আমার বাংলা ব্লগ "পাওয়ার আপ কন্টেস্ট এ আমার অংশগ্রহণ 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি ভালোই আছেন, আমিও আলহামদুল্লিাহ ভাল আছি। আজকে আমি “আমার বাংলা ব্লগ”এ আয়োজিত পাওয়ার আপ কনটেস্টে ১৮ সপ্তাহ পৌঁছে গেছি, আর নতুন করে আমার বাংলা ব্লগ এ আয়োজিত যে কনটেস্ট শুরু হয়েছে তার তৃতীয় সপ্তাহে পৌঁছে গেছি। প্রতি সপ্তাহের মঙ্গলবার দিনের জন্য অপেক্ষা করতে থাকি, কখন আসবে আমার পাওয়ার আপের দিন, কারন প্রতি মঙ্গলবার আমি পাওয়ার আপ করে থাকি।পাওয়ার আপ করায় যে কত আনন্দ, যারা নিয়মিত পাওয়ার আপ করে থাকেন তারা খুব ভালভাবেই জানেন।এটি এখন আমার একটি নেশায় পরিণত হয়েছে। নিজের সক্ষমতা দেখতে কার না ভালো লাগে বলুন।আমি শুধু পাওয়ার আপের মাঝেই সীমাবদ্ধ থাকছিনা, ডেলিগেশনও করে যাচ্ছি হিরোইজম এ।

6B4504BD-6A0D-44AF-AFCB-E4B2DAF52BA9.jpeg

designed by my 9 years daughter.

আজকে আমি ৫০স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপের পূর্বে আমার মোট ২০ ৮৮ স্টিম পাওয়ার ছিল,আর এখন মোট হয়েছে ২১৩৮ স্টিম।

নিচে আমার পাওয়ার আপ প্রক্রিয়াটি দেখানো হলো:

পাওয়ার আপ করার পূর্বে :

Screenshot_20211123-174734_Chrome.jpg

পাওয়ার আপ করার পরে :

Screenshot_20211123-175011_Chrome.jpg

ডেলিগেশন :

আজকে আমি হিরোইজম কে ৫০ স্টিম ডেলিগেট করেছি। এর পূর্বে আমার মোট ১১০০ স্টিম ছিল, এখন মোট ১১৫০ স্টিম হল। সব সময় পাশে থাকতে চাই এই বৃহৎ উদ্যোগের সাথে, আমাদের সকলেরই উচিত এগিয়ে এসে এই মহৎ উদ্যোগটিকে সফল করা।

IMG_20211123_212935.jpg

বন্ধুরা এটিই ছিল আমার আজকের আয়োজন

ধন্যবাদ,
@tangera

Sort:  
 3 years ago 

পাওয়ার অত্যান্ত ভালো একটি কাজ ভবিষ্যৎ স্টিমিট এ থাকার জন্য।আপনি অনেক ভালো একটী উদ্যেগ নিয়েছেন আপনার উদ্যেগ কে সাধুবাধ জানায়। এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

হেরোইজম আমাদের সকলের সম্মিলিত প্রজেক্ট ।একে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব আমাদের সকলের।আমাদের সকলের উচিত প্রতি সপ্তাহে কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করে একটা সময় একটা বেশি পরিমাণ স্টিম ডেলিগেশন দেওয়া।আর আপনি সেই কাজটি করছেন।আপনার পাওয়ার আপ করা এবং ডেলিগেশন করা দেখে ভালো লাগলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা গড়ে তোলা। আপনি সেই কাজটি প্রতিনিয়ত করে চলেছেন যেটা আমিও খুবই ভালোবাসি। আমিও পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপু পাওয়ার আপের যে আপনি আজ ১৮ সপ্তাহের পৌঁছে গেছেন এটি শুনি খুবই ভালো লাগলো। খুবই ভাল একটি উদ্যোগ আপনি নিয়েছেন।। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আরো অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আশা করি আপনি ভবিষ্যতে আরো অনেক বেশি বেশি পাওয়ার আপ করতে পারবেন। দোয়া রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপু তোমার মন্তব্যের জন্য।

 3 years ago 

আসলে অনেক ভালো লাগছে আপনি পাওয়ার Up এর উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। এটি করার মাধ্যমে নিজের অবস্থান শক্ত হয় এবং আপনার লক্ষ্য পূরণ হয়। দোয়া করি এবং আপনি বেশ অনেকটাই এগিয়ে গিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

দারুণ আপু,
যত বেশী পাওয়ার আপ ততো বেশী সক্ষমতা তৈরীর সুযোগ। খুব ভালো লাগছে পাওয়ার আপের বিষয়ে আপনার সুন্দর অবস্থান দেখে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনি আপনার কাজ নিঃসন্দেহে প্রশংসনীয়। আপনি বরাবরই ধারাবাহিক ভাবে কমিউনিটি তে পাওয়ার আপ করেই যাচ্ছেন সেই সাথে নিজের অবস্থান শক্ত করছেন। আপনার এই কাজের মাধ্যমে আমরাও অনুপ্রেরণা পাচ্ছি,কমিউনিটি তে পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করার জন্য আপনাকে অভিনন্দন

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুশি হলাম।
সত্যিই পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ স্টীমিট ভুবনে। আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন যা সত্যিই প্রশংসনীয় কাজ 💌 এভাবেই এগিয়ে যান। আমি আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হলাম ☺️
ইনশাআল্লাহ আমিও নিয়মিত পাওয়ার আপ করবো।

এটি এখন আমার একটি নেশায় পরিণত হয়েছে।

আপু এই কথাতেই বঝা যাচ্ছে যে আপনি পাওয়ার আপ করাকে কতটা ভালোবাসেন। প্রতিনিয়ত পাওয়ার আপ এবং ডেলিগেশন করে যাচ্ছেন। এটি সত্যিসত্যিই প্রশংসার দাবি রাখে। আপু শুভকামনা রইল আপনার জন্যে। অনেক এগিয়ে যান।

 3 years ago 

একাউন্টঃ @tangera
পাওয়ার বৃদ্ধিঃ = 2.39464%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38