You are viewing a single comment's thread from:

RE: "লাজুক খ্যাঁক" নিয়ে কমিউনিটিতে একটি গুরুত্বপূর্ণ আপডেট

in আমার বাংলা ব্লগ2 years ago

আজকের এই আপডেট পোস্টটি সবার কাছে খুবই গুরুত্বপূর্ণ বলে আমার মনে হয়। খুব সুন্দর ভাবে আপনি প্রত্যেকটি নিয়ম কানুন গুছিয়ে ব্যাখ্যা করে বলেছেন। হ্যাঁ দাদা অনেক নতুন মেম্বারের মনে অনেক প্রশ্ন আসছে আমার মনে হয় এই পোষ্টটি পড়ে তাদের কোনো প্রশ্ন হয়তো থাকবে না অনেকটাই ক্লিয়ার হয়ে যাবে তারা। এবং আমারও অনেক কিছু ক্লিয়ার হয়ে গেল অনেক কিছু জানতে পারলাম। আর প্রত্যেকেরই উচিত প্রতি মাসে একবার হলেও পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করার।আমিও চেষ্টা করবো দাদা আমার বাংলা ব্লগ কমিউনিটি তে প্রত্যেকটি নিয়ম-কানুন মেনে চলার আর আমার মনে হয় এই সকল নিয়ম-কানুন সবাই মেনে চললে সবারই সাফল্যতা আসবে। অনেক ধন্যবাদ দাদা আপনাকে এত সুন্দরভাবে প্রত্যেকটি আপডেট আমাদের সঠিক সময়ে প্রত্যেক মুহূর্তে দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.24
TRX 0.11
JST 0.031
BTC 61122.11
ETH 2972.46
USDT 1.00
SBD 3.66