Fusion fantasea- তে একদিন

in আমার বাংলা ব্লগlast month

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আবারও একটি রেস্টুরেন্টের ফুড রিভিউ নিয়ে চলে এলাম আপনাদের কাছে। আজ আমি আপনাদের সাথে Fusion fantasea র ফুড রিভিউ শেয়ার করলাম। আশা করি সকলের ভালো লাগবে।


নতুন নতুন খাবার ট্রাই করতে কার না ভালো লাগে, একটা সময় ছিল প্রচুর নতুন নতুন রেস্টুরেন্ট খুঁজে খুঁজে সেখানের স্পেশাল খাবার গুলো খেতাম ।আমি গুনে বলতে পারবো না যে আমি কতগুলো রেস্টুরেন্টে খাওয়া দাওয়া করেছি। কিন্তু শুধু এইটুকু বলতে পারি টানা চার বছর ধরে বিভিন্ন জায়গায় খেয়েছি ।

WhatsApp Image 2024-08-02 at 00.43.49.jpeg

এখন সেভাবে বাইরের খাবার খাওয়া হয় না।খাওয়া হয় না বললেও ভুল হবে কারণ কলকাতার মধ্যে যতক্ষণ থাকি, ততক্ষণ নতুন নতুন রেস্টুরেন্টে খাই। কিন্তু যখন শশুর বাড়ি চলে আসি তখন সেই ভাবে নতুন নতুন খাবার ট্রাই করা হয় না। তবুও বাইরের খাবার খাওয়া হয়। কিন্তু নতুন রেস্টুরেন্ট এক্সপ্লোর করতে পারিনা।

WhatsApp Image 2024-08-02 at 00.43.52 (2).jpeg

WhatsApp Image 2024-08-02 at 00.43.52 (1).jpeg

আসলে বিগত চার বছরে যেভাবে পাখির খোপের মত নতুন নতুন রেস্টুরেন্ট গজিয়ে উঠছে দিনকে দিন ,আর ফুড ব্লগাররা যেভাবে বেড়ে উঠেছে। সেই ভাবেই অনেক রেস্টুরেন্ট এখন জানা হয়ে যায় যে কোথায় কি আছে ।সেই ভাবেই আমাদের রেস্টুরেন্টে যাওয়া হতো।

WhatsApp Image 2024-08-02 at 00.43.50 (1).jpeg

আর তেমনভাবেই আমি কালীঘাটের একটি রেস্টুরেন্ট fusion fantasea (কালীঘাট) গিয়েছিলাম। এই রেস্টুরেন্টে মূলত সি ফুড এর জন্য ভীষণ জনপ্রিয়।

এখানকার অ্যাম্বিয়েন্স সম্পর্কে কোনো কথা হবে না। তাছাড়া খাবার নিয়েও কোনো কথা হবে না। প্রতিটা খাবারই খুবই ভালো ।তার মধ্যে এখানে পাওয়া যায় বাম্বু বিরিয়ানি ।তাছাড়া অল সি ফুডস। এখানে সবার প্রথমে আমরা গিয়ে ভার্জিন পিনাকুলা নিয়েছিলাম। যেহেতু নতুন একটা ড্রিঙ্কস ।সেই হিসেবে আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে ।জাস্ট দুর্দান্ত টেস্ট।

WhatsApp Image 2024-08-02 at 00.43.51.jpeg

তারপরে নিয়েছিলাম তন্দুর ফিশ ।এটা নিয়েও কোনো কথা হবে না। এরপর নিয়েছিলাম বাম্বু বিরিয়ানি। প্রতিটা খাবার না খেলে বলে বোঝাতে পারবো না যে কতটা টেস্ট খাবারের ।আমি বলবো যে বা যারা সি ফুডস খেতে ভালোবাসে বা বাম্বু বিরিয়ানি ট্রাই করতে চান ।তারা অবশ্যই কলকাতার কালীঘাটের এই রেস্টুরেন্টেতে যেতে পারেন। খুব খুব ভালো লাগবে।

WhatsApp Image 2024-08-02 at 00.43.53.jpeg

WhatsApp Image 2024-08-02 at 00.43.53 (1).jpeg

WhatsApp Image 2024-08-02 at 00.43.53 (2).jpeg

যেমন আম্বিয়েন্স সেরকমই সকলের ব্যবহার। তার সাথে খাবার সার্ভ করা। এবং নতুন নতুন ডিস ট্রাই করতে পারা ।সব মিলিয়ে খুব ভালো। যদি আমাকে এই রেস্টুরেন্টের রেটিং দিতে বলা হয় তাহলে আমি ১০/৯ দিলাম।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


Sort:  
 last month 

নতুন নতুন খাবার ট্রাই করতাম আমি নিজেই অনেক পছন্দ করি দিদি। আপনি তো তাহলে চার বছরে অনেকগুলো রেস্টুরেন্টে গিয়ে স্পেশাল খাবার গুলো ট্রাই করেছিলেন। আর ঠিক তেমনি ভাবে এই রেস্টুরেন্টেও গিয়েছেন শুনে ভালো লাগলো। এই রেস্টুরেন্টে গিয়ে তো দেখছি অনেকগুলো খাবার খেয়েছিলেন। বাম্বু বিরিয়ানির কথা শুনে তো আমার জিভে জল চলে এসেছে। ইনশাআল্লাহ যদি কখনো কলকাতায় যাওয়া হয়ে থাকে, তবে অবশ্যই এটা ট্রাই করার চেষ্টা করবো।

 last month 

আমাদের দেশেও দিনদিন রেস্টুরেন্টের সংখ্যা প্রচুর পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। যাইহোক বাম্বু বিরিয়ানি খাওয়ার মজাই আলাদা। আমি সাজেক ভ্যালী তে ঘুরতে গিয়ে বাম্বু বিরিয়ানি এবং বাম্বু চিকেন খেয়েছিলাম। যাইহোক ড্রিংকস এবং খাবারগুলো দেখতে বেশ লোভনীয় লাগছে বৌদি। খাবারগুলো খেতে দারুণ লেগেছিল, এটা জেনে ভীষণ ভালো লাগলো। এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

দিদিভাই যখন পোস্টটা পড়ছিলাম তখন ইতিমধ্যেই ভোর হতে চলেছে, এমনিতেই সেই সন্ধ্যা বেলা খাবার খেয়েছি তারপরে আর পেটে কোন খাবার ঢোকে নি, এমন অবস্থায় এই লোভনীয় খাবার গুলো দেখে, পেটের ভিতরে রীতিমতো যুদ্ধ শুরু হয়ে গিয়েছে। দারুণ উপভোগ করলাম পুরো ব্লগটা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57912.63
ETH 2348.79
USDT 1.00
SBD 2.37