একটি কবিতা: অপেক্ষায় রইলাম।। আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,

আজকে আমি আবার ও একটা কবিতা লেখার চেষ্টা করলাম।সত্যি বলতে কবিতা লেখার জন্য একটা আলাদা অনুভুতি ও সময়ের দরকার হয়।কিন্তু আমাদের এই যান্ত্রিক জীবনে সেই অনুভূতি ও সময়ের বড্ড অভাব।তবুও শত ব্যস্ততার মাঝে নিজের ভালো লাগাকে একটু তুলে ধরার চেষ্টা সবাই করে।আমার কবিতা লেখা অনেকটা সেরকমই।

এক মধ্যবিত্ত সাধারণ মেয়ে যে আর পাঁচজনের মতোই মিষ্টি স্বপ্ন দেখতে ভালোবাসে যে তারও জীবনে আসবে তার স্বপ্নের রাজপুত্র যার সাথে হয়তো দেখা হয়েছে তার এই ব্যাস্ততার শহরে অচেনা লোকজনের ভিড়ে।এই ব্যাস্ত সময়ের মাঝেও যার অপেক্ষায় প্রহর গুনছে সে আজও।কল্পনার তুলিতে আঁকা সেই মানুষটি শীঘ্রই আসবে তার জীবনে নতুন কোনো শুরুনিয়ে।


WhatsApp Image 2022-12-21 at 11.45.15 PM.jpeg

picture taken from pixabay.com


রাজপুত্র চাই না ,চাই না সোনার মোরা মুকুট
তোমার আমার প্রেম থাকুক অটুট
হয়তো তোমায় দেখেছি , বলেছি ও কথা
কিন্তু বুঝিনি তুমিই সেই ব্যথা।
প্রতিদিন যে দিগন্তের খোঁজে ঘুম থেকে উঠি
জানি তুমিই সে, তবু করি ছোটাছুটি
তোমার জন্য আজও স্বপ্নের তুলি টানি
এবার বলতে ভুলো না তোমার নাম খানি।
জানি করবে না তুমি আমায় অসহায়
তাই দেবে উঁকি আমার ছেড়া পর্দায়
এই ভেবে আজ আবার একটু হাসলাম
তুমি আসবে বলে অপেক্ষায় রইলাম ।


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

png_20221124_002319_0000.png

Sort:  
 2 years ago 

দিদি আপনার কবিতাটি অসাধারণ হয়েছে। সত্যি কবিতার প্রতিটি লাইনই অপেক্ষা ফুটে ওঠেছে।সত্যি দিদি এই মধ্য বিত্ত মেয়ে যে আর পাঁচজনের মতো মিষ্টি ভালোবাসার স্বপ্ন দেখবে স্বাভাবিক। আসলে দিদি ভালোবাসা সবার জীবনে থাকে।আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

আমার কাছে মনে হয় মনের মানুষটাই হয় রাজপুত্র।কারণ,রাজপুত্র যেনো অমূল্য হয় মনের মানুষ ও ঠিক তাই।

 2 years ago 

আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো দিদি। আর কবিতার মধ্যে যে শব্দগুলোর মিলন ঘটিয়েছেন তার প্রতিটি শব্দ অনেক বড় অর্থ বহন করে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58664.80
ETH 2569.75
USDT 1.00
SBD 2.42