ধারাবাহিকভাবে পাওয়ার আপের বিনিময়ে পেয়ে গেলাম বিশেষ সম্মাননা

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামুআলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি।

IMG_0345.png

বন্ধুরা অনেক খুশি আমি। গতবারের মতো এবারও আমার নাম টি দেখে খুবই আনন্দিত। মূলত: আমার নিয়মিত পাওয়ার আপের এ ধারাবাহিকতার কারণেই এই বিশেষ সম্মাননাটি অর্জন করতে পেরেছি। অবশ্যই আমি এখানে প্রথমেই স্পেশাল থ্যাংকস দিব আমাদের সকলের প্রিয় দাদা এবং সুমন ভাইকে। কারণ তারা এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করেছেন। এই প্রতিযোগিতার কারণেই আমি বেশি উৎসাহিত হয়েছি। আমার মনে হয় শুধু আমি নই, আমার বাংলা কমিউনিটির যে সকল সদস্য নিয়মিত পাওয়ার আপ করেন তারা প্রত্যেকেই এবং অন্যরাও এখান থেকে অনুপ্রাণিত হচ্ছেন।

আপনারা সকলেই জানেন আমি প্রতি মঙ্গলবার নিয়মিত পাওয়ার আপ করে থাকি।আমার বাংলা ব্লগে সিজন থ্রি এর পাওয়ার আপ প্রতিযোগিতা শুরু হওয়ার পর থেকে একটি সপ্তাহও আমার পাওয়ার আপের পোস্টটি মিস যায়নি। শুধুমাত্র সিজন থ্রি নয়, সিজন টু-তে ও ছিল আমার এই ধারাবাহিকতা।একারণে গতবারেও এই সম্মাননাটি পেয়েছিলাম। আসলে প্রথম থেকেই আমি পাওয়ার আপকে খুব ভালোবাসি। “আমার বাংলা ব্লগ” এ জয়েন হওয়ার পর থেকেই আমি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি এবং যতদিন কাজ করব ততোদিন এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

আসলে এই স্টিমিট প্ল্যাটফর্মে যার যত বেশি স্টিম পাওয়ার তার তত বেশি ক্ষমতা। নিজের ভিত্তিকে মজবুত করতে হলে এবং স্টিমিট-কে টিকিয়ে রাখার ক্ষেত্রে পাওয়ার আপের বিকল্প কিছুই নেই। শুধু তাই নয়, পাওয়ার আপের মাধ্যমে দুই দিক থেকে আপনি উপকৃত হতে পারবেন। ১.আপনার ভোটিং পাওয়ার কে বৃদ্ধি করতে পারবেন।২.ডেলিগেশনের মাধ্যমে আপনি আরও বেশি ভোট পেতে পারবেন। আমি কিন্তু ভোটিং পাওয়ারকে বেশি ভালোবাসি। কারন এই পাওয়ারের মাধ্যমে আমি আমার পছন্দের কোন ইউজারকে ভোট দিতে পারছি, আমার পছন্দের কোন পোস্টকে ভোটের মাধ্যমে তাকে অনুপ্রাণিত করতে পারছি।আরেক দিক থেকে ভোটিং কিউরেশনের মাধ্যমে উপকৃত হচ্ছি। শুধু তাই নয়, আমরা যেমন ব্যাংকে টাকা সঞ্চয় করে রাখি ঠিক তেমনি এখানে স্টিম ভবিষ্যতের জন্য জমা হয়ে থাকবে। ভবিষ্যতে কোন বিপদে পড়লে হয়তোবা এই জমাকৃত স্টিম থেকে আপনার বিপদ থেকে মুক্তি পেতে পারেন।

ইতিমধ্যেই সুমন ভাই টার্গেট ডিসেম্বের সিজন ফোর এর প্রতিযোগিতার ঘোষণা করে দিয়েছেন। আগামী মঙ্গলবার আমার নতুন টার্গেট নির্ধারণ করে ফেলব পাওয়ার আপ পোস্টের মাধ্যমে। খুব বেশি না, কম করে হলেও আমাদের সকলেরই উচিত এভাবে নিয়মিত কিছু কিছু করে পাওয়ার আপ করা। আপনার নিজের উপকার হলো, অন্যের উপকারও হল এবং স্টিমিট প্ল্যাটফর্মও মজবুত হলো।আসুন সকলেই পাওয়ার আপকে ভালোবাসি।

Photographer@tangera
DeviceI phone 13 Pro Max

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন।আশা করি আপনাদের ভালো লেগেছে।

ধন্যবাদ,

@tangera

1927F0BC-A81B-459C-A2F6-B603E4B2106C.png


👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

👉 আমাদের discord চ্যানেল এ JOIN করুন :

VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


[witness_vote.png](https://steemitwallet.com/~witnesses

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

পাওয়ার বৃদ্ধি করলে সবদিক থেকেই লাভ, হ্যাঁ ভোটিং ভাল বৃদ্ধি পাবে বাড়তি ভোট পাওয়া যাবে সেই সাথে ব্যাংকে যেমন টাকা রাখলে সম্পদ বৃদ্ধি পায় সে রকম স্টিম ভবিষ্যতের সম্পদ হিসেবে বাড়তে থাকবে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি প্রতিনিয়ত যেভাবে প্রত্যেক সপ্তাহে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট পরিমাণ স্টিমকে পাওয়ার রূপান্তরিত করেন এটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এভাবে যদি নিজের সক্ষমতা প্রতিনিয়ত বৃদ্ধি করা যায় তাহলে ভবিষ্যতে এটা খুবই ভালো কাজে আসবে বলে আমার কাছে মনে হয়। ধারাবাহিকতা বৃদ্ধি করার জন্য আপনি বর্ষসেরা হয়েছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো।

 6 months ago 

আসলে নিজের সক্ষমতা বৃদ্ধি করলে অনেক ধরনের উপকার পাওয়া যায়। যখনই নিজের সক্ষমতা বৃদ্ধি করা হয় তখন সেটা ডেলিগেশন মাধ্যমে বেশি পরিমাণে ভোট পাওয়া সম্ভব হয়। ধারাবাহিক সক্ষমতা বৃদ্ধি করার জন্য আপনি এই বিশেষ সম্মাননা পেয়েছেন এটা জেনে খুবই ভালো লাগলো।

 6 months ago 

আসলে যেকোনো ভালো জিনিসের ধারাবাহিকতা বজায় রাখতে পারলে, একটা সময় ভালো ফলাফল পাওয়া যায়। আপনি পুরো সিজন জুড়ে নিয়মিত পাওয়ার আপ করেছেন আপু এবং আপনাকে দেখে আমরা সত্যিই ভীষণ অনুপ্রাণিত হই। সিজন-২ এর মতো,সিজন-৩ এ আপনি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেছেন বিধায়, এই বিশেষ সম্মাননা পুরষ্কার পেয়েছেন। আসলেই এটা অনেক বড় একটি প্রাপ্তি এবং নিঃসন্দেহে অনেক সম্মানের। আশা করি ভবিষ্যতেও পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন। আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু প্রথমেই আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি আপনার নিজের কাজের ধারাবাহিকতা বজায় রেখেছেন বলেই সম্মাননা পেয়েছেন। আপু আপনার পাওয়ার আপের এই ধারাবাহিকতা আমাদের সবাইকে উৎসাহিত করেছে। আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা রইলো।♥️♥️

 6 months ago 

আপু আপনাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। পাওয়ার আপের মাধ্যমে আপনি পেয়ে গেলেন বিশেষ সম্মাননা। আপনি গতবার ও পেয়েছিলেন।আসলে ধারাবাহিকতা বজায় রেখে কোন কাজ করলে যেমন লাভবান হওয়া যায়।তেমনি সম্মাননার পুরস্কার ও পাওয়া যায়। আপনকে দেখে অনেক উৎসাহিত হই পাওয়ার আপ করার। ধন্যবাদ আপু নিজের মনের সুন্দর অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

জী আপু আমরা সবাই জানি যে আপনি প্রতি মঙ্গলবার পাওয়ার আপ করে থাকেন। এর জন্য গত বছরও দাদা আপনাকে স্পেশাল ভাবে পুরষ্কার দিয়েছিল। আশা করি এবছরও সেই ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ আপু।

 6 months ago 

খুবই ভালো লাগলো, আপনি ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে এগিয়ে যাওয়ার জন্য আজকে একটা পুরস্কার পেলেন। আমরা সবাই পাওয়ার আপ করতে পছন্দ করি, এর মাধ্যমেই নিজের অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি করা যায়, আপনাকে অনেক অনেক অভিনন্দন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43