নিজের আঁকা কিছু ছবি //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন। আজ আমি আপনাদের সাথে নিজের আঁকা কিছু ছবি আপনাদের সাথে ভাগ করে নিলাম।


ছোটোবেলা থেকে আমার আঁকার প্রতি ভীষণ রকম একটা ভালোবাসা কাজ করে।সত্যি কথা বলতে পড়াশোনার প্রতি খুব একটা মনোযোগ না থাকলেও নাচ,গান , আঁকা এগুলো আমার বরাবরই খুবই ভাল লাগতো এখনও ভীষণ ভালো লাগে ।সবকিছু শিখে না উঠতে পারলেও ছোটবেলা থেকে আঁকাটা কিছুটা হলেও শিখেছি। লাস্ট দু-তিন বছর আঁকার সাথে সেভাবে একটা অ্যাটাচ নই। তাও এখন ও যে কোনো আঁকা দেখলে যদি আমার ভালো লাগে সেটা করে ফেলার চেষ্টা করি। আগে প্রচুর এক্সিবিশনে নিজের আঁকা দিতাম। রবীন্দ্র সদন আর্ট গ্যালারিতে এক্সিবিশনে প্রচুর আঁকা দিয়েছি । ছোটোবেলা থেকেই যখন কোনো কম্পিটিশন হতো সেখানেও নাম দিতাম। ভালো লাগতো খুব ।আমার মনে হয় প্রথম দ্বিতীয় হওয়াটাই শেষ কথা নয় কোনো জায়গায় অংশগ্রহণ করাটাই হচ্ছে বড় ব্যাপার ।আগে ওটাই মনে হতো এখনও এটাই মনে হয়, তাই আঁকার কম্পিটিশন যেখানেই হোক না কেন সেখানেই নাম দেওয়ার চেষ্টা করতাম ।যাই হোক এর আগে আমি কিছু আঁকা এঁকেছি।কিন্তু আজ মনে হল এতবছর আমি যা শিখেছি তার মধ্যে কিছু আঁকা আপনাদের সাথে ভাগ করে নিই।তাই আমার আঁকা কয়েকটি চিত্র আপনাদের সাথে ভাগ করে নিলাম।


চিত্র: ১

WhatsApp Image 2022-05-26 at 11.47.31 PM (1).jpeg


চিত্র: ২

WhatsApp Image 2022-05-26 at 11.47.31 PM.jpeg


চিত্র: ৩

WhatsApp Image 2022-05-26 at 11.47.32 PM.jpeg


চিত্র: ৪

WhatsApp Image 2022-05-26 at 11.47.33 PM.jpeg


চিত্র: ৫

WhatsApp Image 2022-05-26 at 11.47.32 PM (1).jpeg


চিত্র: ৬

WhatsApp Image 2022-05-26 at 11.51.08 PM.jpeg


চিত্র: ৭

WhatsApp Image 2022-05-26 at 11.55.22 PM.jpeg

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও এত অসাধারন কিছু শিল্পকর্ম তৈরি করলেন দেখে অনেক ভালো লাগছে। আসলে একটা কথা ঠিকই বলেছেন কোথাও প্রথম দ্বিতীয় হওয়াটা মূল বিষয় নয়। প্রতিযোগিতায় অংশগ্রহণ করাটাই হচ্ছে সবথেকে মূল বিষয়। তাছাড়া সবাই তো আর প্রথম দ্বিতীয় হওয়া সম্ভব নয়। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দিদি কথাটা আপনি একদম সঠিক বলেছেন নাচ গান ঠিক মত না হলেও আঁকাটা আপনি খুব ভালোভাবে আয়ত্ত করে নিয়েছেন। সেটা আপনার শেয়ার করা প্রত্যেকটা আর্ট দেখেই বুঝতে পেরেছি। আপনার প্রত্যেকটা আর্ট আমার কাছে খুব ভালো লেগেছে বিশেষ করে পাঁচ নম্বর চিত্রটা সবচেয়ে বেশি ভালো লেগেছে। এই চিত্রের মধ্যে পেছনে সূর্যের অংশটি আমার কাছে অসাধারণ মনে হয়েছে। আপনার আঁকা ছবিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একজন মানুষের সবকিছু ভালো লাগবে না এটাই স্বাভাবিক। তবে আমাদের যেটা ভালো লাগে সেটাই করা উচিত। আপনার আর্টগুলো আগেও দেখেছি। বেশ দারুণ আর্ট করেন আপনি। আপনার আজকের আর্টগুলো চমৎকার ছিল। ২ নং টা তো এককথায় অসাধারণ হয়েছে। এবং বাকিগুলো দারুণ ছিল।

 2 years ago 

ওয়াও দিদি আপনি তো মস্ত বড় শিল্পী, এত সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করেছেন। সত্যিই অসাধারণ ছিল এবং প্রত্যেকটা ছবি ছিল নজর কাড়ার মতো। আপনি খুব সুন্দর করে আপনার মনের কথাগুলো শেয়ার করেছেন। এত সুন্দর মন্তব্য গুলো উপহার দেওয়ার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু আপনি তো অসাধারণ আর্ট করেন। এখন কেন আর্ট ছেড়ে দিচ্ছেন। এত সুন্দর আর্ট করেন যদি চর্চায় না রাখেন তাহলে তো ভুলে যাবেন। আপনার প্রতিটি আর্ট খুব চমৎকার হয়েছে । একটি থেকে একটি সুন্দর। আশা করি ভবিষ্যতে আমাদেরকে আরও সুন্দর সুন্দর আর্ট উপহার দেবেন।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার নিজের আঁকা কিছু ছবি শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো। সত্যিই আমি মুগ্ধ আপনার এরকম ছবি অংকন দেখে। পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর অঙ্কন আপনার থেকে আশা করব।

 2 years ago 

আপনি যে এতোটা ভালো আর্টিস্ট তা তো জানা ছিলোনা!জাস্ট অবাক হয়ে গেলাম দেখে।একটা মানুষের এতো গুণ কি করে থাকে!

 2 years ago 

ভীষণই ভালো হয়েছে আঁকা গুলো। সবকটা ছবিই সমান প্রশংসনীয়। তবুও যদি একান্তই আলাদা করে বলতে হয়, তবে বলবো চিত্র নং - ২, ৩, ৫ ও ৬ আমার খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46