বোনের সাথে ঘোরাঘুরি

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আমি আপনাদের সঙ্গে বোনের সাথে ঘোরাঘুরির কিছু মুহুর্ত ভাগ করে নিচ্ছি। আশা করি সকলের ভালো লাগবে।


একজন ছোটো বোন কিন্তু হাজারটা বন্ধুর সমান ।আর আমার বোন ও কিন্তু আমার কাছে সব কিছু । যতই ঝগড়া করি ,মারামারি করি (কিছুদিন আগে পর্যন্ত করতাম😜)সেই দিন শেষে বোন বোন করি।আমি তো আবার বোনের সাথে ঝগড়া করে থাকতেও পারি না। আমার বোন পড়াশোনার জন্য বাইরে থাকে কিন্তু যখন বাড়ি আসে তখন যেন বোনের সব আবদার আমার কাছে। কোথাও ঘুরতে যাওয়া, কোথাও খেতে যাওয়া , কোনো ঘটনা ঘটলে সেটা সবার আগে আমার কাছে বলা । আরেক দিক থেকে বোন আবার মায়ের থেকেও আমাকে সব থেকে বেশি ভয় পায়। আর যতটা ভয় পায় তত তার থেকে দ্বিগুণ বেশি ভালোবাসে ।যেহেতু বোন এখন বাইরে থেকে পড়াশোনা করছে তার জন্য ছুটি না থাকলে সেভাবে আসতে পারে না ।আর যখনই ছুটি থাকে এখানে চলে আসে ।আর এখানে আসলে আমাকে তার সব আবদার পূরণ করতেই হয়।

WhatsApp Image 2022-12-22 at 11.05.37 PM.jpeg


তার জন্যই কিছুদিন আগে বোন বলেছিল সিনেমা দেখতে যাবে।আর আমার বোন সিনেমার বিশাল পোকা ,আমি ওকে যখনই বলি কোনো সিনেমার কথা, যে এই সিনেমাটা দেখেছিস কিনা! তার উত্তরই হ্যাঁ থাকে কখন যে সিনেমা দেখে নেয় সেটাও আমি আবার বুঝতে পারি না। আর আমি হচ্ছে পুরোটাই উল্টো, খুব একটা সিনেমা আমি দেখি না। আর সিনেমা দেখাটাও আমার মুডের উপর ডিপেন্ড করে। আর রিসেন্ট একটা সিনেমা দৃশ্যম টু যেটা জাস্ট একমাস আগেই রিলিজ হয়েছে , অনেকদিন ধরে ওই সিনেমাটা দেখার জন্য বোন অনেক দিন ধরে বলছিল আর যেহেতু বোন বলেছে সেহেতু নিয়ে তো যেতেই হবে। তাই কিছুদিন আগে সল্টলেক Inox এ সিনেমা দেখতে গিয়েছিলাম। সিনেমার সময় ছিল সাড়ে তিনটের সময় ।ভেবেছিলাম যে ঠিক সময় পৌঁছে যেতে পারবো ।কিন্তু ভাবনাটা ভাবনাই থেকে গেছে। সিনেমা শুরুর ৩০ মিনিট পর ওখানে পৌঁছেছি ।যথারীতি সিনেমার ফার্স্ট পার্ট অনেকটাই হয়ে গেছে। কিন্তু তাও বুঝতে কোনো অসুবিধা হয়নি সিনেমাটা এমনই ছিল যে সেকেন্ড পার্টেই মেন্ দৃশ্য সেহেতু খুব একটাও বুঝতে অসুবিধা হয়নি। সিনেমাটা খুবই ভালো লেগেছিল যদিও আমি এই সিনেমার পার্ট ওয়ান দেখতে পারিনি ,তবুও বুঝতে খুব একটা অসুবিধা হয়নি আগে থেকেই গল্পটা কিছুটা শুনে নিয়েছিলাম ।তাই বুঝতে পেরেছিলাম ।


WhatsApp Image 2022-12-22 at 11.05.38 PM (2).jpeg

WhatsApp Image 2022-12-22 at 11.15.53 PM.jpeg

সিনেমা দেখার পর এবার ওর বায়না হচ্ছে কোনো একটা ভালো রেস্টুরেন্টে খাওয়া-দাওয়া করা। ওর বেরোনো মানেই রেস্টুরেন্টে খাওয়া মাস্ট থাকেই তো আমি কৈখালীতে একটি রেস্টুরেন্টে ওকে নিয়ে গেলাম ।আর ওই রেস্টুরেন্টের অ্যাম্বিয়েন্স যতটা সুন্দর ঠিক ততটাই খাবার এর মান ভালো ।ওখানে গিয়ে আমি ফ্রাইড রাইস আর চিলি চিকেন অর্ডার করলাম আর স্টাটারে চিকেন তন্দুরি, যেটা আমার বোনের ভীষণ প্রিয়। যথারীতি প্রত্যেকটা খাবারের মান ও খুব ভালো ছিল এবং বোনের সাথে অনেক গল্প করলাম ,তার সাথে ছবি তোলা তো আছেই। খুব ভালো লাগলো বোনের সাথে এত সুন্দর একটা সময় কাটিয়ে।


WhatsApp Image 2022-12-22 at 11.05.39 PM.jpeg

WhatsApp Image 2022-12-22 at 11.05.38 PM.jpeg

WhatsApp Image 2022-12-22 at 11.05.35 PM.jpeg

WhatsApp Image 2022-12-22 at 11.05.37 PM (1).jpeg

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


Sort:  
 2 years ago 

সিনেমার দেখার পরে ছোট বোনের সাথে রেস্টুরেন্টে গিয়ে খাওয়া-দাওয়া কিছু অনুভূতি গুলো আমাদের মাঝে তুলে ধরেছেন। ভাই বোনের ভিতরে বা দুই বোনের ভিতরে একটু ঝগড়া না হলে তাদের মধ্যকার ভালবাসার আবির্ভাব বোঝা যায় না। আমাদের ভাই বোনের মধ্যেও এরকম ঝগড়া হয় আবার কিছুক্ষণ পরেই সেটা মিটে যায় এটা একদম স্বাভাবিক। সিনেমা দেখার পাশাপাশি রেস্টুরেন্টে খাওয়া-দাওয়ার বিষয়গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ দিদি।

 2 years ago 

ঠিকই তো দিদি সিনেমা দেখার পর একটু ভালো-মন্দ না খেলে কি হয়।আর আপনারা যেসব খাবার পছন্দ তা আসলেই পছন্দ করার মতই খাবার। আমিও বাইরে গেলে এই ধরনের খাবার গুলো খেয়ে থাকি।

 2 years ago 

বড় বোন মায়ের থেকে কোন অংশে কম নয়। বড় বোন থাকলে সত্যি অনেক সুবিধা হয়। কিন্তু সেই সুবিধা আমি পেলাম না। আমার ছোট বোন আছে। ছোটবেলায় কত মারামারি করতাম😅। আর এখন কতদিন দেখা হয় না। আর যখন আমি বাসায় যাই তখন হয়তো তারা ব্যস্ত থাকে। স্কুল, টিউশনি, কোচিং সব মিলিয়ে আড্ডাটা জমে উঠে না। তবে যাই হোক আপনার বোন যেহেতু এখন পড়াশোনার জন্য বাহিরে থাকে তাই হয়তো সেভাবে আপনার সাথে সময় কাটানো হয় না। এবার যেহেতু বাসায় এসেছে তাই বোঝা যাচ্ছে দারুন সময় কাটিয়েছেন দিদি। মুভি দেখা, খাওয়া-দাওয়া করা সব মিলিয়ে বেশ ইনজয় করেছেন বুঝতেই পারছি। দুই বোনকে দেখতে কিন্তু বেশ মিষ্টি লাগছে দিদি।

 2 years ago 

আপনাদের দুই বোনের মারামারির খুনসুটি গল্প করে খুবই ভালো লাগলো। আসলে ভাই বোন অথবা বোন আর বোন যতই মারামারি করুক না কেন দিনশেষে তারা এক হয়ে যায়। যাদেরকে আমরা বেশি শাসন করি তাদেরকেই আমরা সব থেকে বেশি ভালোবাসি আপনার ক্ষেত্রেও হয়তোবা ঠিক তেমনি। যাই হোক আপনার বোন লেখাপড়ার কারণে বাহিরে থাকে যার কারণে তেমন একটা ঘুরাঘুরি সুযোগ হয়ে ওঠে না অবশেষে তাকে নিয়ে সিনেমা হলে গিয়েছেন এবং সিনেমা দেখা শেষ করে রেস্টুরেন্টে খুবই চমৎকার একটি মুহূর্ত অতিবাহিত করেছেন। সুন্দর মুহূর্ত অতিবাহিত করার পাশাপাশি মজাদার কিছু খাবার খেয়েছেন দেখে খুবই ভালো লাগলো। আপনাদের দু'বোনের এই সুন্দর মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ছোট ভাই বোন থাকলে মারামারি হবে এটাই স্বাভাবিক দিদি। আপনার বোন বাড়িতে আসলে আপনার কাছে বিভিন্ন আবদার করে এটা শুনে বেশ দারুণ লাগল। অনেক সুন্দর সম্পর্ক আপনাদের। সিনেমা শুরু হওয়ার এিশ মিনিট পর পৌছানো এটা অনাকাঙ্খিত ছিল। দুই বোন সুন্দর সময় কাটিয়েছেন দিদি।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62311.78
ETH 2418.00
USDT 1.00
SBD 2.67