আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট - 20 Feb 2022, 10 beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুআলাইকুম ,

সবাই কেমন আছেন ? আশা করি ভালই আছেন, আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আবার আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম আমার বাংলা ব্লগের সাপোর্টবিহীন লাস্ট উইকের কোয়ালিটি পোস্টের উইকলি রিপোর্ট নিয়ে।

Amar_Bangla_Blog_logo.jpg

আমাদের কমিউনিটিতে সাপোর্ট দেওয়ার ব্যাপারে আমরা সদা সচেতন । তারপরেও, অনেক বেশি একটিভ ইউজার এবং ভোটিং পাওয়ার এর সীমাবদ্ধতার কারণে সবাইকে সাপোর্ট দেয়া সম্ভবপর হয়ে ওঠে না আমাদের পক্ষে । তারপরেও, কিছু ভালো ইউজার টানা কয়েকদিন ধরে কোয়ালিটি সম্পন্ন পোস্ট করেও ন্যূনতম কোনো সাপোর্ট পান না । এটা আমাদের নজরে এসেছে । আমরা অ্যাডমিন প্যানেল থেকে এই ব্যাপারে প্রখর নজরদারিতে রেখে প্রতি সপ্তাহে এমন কয়েক জন ইউজারকে চিহ্নিত করতে যাচ্ছি যাঁরা পর পর টানা কয়েকদিন ধরে কোয়ালিটি পোস্ট করেও কোনো সাপোর্ট পাচ্ছেন না।এ সপ্তাহে তেমন কোন ইউজার পায়নি যারা সপ্তাহে কমিউনিটি থেকে দুটির কম ভোট পেয়েছেন।তাই এ সপ্তাহে কাওকে এই লিস্ট এর তালিকায় আনতে পারছিনা, শুধুমাত্র দাদার রিকোয়েস্ট এ দুইজন ইউজারকে এই তালিকার অন্তর্ভুক্ত করেছি।


সময়কাল : ১০ ফেব্রুয়ারী ২০২২ থেকে ১৬ ফেব্রুয়ারী ২০২২

সুবিধাবঞ্চিত কোয়ালিটি ইউজার সংখ্যা : ০২

সুবিধাবঞ্চিত কোয়ালিটি ব্লগারদের সাপোর্ট দেওয়ার সময়সীমা : ২১ ফেব্রুয়ারী ২০২২ থেকে ২৪ ফেব্রুয়ারী ২০২২

লাস্ট উইকের সুবিধাবঞ্চিত কোয়ালিটি ব্লগারদের রিপোর্ট


ক্রমিক সংখ্যাব্লগার প্রোফাইল
০১https://steemit.com/@rahimakhatun/posts
০২https://steemit.com/@rabiul365/posts

যদি কোনো ভুল ত্রুটি হয়ে থাকে তো যে কোনো ধরণের সাজেশন্স গ্রহণীয় ।

ধন্যবাদ,
@tangera

Sort:  

খুবই ভালো একটি উদ্যোগ।

 2 years ago 

ভীষণ ভালো একটি উদ্যোগ।
অন্তর থেকে সাধুবাদ জানাই ❤️
এভাবেই আমরা সবাই এগিয়ে যাবো।

 2 years ago 

খুবই ভালো একটি উদ্যোগ। গত সপ্তাহে এর মাধমে আমি সাপোর্ট পেয়েছি৷ এতে অনেক অনুপ্রেরণা পাওয়া যায়৷ দাদাকে ধন্যবাদ জানাই এমন একটি উদ্যোগ নেওয়ার জন্য। আর আপু আপনাকেও ধন্যবাদ এমন একটি রিপোর্ট বানাতে অনেক খোজ রাখতে হয়।

 2 years ago 

অনেক সুন্দর একটি উদ্যোগ, এর মাধ্যমে যারা ভালো পোস্ট এবং কমেন্ট করে তারা সাপোর্ট পাওয়া থেকে বঞ্চিত হবে না , রিপোর্টটা দেখে খুবেই ভালো লাগলো, আপনার এবং দাদা প্রতি অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

যাই হোক কিছুটা উন্নত হয়েছে সুবিধাবঞ্চিত ব্লগারদের।
আশা করছি এমন চমৎকার রিপোর্ট এর ধারাবাহিকতা বজায় থাকলে আগামীতে এটি 0% নেমে আসবে।

অবস্য এটা একটা স্বাভাবিক বিষয়। তবে আমার মনে হয় রিপোর্ট তৈরি করার মাধ্যমে সকলেই সমান ভাবে সাপোর্ট পেয়ে যাবে আমার বাংলা ব্লগ এর কাছ থেকে।

অনেক অনেক ধন্যবাদ ম্যাডাম সুন্দর রিপোর্ট উপস্থাপন করার জন্য এবং আমার বাংলা ব্লগ থেকে সাপোর্ট থেকে যারা দূরে ছিল তাদেরকে সাপোর্ট এর আওতায় নিয়ে আসার জন্য

 2 years ago 

গত সপ্তাহের মতো এ সপ্তাহেও আপনার উপস্থাপন করার রিপোর্ট টি দারুন হয়েছে আপু। গত সপ্তাহের থেকে এ সপ্তাহে সাপোর্টহীন ইউজারের সংখ্যা দেখছি অনেকটা কমে এসেছে । দেখে বেশ ভালই লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি রিপোর্ট আমাদের সকলের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপু অসাধারণ সুন্দর একটি রিপোর্ট লিখেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে আপু।আমার বাংলা ব্লগে সাপোর্ট না পাওয়া সদস্যরাও কেউ ইনশাআল্লাহ আর বাদ পরবে না।
আপু আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।

 2 years ago 

ভালো উদ্যোগ ও সময় উপযোগী রিপোর্ট । শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

এক কথায় ভাল একটি উদ্যোগ। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে ইউজারের সংখ্যা বেড়েছে কিন্তু অনেকটা সুবিধাবঞ্চিতদের সংখ্যা কমে গিয়েছে। এটা নিঃসন্দেহে আমাদের জন্য একটা ভালো সংবাদ।

 2 years ago 

আশা করি এখন থেকে আর কেউ সাপোর্ট বিহীন থাকবে না। সত্যি বলতে কি কাজ করে যদি কিছুটা হলেও রিওয়ার্ড পাওয়া যায় তাহলে যেমন মানসিক শান্তি পাওয়া যায় তেমনি কাজের প্রতি আগ্রহ বৃদ্ধি পায়। ধন্যবাদ জানাই সুন্দর এই উদ্যোগ গ্রহণ কে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58665.81
ETH 3153.57
USDT 1.00
SBD 2.44