আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট - 27 Feb 2022, 10 beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আবার আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট নিয়ে।

Amar_Bangla_Blog_logo.jpg

আমাদের কমিউনিটিতে সাপোর্ট দেওয়ার ব্যাপারে আমরা সদা সচেতন । তারপরেও, অনেক বেশি একটিভ ইউজার এবং ভোটিং পাওয়ার এর সীমাবদ্ধতার কারণে সবাইকে সাপোর্ট দেয়া সম্ভবপর হয়ে ওঠে না আমাদের পক্ষে । তারপরেও, কিছু ভালো ইউজার টানা কয়েকদিন ধরে কোয়ালিটি সম্পন্ন পোস্ট করেও ন্যূনতম কোনো সাপোর্ট পান না । এটা আমাদের নজরে এসেছে । আমরা অ্যাডমিন প্যানেল থেকে এই ব্যাপারে প্রখর নজরদারিতে রেখে প্রতি সপ্তাহে এমন কয়েক জন ইউজারকে চিহ্নিত করতে যাচ্ছি যাঁরা পর পর টানা কয়েকদিন ধরে কোয়ালিটি পোস্ট করেও কোনো সাপোর্ট পাচ্ছেন না।এ সপ্তাহে তেমন কোন ইউজার পায়নি যারা সপ্তাহে কমিউনিটি থেকে দুটির কম ভোট পেয়েছেন। শুধু একজনকে পেয়েছি যিনি একটি মাত্র ভোট পেয়েছেন @kabir21, যদিও তিনি সাত দিনে ৫ টি পোস্ট করেছেন।তারপরও তাকে লিস্ট এর তালিকায় এনেছি।আর দাদার রিকোয়েস্ট এ আরো একজন ইউজারকে এই তালিকার অন্তর্ভুক্ত করেছি, তিনি হচ্ছেন @mayedul.


সময়কাল : ১৭ ফেব্রুয়ারী ২০২২ থেকে ২৩ ফেব্রুয়ারী ২০২২

সুবিধাবঞ্চিত কোয়ালিটি ইউজার সংখ্যা : ০২

সুবিধাবঞ্চিত কোয়ালিটি ব্লগারদের সাপোর্ট দেওয়ার সময়সীমা : ২৫ ফেব্রুয়ারী ২০২২ থেকে ২৮ ফেব্রুয়ারী ২০২২

লাস্ট উইকের সুবিধাবঞ্চিত কোয়ালিটি ব্লগারদের রিপোর্ট


ক্রমিক সংখ্যাব্লগার প্রোফাইল
০১https://steemit.com/@kabir21/posts
০২https://steemit.com/@mayedul/posts

যদি কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তো যে কোনো ধরণের সাজেশন্স গ্রহণীয় ।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 

আমার মনে হয় এটা খুব ভালো একটা পোস্ট। কারন অনেক সময় সুপার একটিভ থেকে বাদ পরলে,তখন ধরতে গেলে সাপোর্ট পাওয়া যায় না।এভাবে পদক্ষেপ নিলে কেউ বাদ পরবে না।কাজের প্রতি আগ্রহ বারবে।ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এটা খুব একটি ভালো পদক্ষেপ । সবাই যদি এভাবে সাপোর্ট পায়। তবে অবশ্যই আমার বাংলা ব্লগ আরো সামনে অগ্রসর হতে পারবে। এবং সবাই মিলেমিশে আমার বাংলা ব্লগ পরিবার হয়ে কাজ করতে পারবে। ধন্যবাদ এত সুন্দর গুরুত্বপূর্ন বিষয় শেয়ার করার জন্য ।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এই উদ্যোগের মাধ্যমে সবারই কাজ করার আগ্রহ বেড়ে যাবে। যারাই বঞ্চিত হবে আপনার মাধ্যমে তারা সাপোর্ট পাওয়ার বিষয়টি সমাধান হবে। অনেক সুন্দর একটি পরিকল্পনা আপু যা সবার জন্যই ভালো একটি দিক।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগ কমিউনিটি কে অনেক অনেক ধন্যবাদ জানাই। যে তারা এত সুন্দর একটা আয়োজনের ব্যবস্থা করেছে। ধন্যবাদ আপনাকে আপু আমার নামটা এই তালিকায় আনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু অনেক সুন্দর একটা উদ্যোগ নেয়ার জন্য। এরকম সুবিধা বঞ্চিত ইউজারদের পাশে না দাড়ালে তারা কাজের প্রতি উৎসাহ হারিয়ে ফেলবে। আপনারা আমাদের পাশে বুঝতে পেরে খুব ভালো লাগলো। আবারো ধন্যবাদ আমাদের সাপোর্ট অব্যাহত রাখার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই উদ্যোগটি আসলেই প্রশংসনীয়। এর ফলে কোন ব্লগারই আর হতাশ হবে না বলে আশা করি। সকলেরই তার কাজের কাঙ্খিত রিওয়ার্ড নিশ্চিত হবে। অসংখ্য ধন্যবাদ দাদা এবং এই কাজের সঙ্গে জড়িত সকলের জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

অনেক ভালো একটি উদ্যোগ এটি। দাদাকে অসংখ্য ধন্যবাদ জানাই এতো সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করার জন‍্য। আপনার পরিশ্রমকে সাধুবাদ জানাই সব থেকে সাপোর্ট বিহীন পোস্টগুলোই সিলেক্ট করেছেন। আপনার জন্য শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ সুন্দর একটি উদ্যোগ। এই উদ্যোগের মাধ্যমে আমাদের কমিউনিটি তে যারা সাপোর্ট পাচ্ছেন না ওনারা আশা করি সামনে সাপোর্ট পাবেন। ঠিক এভাবেই আমরা এগিয়ে যাব সবাইকে সাথে নিয়ে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই উদ্যোগটি সত্যি অসাধারণ এই উদ্যোগটির কারণে কোনো কোয়ালিটি পোস্ট সাপোর্ট এর বাহিরে যাবে না। এর ফলে আমরা সকলেই উপকৃত হব। ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কে এত সুন্দর একটি উদ্যোগ নেয়ার জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনি অনেক সুন্দর ভাবে রিপোর্টটি উপস্থাপন করেছেন।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

আমি আমার বাংলা ব্লগের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আশা করছি এই উদ্যোগের ফলে আমার বাংলা ব্লগের সকলেই উপকৃত হবে। আপু আপনাকে ধন্যবাদ জানাচ্ছি সুন্দরভাবে এই প্রতিবেদনটি প্রকাশ করার জন্য। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58833.91
ETH 3155.94
USDT 1.00
SBD 2.44