00
SBD 2.62