আমার বাংলা ব্লগ// পাওয়ার আপ প্রতিযোগিতা || সপ্তাহ -১|| ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

নমস্কার বন্ধুরা,

আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন। প্রথমে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে এত সুন্দর একটা পাওয়ার আপ প্রতিযোগিতা আয়োজন করার জন্য।


পাওয়ার আপ করার আগে আমি কিছু কথা জানাতে চাই। এটা আমার স্টিমিট এ প্রথম পাওয়ার আপ। আমি প্রথম থেকেই আমার বাংলা ব্লগে আসার জন্য খুবই উৎসাহী ছিলাম। তখন আমার স্টিমিট সম্পর্কে কোনো ধারণাই ছিল না। আস্তে আস্তে abb-school কমিউনিটির চারটি ক্লাস করার পর আমি অনেকটা বুঝতে পারি। এখন ও আমার অনেক কিছু জানার বাকি আছে। এখন আমি পাওয়ার আপ সম্পর্কে অনেকটা ধারণা পেয়েছি।


WhatsApp Image 2021-11-10 at 11.24.15 PM.jpeg


পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্যই এই পাওয়ার আপ করা। আমি নিজেকে যত বেশি পাওয়ার আপ করতে পারবো তত বেশি স্টিম প্ল্যাটফর্মকে শক্তিশালী করতে পারবো।


আজকে পাওয়ায় আপ করার আগে, আমার মোট পাওয়ার ছিল- ২২.৭২২ এসপি।আমার ওয়ালেটের ৫.৯১৪ এস বিডি ছিল,যার ১০০ শতাংশ আমি স্টিম বানিয়ে ,পুরোটাই ৬৭.৯৮৮ এসপি আমি আজকে পাওয়ার আপ করেছি।এবং পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৯০.৭১২ এসপি।


•পাওয়ার আপ করার আগের পাওয়ার - ২২.৭২২ এসপি



1.jpeg


2.jpeg

3.jpeg


•৬৭.৯৮৮ স্টিম পাওয়ায় আপ করার সময়


4.jpeg


•পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৯০.৭১২ এসপি


5.jpeg


আমার মনে হয় এই প্রতিযোগিতায় সবার অংশগ্রহণ করা উচিত প্রত্যেকেরই উচিত নিজের একাউন্টএ পাওয়ার বৃদ্ধি করার এতে করে নির্দিষ্ট মানের ভোট দেওয়ার সক্ষমতাও তৈরি হয়।


আমার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে খুবই ভালো লাগলো।



❤️ধন্যবাদ সকলকে❤️


Sort:  
 3 years ago 

ঠিক বলেছেন আপু মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন যা প্রশংসার দাবিদার। শুভকামনা রইল আপনার জন্য যাতে ভবিষ্যতে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে।

পাওয়ার আপের মধ্যে দিয়ে নিজের স্টিমেটের একাউন্ট শক্তিশালী করি। পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করি। শুভকামনা রইল আরো বেশি বেশি পাওয়ার আপের জন‍্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করার জন্য। আপনি মার্ক ডাউনের আরো কিছু ব্যবহার দ্রুত শিখে নিন। সেটা আপনার জন্যই ভালো হবে।

 3 years ago (edited)

অনেক ধন্যবাদ দাদা।আপনি ঠিকই বলেছেন। হ্যাঁ দাদা আমি চেষ্টা করছি যত তাড়াতাড়ি পারবো শিখে নিতে।

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার আপের গুরুত্ব সবচেয়ে বেশি। আপনি অনেক সুন্দর উদ্যোগ নিয়েছেন। স্থায়ী ভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করাও খুবই দরকার। অনেক অনেক শুভ কামনা রইলো

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

একাউন্টঃ @swagata21
পাওয়ার বৃদ্ধিঃ = 309.091%

পাওয়ার করা মানের আইডির সক্ষমতা বাড়ানো, শুভকামনা দিদি।

 3 years ago 

হ্যাঁ পাওয়ার আপ করা মানে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49