টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের নয় সপ্তাহ পূর্ণ হলো আজ।আজ মঙ্গলবার, আমার পাওয়ার আপের দিন।সপ্তাহের প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি। ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়ার লক্ষেই অগ্রসর হচ্ছি।ধীরে ধীরে আমার স্টিম পাওয়ার বৃদ্ধি পাচ্ছে, দেখতে ভালই লাগে। নিজের সখ্যমতা বৃদ্ধি দেখতে কার না ভালো লাগে! সকলেরই উচিত সখ্যমতাকে বৃদ্ধি করা।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজ ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩,৭৩১।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩,৭৮১ স্টিম।পাওয়ার আপকে ভালবাসি, আমাদের সকলেরই উচিত পাওয়ার আপকে ভালবাসা।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

6A8A69FE-179F-4DE2-BA6A-9FD8CF7113EF.png

পাওয়ার আপ করার পরে :

FFE6D417-A8F4-4380-8A47-D44DE944A2F1.png

এছাড়া নিয়মিত হিরোইজমকেও ডেলিগেশন করে যাচ্ছি।আজকে হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করেছি, ডেলিগেশন এর পূর্বে ১৬৫০ স্টিম ছিল , এখন ১৭০০ স্টিম হয়েছে।এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :
Sort:  

আমাদের সবার স্বপ্নের প্রজেক্ট হিরোইজমকে প্রতিবারের মত একটু একটু করে সাহায্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আশা করি এভাবে নিয়মিত পাওয়ার আপের মাধ্যমে এই কাজটি অব্যাহত রাখবেন। ধন্যবাদ আপনাকে আপু

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি প্রতিনিয়তঃ পাওয়ার আপ করেন তা দেখে আমার খুবই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 1.34012%

 3 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো পোস্টটি দেখে ধাপগুলো সুন্দরভাবে পর্যালোচনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য 🌹🌹

 3 years ago 
পাওয়ার খাটিয়ে পাওয়ার বৃদ্ধি করতে চাইলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে। কারণ পাওয়ার আপের মাধ্যমেই আমরা আমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক খুশি হয়েছি আর অনুপ্রেরণা পেলাম আপনার পোস্ট থেকে।
 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। কারন পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখে আমি অনেক অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানায়। আমাদের এভাবেই এগিয়ে যেতে হবে। সামনের দিকে। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হলাম। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করে আপনারা টার্গেটে অগ্রসর হচ্ছেন ।এটা দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারেন ।
শুভকামনা রইল।

 3 years ago 

লক্ষ্যের অনেকটা কাছে পৌঁছে গেছেন আপনি। ধারাবাহিকতা রক্ষা করে পাওয়ার বৃদ্ধি করে চলুন নিশ্চয়ই খুব তাড়াতাড়ি নিজের গন্তব্য বা নিজের লক্ষ্য ছুঁয়ে ফেলবেন।

 3 years ago 

আপু আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। আমরা সবাই পাওয়ার বৃদ্ধি ভালোবাসি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান আপু। আমরা আপনার পাশে রয়েছি। দোয়া করি আপনি ভবিষ্যতে আরও উন্নতি করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64