স্টিমিট এ আমার প্রথম পোস্ট

এই কমিউনিটির সদস্য হিসেবে প্রথমবারের মতো আমি একটি পোস্ট দিতে যাচ্ছি এবং "আমার বাংলা ব্লগের" সকল সদস্যকে শুভেচ্ছা জানাচ্ছি।

IMG20220610101716.jpg

ইউজার আইডিঃ @syedmamun

আমি মামুন,বাংলাদেশ থেকে।

আমার হোম ডিস্ট্রিক্ট হচ্ছে নড়াইল,খুলনা ডিভিশন।
আমি এস এস সি শেষ করেছি ২০১০ সালে শালিখা উচ্চ বিদ্যালয়,মাগুরা থেকে।২০১২ সালে এইস এস সি শেষ করেছি যশোর এম এম কলেজ থেকে।২০২০ সালে গ্রাজুয়েশন শেষ করেছি টঙ্গী সরকারি কলেজ থেকে।

আমার বাবা একজন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল এবং মাতা গৃহিণী। এক ভাই এবং এক বোনের মধ্যে আমি বড়। আমি বিয়ে করেছি।আমার একটি সন্তানও আছে। তার নাম হচ্ছে আনাস ইবনে মামুন। তার বয়স 9 মাস 5 দিন।আমি আল্লাহর কাছে দোয়া করি এবং আপনারাও করবেন,যেন আল্লাহ আমার সন্তানকে পৃথিবীর শ্রেষ্ঠ আলেম হিসেবে কবুল করেন।

২০১৬ সালে পড়ালেখার পাশাপাশি চাকরি নেই গার্মেন্টস ট্রেডের থার্ড পার্টি একটি কোম্পানিতে।এরপর ২০২০ সালে অপর একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কোয়ালিটি অফিসার হিসেবে জব শুরু করি।ভালোই বেতন দিচ্ছিলো কোম্পানি।তবে সেখানে নিজেকে জেলখানার একজন কয়েদির মতো মনে হয়। তাই ফ্রিল্যান্সার হওয়ার স্বপ্ন নিয়ে সেই চাকরি টাও ছেড়ে চলে আসা।

ফ্রিল্যান্সার হওয়ার আরও একটা বড় কারণ হচ্ছে মা-বাবা,স্ত্রী-সন্তান সবাইকে নিয়ে একসাথে থাকতে চাই।পরিবার ছেড়ে দূরে থাকতে খুব কষ্ট হয় আমার।তারপরও অনেকটা বছর দূরে থাকতে হয়েছে পরিবারের থেকে।আর কখনোই সেটা চাই না।তাই আমি একজন সফল ফ্রিল্যান্সার হতে চাই।

আরও একটি গুরুত্বপূর্ণ কাজ আমি করতে চাই।আর তা হচ্ছে একজন দ্বীনের দাঈ হিসেবে কাজ করা।কুরআন এবং সহীহ হাদিসের আলোকে মানুষকে দ্বীনের পথে,আল্লাহর দিকে ফিরে আসার দাওয়াত দিতে চাই।

অবশেষে এখন ডিজিটাল মার্কেটিং এর কাজ শেখার চেষ্টা করে যাচ্ছি।সবাই আল্লাহর কাছে দোয়া করবেন,আল্লাহ যেন আমাকে সফলতা দান করেন।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। নিজেকে নিয়ে চমৎকার লিখেছেন।
আশা করছি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কমিউনিটি তে কাজ করে যাবেন। শুভকামনা রইলো আপনার ব্লগিং যাত্রার জন্য।

ইংশা-আল্লাহ।তবে কমিউনিটির সকল নিয়ম কানুন কিভাবে জানতে পারবো............??

 2 years ago 

স্বাগতম আপনাকে।মন দিয়ে নিয়ম মেনে কাজ করুন,ইনশাল্লাহ পরিবার ছেড়ে থাকতে হবেনা।আপনার সন্তানের জন্য ভালোবাসা রইলো।
লেখার পরিধি একটু বাড়াবেন এবং মার্ক ডাউনের দিকে আলোকপাত করবেন।ধন্যবাদ 🥰

ইংশা-আল্লাহ। সকলের সহযোগিতা কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি যথাযথ গাইডলাইন এর মাধ্যমে নিজেকে আমার বাংলা ব্লগের একজন সদস্য হিসেবে গড়ে তুলবেন, এবং এবিবি স্কুলের ক্লাস গুলো করবেন।

এবিবি স্কুলের ক্লাস গুলো কিভাবে করবো ভাই............??
একটু জানাবেন প্লিজ.................

 2 years ago 

খুব সুন্দর ভাবে আপনার নিজের সম্পর্কে বলেছেন। বাংলাদেশের মানুষের অনেক ইচ্ছা থাকে কিন্তু উপায় খুব কম। গার্মেন্টস ফ্যাক্টরিতে আসলেই জেলখানার মতো। সকাল থেকে রাত বারোটা পর্যন্ত ওভার টাইম সহ তাই না। তবে সেখানে অনেক কিছু শেখার আছে। সে বিষয়গুলো আপনি আমার বাংলা ব্লগের শেয়ার করতে পারেন। ধন্যবাদ আপনাকে দোয়া করি অনেক দূর, এগিয়ে যাবেন। আর আপনার ইচ্ছা আল্লাহ পূরণ করুক।

আমিন। আল্লাহ আপনাকে ‍সহ সকলকে কবুল করুন।
আর আমার এক্সপেরিয়েন্স পরবর্তিতে শেয়ার করবো ইংশা-আল্লাহ....................

 2 years ago 

আপনার পোস্টে মন্তব্য করেছি ফলো করুন। ধন্যবাদ আপনাকে।

আপনাকেও ধন্যবাদ .............

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33