টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।এটি “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বর সিজন ২ এ ৩য় অংশগ্রহণ।আজ মঙ্গল বার, আমার পাওয়ার আপের দিন। অতি আনন্দের সাথে বলছি যে, আজকে পাওয়ার আপের মাধ্যমে আমার ৩০০০ স্টিম পাওয়ার পূর্ণ হলো যা সত্যি খুবই উপভোগ করছি। আশা করি খুব শীগ্রই আমি আমার টার্গেটকে ছুয়ে ফেলতে পারব। ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়া এ লক্ষেই অগ্রসর হচ্ছি।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজকে ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ২,৯৬৬ ।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩,০১৬ স্টিম । খুবই ভাল লাগছে দেখে, টার্গেট ডিসেম্বরের সিজন ১ এ যখন অংশগ্রহন করেছিলাম তখন মোট ৫০০স্টিম নিয়ে যাত্রা শুরু করেছিলাম।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

4683FD7A-0626-440F-959A-9C2E6CB1E0DF.png

পাওয়ার আপ করার পরে :

F422180A-6E0E-4850-AE2C-6B3938CE6A88.png

পাওয়ার আপ এর সাথে সাথে বরাবরের মত হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করলাম এবং এই প্রক্রিয়া ধরে রাখার চেষ্টা করব। পূর্বে ১,৫০০ স্টিম ডেলিগেশন ছিল আজ ১,৫৫০ স্টিম হলো।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 
  • পাওয়ার বৃদ্ধি মানেই সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ এর জন্য অভিনন্দন আপু। এবং ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা।।
 2 years ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা। মোটামুটি একটা বড় এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন। আর প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন এত সুন্দর একটি পাওয়ার আপ পোস্ট শেয়ার জন্য এবং আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো আপু। আপনি নিশ্চয়ই জানেন আমাদের জন্য পাওয়ার আপ করা কতটা গুরুত্বপূর্ণ। এভাবেই একটু একটু করে পাওয়ার আপ করে নিজের শক্তি অর্জন করুন। আপনার শুভ কামনা রইল।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগলো। আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই যে আপনি সপ্তাহের একটি নির্দিষ্ট দিন ঠিক করেছেন পাওয়ার আপ করার জন্য। আপনাকে অভিনন্দন জানাই যে আপনি ৩০০০ স্টিম পাওয়ার করে ফেলেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

  • আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লেগেছে। আমিও আজ পাওয়ার আপ করব। আপনার থেকে দেখে আমি খুব খুশি হয়েছি। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

ওয়াও আপু আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আজকে বৃদ্ধি করলেন । পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর এই প্লাটফর্মে যদি আমরা স্থায়ী ভাবে থাকতে চাই অবশ্যই আমাদের পাওয়ার এর গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

পাওয়ার আপকে আমরা পছন্দ করি। পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে দীর্ঘদিন কাজের অনুপ্রেরণা পাওয়া যায়। আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই💖💖

আপু পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এত কম সময় আপনি অনেকটা পাওয়ার আপ করেছেন । আশা করি সিজন টু ভালোভাবে কমপ্লিট করতে পারবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আপনি প্রতিনিয়ত ভালো অ্যামাউন্টের পাওয়ার আপ করে যান। এতে আমরা অনুপ্রাণিত হই। সত্যিই অনেক ভালো লাগে। আমাদের অবস্থান শক্ত করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিশীম


IMG_20220106_113311.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65