Happy friendship day💟

in আমার বাংলা ব্লগ2 months ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।



সকলেই জানেন আজকে বন্ধুত্ব দিবস ছিল। প্রতিবছরের এই আগস্ট মাসের প্রথম সপ্তাহে রবিবারই ফ্রেন্ডশিপ দিবস হিসেবে পালিত হয় ।



বন্ধুত্ব এক এমন সম্পর্ক যেখানে একজনের সঙ্গে আরেকজনের মনের বন্ধনকে আবদ্ধ করে । জীবনে এমন একটা সঙ্গী চেয়েছিলাম প্রথমত সে আমার খুব ভালো বন্ধু হবে ।কারণ একজন বন্ধুই প্রতিমুহূর্তে সুখ-দুঃখের সাথী হয়ে থাকে। যে প্রতি মুহূর্তে আমার পাশে থাকবে সারা জীবন ।সত্যি বলতে ছোটো বেলা থেকে অনেক বন্ধু করেছি, বন্ধু হয়েছে কিন্তু যত বড় হয়েছি ততই যেন বন্ধুদের সংখ্যা কমতে থেকেছে ।আর এখন এমন একটা সময় যেখানে কাউকে বিশ্বাস করা ও খুব কঠিন হয়ে দাঁড়িয়েছে। তবুও এই সময়টাতে অনায়াসে যে মানুষটাকে আমি সব কথা বলতে পারি ,যে আমার প্রতিটা মন খারাপের মুহূর্ত বুঝতে পারে ,আমার ভুল কাজে যে আমাকে বকতে পারে। এমন কি এমন কোনো কথা থাকলেও কোনো হেজিটেশন ছাড়াই আমি তাকে বলতে পারি। হয়তো জানি সে কথাটা বললে বকা খাব তবুও পরবর্তীতে অভিমান করে থাকলেও যেন সেই অভিমান ভাঙতে পারে এরকম একজনকে সব সময় আমি পাশে চেয়েছি। এবং দিনশেষে পুরো দিনের কথা ভাগ করে নিতে পারি ।এবং সেই মানুষটা আসলেই খুব স্পেশাল এবং সবার থেকে আলাদা ।

WhatsApp Image 2024-08-05 at 01.43.11_5c827c1f.jpg


ভালোবাসার মানুষের সাথে সংসার হোক আর যাকে ভালোবাসি সে যদি প্রথমত বন্ধুই না হয় তাহলে কিন্তু সেই মানুষটার সাথে থাকা যায় না । এটাই সত্যি কারণ সবাইকে বিশ্বাস করা যায় না ।আর সবাইকে ভরসাও করা যায় না ।নিজের দুর্বলতা সবাইকে দেখানো যায় না ।নিজের সাধারণ সত্তাকেও সবাই উপলব্ধি করতে পারে না ।যে উপলব্ধি করে সে তেমনভাবেই তাকে আগলে রাখে আর সেই হচ্ছে প্রকৃত বন্ধু।

এই বন্ধুকে হাসানো যায়,রাগানো যায়। এই বন্ধুর সাথে খুনসুটি করা যায়। এই বন্ধুর সাথে কোনো কিছু না ভেবেই মজা করা যায়। এই বন্ধুর সাথে মন খুলে হাসা যায়। এই সবকিছুর মাঝখানেই এমন বন্ধু না থাকলে কিন্তু নুন ছাড়া পান্তা ভাতের মতো লাগে। আমার চোখে এই মানুষটা আর কেউ নয় সে হচ্ছে আমার ভালোবাসার মানুষ ,আমার জীবনসঙ্গী @blacks

WhatsApp Image 2024-08-05 at 01.44.14_04871e43.jpg

তোমার সম্পর্কে আমি যাই বলবো তাই আমার কাছে কম হয়ে যাবে। তুমি আছো বলে আমি এত সুন্দর একটা পরিবার পেয়েছি। তোমার মতো ভালোবাসার মানুষ পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার। এই ভাবেই পাশে থেকো ।ভালোবাসায় থেকো ।বন্ধু বাসায় থেকো।

Happy friendship day বাবান ❤



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনার পোস্টটি পড়ে ভিতর থেকে একটা ভালোবাসার প্রতি ছবি অনুভব করলাম দিদি। সত্যি অসাধারণ লিখেছেন আর কিছু কিছু কথা যেগুলো আমার অনেক বেশি ভালো লেগেছে। আশা করছি আমার জীবনে এগুলো আমি এপ্লাই করব। ভালোবাসার মানুষ হলে আগে বন্ধু হতে হবে। অনেক মূল্যবান একটি বিষয় শিখিয়ে গেলেন দিদি। তবে একটি কথা ঠিক বলেছেন বয়স বাড়ার সাথে সাথে বন্ধুত্বের পরিমাণও কমে যায়। আপনি এবং দাদা সবসময়ই একে অপরকে এতটাই ভালোবাসবেন এবং সব সময় একে অপরের পাশেই থাকবেন, এটাই কামনা করছি। শুভ বন্ধুত্ব দিবস দিদি ♥

 2 months ago 

জীবনসঙ্গী যদি মনের মতোন বন্ধুটি হন, তবে সেই মানুষ দুজন আসলেই ভীষণ লাকি এবং সুখী! আপনাদের এই মধুর ও অটূট সম্পর্কে কারোর নজর না লাগুক দিদিভাই। একসাথে খুব খুব ভালো থাকুন সকলে- এই বোনের পক্ষ থেকেই এই কামনাই রইলো। ভালবাসা নিবেন ❤️

 2 months ago 

দিদি আপনি আজকে আমাদের মাঝে বন্ধুত্ব দিবসকে কেন্দ্র করে বেশ দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আসলে আপনার লেখা পোস্টটি পড়ে সত্যিই ভালোবাসার অনুভূতি কিছুটা হলে বুঝতে পেরেছি। ঠিক বলেছেন দিদি আপনি আসলে ভালোবাসার মানুষ পাশে থাকলেই প্রত্যেকটা মানুষের জীবন সুন্দর হয়। আপনাদের ভালোবাসা সারা জীবন অটুট থাকে এই কামনাই করি। বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা আমার পক্ষ থেকে শুভ বন্ধুত্ব দিবস দিদি 💞💞

 2 months ago 

এ ভালোবাসা ও বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক আমৃত্যু, এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি দিদিভাই।
ছবিতে একদম দুজনকে নায়ক নায়িকার মত লাগছিল।

দুজনের জন্যই রইল, অফুরন্ত শুভেচ্ছা ও ভালোবাসা।

 2 months ago 

জীবনসঙ্গী যদি বন্ধু হয়ে ওঠে এর চেয়ে আনন্দের আর কিছু নেই দিদি। বন্ধুর সাথে আমরা আমাদের মনের সব কথাই শেয়ার করতে পারি। আর সেই বন্ধু যদি হয় জীবনসঙ্গী তাহলে জীবনটা আরো বেশি সুন্দর হয়। দিদি আপনার লেখাগুলো পড়ে অনেক ভালো লাগলো।

 2 months ago 

আসলে ভালোবাসার মানুষের সাথে যদি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে, তাহলে জীবনে আর কিছুই লাগে না। তাই আমি মনে করি, প্রতিটি হাসবেন্ড ওয়াইফ এর মধ্যে অবশ্যই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা উচিত। তাহলে জীবনটা একেবারে রঙিন হয়ে যায়। যাইহোক আপনাদের ভালোবাসার বন্ধন অটুট থাকুক, সেই কামনা করছি। এতো চমৎকার একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ বৌদি।

 2 months ago 

প্রিয় মানুষটি বন্ধু হলে সুখের যেনো সীমা নেই।দুজনের সম্পর্ক এমন বন্ধুত্ব পূর্ণ হয়ে থাকুক এমনটাই আশাকরি।দুজন দুজনের হয়ে থাকবেন এই প্রত্যাশাই করি দিদি।ভালো থাকবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67167.55
ETH 2610.59
USDT 1.00
SBD 2.67