৫০ স্টিম পাওয়ার আপ (10% beneficiary to @shy-fox)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমার @amarbanglablog কমিউনিটিতে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণের ২ মাস পূর্ণ হলো। আমার টার্গেট হচ্ছে ডিসেম্বর মাস পর্যন্ত প্রতি সপ্তাহে কিছু পাওয়ার আপ করা। স্টিমিটে নিজের অবস্থান শক্তিশালী করার পাশাপাশি কমিউনিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। ইতিমধ্যেই আমি আমার পাওয়ার আপ টার্গেট পূরণ করে ফেলেছি তারপরও ডিসেম্বর মাস পর্যন্ত এই প্রক্রিয়া চালিয়ে যেতে থাকবো , শুধু ডিসেম্বর মাস পর্যন্ত নয়, এই প্রক্রিয়ার ধারাবাহিকতা আমি সবসময় বজায় রাখার চেষ্টা করব, প্রতি সপ্তাহে না হলেও প্রতি মাসে করার চেষ্টা করব

4D8380D3-6AEE-4E06-9DC0-8FCF07D36CD5.jpeg

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ এর পূর্বে :

CF6B06B8-130A-4962-A4EC-BD7064A2069D.png

পাওয়ার আপ এর পরে:

7FE84F48-6B5E-4BC3-AFDF-7D339FDE4ABD.png

এই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহনের কারণে আমার পাওয়ার যথেষ্ট বৃদ্ধি পেয়েছে যার কারণে আমাদের কমিউনিটির উদ্যক্তার নতুন চমক heroism এ 500Sp ডেলিগেশন করতে পেরেছি।আমাদের সকলেরই উচিত এই মহান উদ্যোগে স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসা ।

ধন্যবাদ,
@tangera

আমি তানজিরা, ব্রিটিশ-বাংলাদেশী , বিবাহিতা, দুই সন্তানের জননী। বর্তমানে ইংল্যান্ডে বসবাস করছি।বাংলা আমার মাতৃভাষা, বাংলাকে ভালোবাসি , ভালোবাসি আমার জন্মভূমিকে ,ভালোবাসি মাটি ও মানুষকে ।বাগান করতে ভালোবাসি যা আমার একমাত্র প্রধান সখ,ভালোবাসি ভ্রমণ করতে ও রান্না করতে।

Sort:  

আমরা পাওয়ার আপ কে ভালোবাসি।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি খুবই একটি গুরুত্বপূর্ণ অংশ আমাদের একাউন্ট কে শক্তিশালী করতে। আগামী দিনের জন্য শুভকামনা এবং অনেক অনেক অভিনন্দন রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ অনেক ভালো উদ্যোগ। আপনার পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো। আমিও পাওয়ার আপ ভালোবাসি।আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ আপনাকে, আপনার জন্যও শুভকামনা রইলো।

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ। এভাবেই স্বক্ষমতা বাড়িয়ে স্থায়ী ভাবে কাজের ভিদ তৈরি হচ্ছে।খুবই ভালো । অনেক অনেক শুভ কামনা আপু

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা রইলো।

 3 years ago 

পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর একটি গুরুত্বপূর্ণ প্রজেক্ট। খুব সহজ ভাবে দেখিয়েছেন আপু। ধন্যবাদ

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ।

 3 years ago 

আপনি খুব তাড়াতাড়িই দ্বিতীয় টার্গেট পূরণে সফল হবেন আপু।ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58116.56
ETH 2361.49
USDT 1.00
SBD 2.42