টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ, 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। “আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত টার্গেট ডিসেম্বরএ অংশগ্রহনের ৫ম সপ্তাহে পৌঁছে গেলাম। দেখতে দেখতে মঙ্গলবার চলে এলো, আমার পাওয়ার আপের দিন।সপ্তাহের প্রতি মঙ্গলবার এ পাওয়ার আপ করে যাচ্ছি।এভাবে ধীরে ধীরে এগিয়ে যেতে পারলে আমার টার্গেট কে ছুয়ে ফেলতে বেশি সময় লাগবে না । ডিসেম্বরের মাঝেই আমার টার্গেটকে ৪,৫০০ তে নিয়ে যাওয়ার লক্ষেই অগ্রসর হচ্ছি।

594A4A75-74B1-4CD6-9724-CFB47EAFB038.png

source: pixabay [copyright free image ]

আজকে ৫০স্টিম পাওয়ার আপ করেছি, এর পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩,২০২।পাওয়ার আপ এর পরে হয়েছে ৩,২৫২ স্টিম । স্টিমিটে দীর্ঘ মেয়াদ কাজ করতে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। এখন স্টিম এর দাম অনেক কম তাই আমি মনে করি, পাওয়ার আপ করার উপযুক্ত সময় এটি। আমাদের সকলেরই একই লক্ষ্য হওয়া উচিত।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

163AF811-3CCB-48C3-BF3F-AE6D21E43417.png

পাওয়ার আপ করার পরে :

2F5771CD-73D7-468E-BF27-B73ADBA5B35C.png

পাওয়ার আপ এর সাথে সাথে বরাবরের মত হিরোইজমকে ৫০ স্টিম ডেলিগেশন করলাম এবং এই প্রক্রিয়া ধরে রাখার চেষ্টা করব। পূর্বে ১,৫৫০স্টিম ডেলিগেশন ছিল আজ ১,৬০০ স্টিম হলো।

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।

ধন্যবাদ,
@tangera

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো।আশা করি তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হবে।অনুপ্রেরণা পেলাম আপু,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ারা আপ এর পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। যার পাওয়ার আপ যত বেশি তার সক্ষমতা ততবেশি। আপনি পাওয়ার আপ এর প্রক্রিয়া খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 1.56152%

 2 years ago 

আপু আপনার একটা জিনিস দেখলে খুবই ভালো লাগে যে আপনি কখনোই ভুলেন না আপনার পাওয়ার আপ আর দিন। আপনি প্রতি মঙ্গলবার ঠিকই মনে করে আপনার পাওয়ার আপ আপনি করে ফেলেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন এভাবে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন এবং আপনার টার্গেটে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটা দেখে খুব ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি আপনার পাওয়ার আপ করে যাচ্ছেন এবং ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। পাওয়া মানেই হচ্ছে নিজের একাউন্ট ক্ষমতা বৃদ্ধি করা, আর স্বচ্ছন্দভাবে ব্লকচেইন এই কাজ করে যাওয়া। আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হই। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটা আমার কাছে দেখে খুবই ভালো লাগলো। এইভাবে পাওয়ার আপ করলে একদিন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

পাওয়ার আপকে আমরা সর্বদাই সাধুবাদ জানাই। টার্গেট ডিসেম্বর সিজন ২ সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার টার্গেট ৪৫০০ এসপি এটি জেনে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপু। ভালোবাসা অবিরাম 🥰🥰

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.028
BTC 55994.52
ETH 3002.48
USDT 1.00
SBD 2.12