নিউটাউন ক্যাফেতে।। //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আমি আপনাদের সাথে নিউটাউন ক্যাফেতে যাওয়ার কিছু মুহূর্ত ভাগ করে নিলাম।


বাঙালি ভোজন রসিক এ কথাটা সবাই জানে ।আর আমি এটা প্রত্যেকটা সময় মানি । একটা কথা না বললেই নয় আমার অনেকগুলো শখ এর মধ্যে একটা শখ আছে সেটা হচ্ছে আমি অনেক সময় মানে বেশিরভাগ টাইমই বলা যেতে পারে নতুন নতুন রেস্টুরেন্টে যেতে বা নতুন নতুন খাবার ট্রাই করতে আমার খুব ভালো লাগে। কখনো সেভাবে আমি রেস্টুরেন্ট রিভিউ বা কখনো রেস্ট্রুরেন্ট নিয়ে ব্লগ করিনি । চাইলে হয়তো ব্লগ করতে পারতাম কিন্তু করা হয়ে ওঠেনি।আমি সবসময়ই নতুন নতুন রেস্টুরেন্টে খেতে ভালবাসি, আগে আমার এই রেস্টুরেন্টে যাওয়ার ইচ্ছেটা প্রচুর পরিমাণে ছিল। তখন কোন জায়গায় খাবারটা ভালো বা কোন রেস্টুরেন্টটা খুব সুন্দর,সেই হিসেবে আমি প্রায়ই রেস্টুরেন্টে যেতাম ।এখন বাইরের খাবার খাওয়া অনেক কমিয়ে দিয়েছি ।তাই এখন ওইভাবে যাওয়া না হয়ে উঠলেও নতুন নতুন রেস্টুরেন্ট ও ক্যাফেটেরিয়া প্রতি আমার একটা আলাদা টান কাজ করে।


WhatsApp Image 2022-05-19 at 11.39.43 PM.jpeg



কিছুদিন আগে হঠাৎ করে ফোন ঘাটতে ঘাটতে দেখলাম যে রাজারহাট নিউটাউনে একটি ক্যাফেটেরিয়া খুলেছে। যেরকম সুন্দর ডেকোরেশন সেরকমই সুন্দর খাবার। আর এই রেষ্টুরেন্টের বিষয়গুলো সবই আমি জানতে পারি ফেসবুক মাধ্যমে বা ইউটিউব এর মাধ্যমে। যখন দেখলাম এরকম একটি ক্যাফে তখনই ভবালাম যে ওখানে যাব। তাই সন্ধ্যে সন্ধ্যে বেড়িয়ে গেলাম । আমার বাড়ি থেকে অনেকটাই দূর জায়গাটা। যাইহোক নতুন জায়গায় যেতে সব সময় ভালোই লাগে আমার ।তখন দূরত্বটা কিছু মনে হয় না । যেই জায়গাটায় ক্যাফে সে জায়গাটা আমার ভীষণ প্রিয় জায়গা। কারন নিউটাউন বিশ্ববাংলা গেট এর নাম হয়তো অনেকেই শুনে থাকবেন বা অনেক ছবি দেখে থাকবেন। ঠিক সেখান থেকে সামান্য কিছুটা দূরত্বে ওই ক্যাফেটা । নিউটাউন বিশ্ববাংলার কাছে খুব সুন্দর একটা সময় কাটালাম ।তারপর সেখান থেকে ক্যাফেতে পৌছালাম। ক্যাফের ঠিক উল্টো দিকেই অনেক বড় একটি স্কুল আছে।তখন লকডাউন এর জন্য স্কুল খোলা ছিল না। আর ক্যাফের চারিপাশটাও ভীষন শান্ত।

WhatsApp Image 2022-05-20 at 12.52.30 AM.jpeg

WhatsApp Image 2022-05-19 at 11.39.30 PM.jpeg

WhatsApp Image 2022-05-20 at 1.28.36 AM.jpeg


ক্যাফের বাইরেটা যেমন সুন্দর ভিতরটা তেমনই সুন্দর ডেকোরেশন করা । কিছুক্ষণ পর মেনু কার্ড চাওয়াতে দেখলাম প্রত্যেকটি খাবারের দাম খুব রিসনেবল। সেটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।আমি সবার প্রথমে হোয়াইট সস পাস্তা অর্ডার করেছিলাম কারণ পাস্তা আমার প্রিয় বলা যেতে পারে। যতক্ষণ না খাবার আসলো ততক্ষণ গল্প করলাম। খাওয়ার সার্ভিস খুব তাড়াতাড়ি। তাই খাবার আসতে খুব একটা দেরি হলো না। পাস্তাটা বাইরে থেকেও যেমন দেখতে ভালো লাগছিল তো খেতেও কিন্তু দারুন লেগেছিল। যেহেতু এত সুন্দর খাবরের তাই ভাবলাম আরো কিছু অর্ডার করি , তাই পিৎজা আর ফিস ফ্রাই অর্ডার করলাম ।কিছুক্ষণের মধ্যে দুটো খাবারই চলে আসে। আর নতুন করে কি বলব সবই খুব ভালো খেতে ।


WhatsApp Image 2022-05-20 at 12.52.31 AM.jpeg

WhatsApp Image 2022-05-20 at 1.29.08 AM.jpeg

WhatsApp Image 2022-05-19 at 11.39.29 PM.jpeg

WhatsApp Image 2022-05-19 at 11.39.38 PM.jpeg

WhatsApp Image 2022-05-20 at 12.52.31 AM (1).jpeg

খাওয়া হয়ে গেলে বেড়িয়ে চারপাশটা একটু ঘোরাঘুরি করলাম।ভীষন ভালো লাগছিল। সারা রাস্তায় আমি, বোন আর এক বন্ধু ছাড়া কেউ ছিলনা । আসলেই এতটা কোলাহল মুক্ত ছিল। তাই কিছুক্ষণ ঘুরে ফিরে বাড়ি চলে এলাম ।


ধন্যবাদ

Sort:  
 2 years ago 

দিদি আপনাকে দেখে কিন্তু মনে হয় না যে আপনি এমন ভোজন রসিক। বিশেষ করে যারা বাইরের এমন রীচ ফুড খেতে অভ্যস্ত তারা কিন্তু খুব তাড়াতাড়ি মোটা হয়ে যায়। মনে হচ্ছে আপনি তার ব্যতিক্রম। যদিও এই রেস্টুরেন্ট এলাকায় কোনদিনই যাওয়া হয়নি। তবে ছবি দেখে খুবই ভালো লাগলো। এমন শান্ত নির্জন পরিবেশে খাওয়া দাওয়ার মজাই আলাদা। ধন্যবাদ

 2 years ago 

জ্বী আপু আপনি ঠিক বলেছেন খুব সুন্দর একটা ডেকোরেশন ছিল। এবং ক্যফেটি দেখে মনে হচ্ছে খুবই পরিষ্কার পরিচ্ছন্ন ছিল। আপনার খাবার দাবারের ছবি দেখে আমার খুব খেতে ইচ্ছে করছিল আপু। আপু সব সময় খুবই লোভনীয় লোভনীয় খাবারের ছবি আমাদের মাঝে শেয়ার করেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।এবং আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

রেস্টুরেন্টের ভেতরের ডেকোরেশন টা আমার কাছে দারুণ লেগেছে। এরকম সাজানো-গোছানো রেস্টুরেন্টে খেতে ভালো লাগে। তাছাড়া খাবারের দাম রিসেনেবর এবং খাবার গুলো খুব ভালো লেগেছে জেনে ভালো লাগতেছে। আসলে কোন রেস্টুরেন্টে গেলে খাবার যদি খারাপ হয় তাহলে তার থেকে খারাপ আর কিছুই হয় না। আমার কাছে আপনার পোস্ট গুলো বেশ ভালো লাগে।

 2 years ago 

আপনাকে অনেক কিউট লাগছে দিদি। ক্যাফেতে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন। খাবারগুলো অনেক লোভনীয় ছিল। আপনি একদম ঠিক বলেছেন ক্যাফের ভেতর-বাহির দুটোই মনমুগ্ধকর।
আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

ফিশ ফ্রাই টা দেখতে অসম্ভব মজাদার লাগছে। আর পাস্তা আর পিজ্জা তো আমার পছন্দই। আপনার মত শখ অনেকটা আমারও রয়েছে।

 2 years ago 

অনেক সুন্দর একটি সময় পার করেছেন আপু, আর রেস্টুরেন্ট টি খুবই সুন্দর দেখেই বুঝা যাচ্ছে। তবে আপনার খাবার দেখে লোভ সামলাতে পারছিনা। 😋😋 ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিউটাউন ক্যাফটি নতুন হয়েছে ও এটি খুবই সুন্দর করে সাজানো সম্ভবত বৌদিদের কোনো পোষ্ট থেকে জানতে পেরেছিলাম। দিদি আপনি ভ্রমণ প্রিয় সেটি আপনার সুন্দর মুহূর্ত দেখে বুঝতে পারছি।খুব সুন্দর সময় পার করেছেন।পিৎজাটি বেশ লোভনীয় ছিল।ধন্যবাদ দিদি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48