নিজের আঁকা আরো কিছু ছবি //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আগের দিন আমি আপনাদের সাথে আমার আঁকা কিছু ছবি ভাগ করে নিয়েছিলাম। আজকেও আরো কিছু ছবি আপনাদের সাথে ভাগ করে নিলাম ।


ছোটোবেলা থেকে আমার আঁকার প্রতি ভীষণ রকম একটা ভালোবাসা কাজ করে।সত্যি কথা বলতে পড়াশোনার প্রতি খুব একটা মনোযোগ না থাকলেও নাচ,গান , আঁকা এগুলো আমার বরাবরই খুবই ভাল লাগতো এখনও ভীষণ ভালো লাগে ।সবকিছু শিখে না উঠতে পারলেও ছোটবেলা থেকে আঁকাটা কিছুটা হলেও শিখেছি। লাস্ট দু-তিন বছর আঁকার সাথে সেভাবে একটা অ্যাটাচ নই। তাও এখন ও যে কোনো আঁকা দেখলে যদি আমার ভালো লাগে সেটা করে ফেলার চেষ্টা করি। আগে প্রচুর এক্সিবিশনে নিজের আঁকা দিতাম। রবীন্দ্র সদন আর্ট গ্যালারিতে এক্সিবিশনে প্রচুর আঁকা দিয়েছি । ছোটোবেলা থেকেই যখন কোনো কম্পিটিশন হতো সেখানেও নাম দিতাম। ভালো লাগতো খুব ।আমার মনে হয় প্রথম দ্বিতীয় হওয়াটাই শেষ কথা নয় কোনো জায়গায় অংশগ্রহণ করাটাই হচ্ছে বড় ব্যাপার ।আগে ওটাই মনে হতো এখনও এটাই মনে হয়, তাই আঁকার কম্পিটিশন যেখানেই হোক না কেন সেখানেই নাম দেওয়ার চেষ্টা করতাম ।যাই হোক এর আগে আমি কিছু আঁকা এঁকেছি।কিন্তু আজ মনে হল এতবছর আমি যা শিখেছি তার মধ্যে কিছু আঁকা আপনাদের সাথে ভাগ করে নিই।তাই আমার আঁকা আরো কয়েকটি চিত্র আপনাদের সাথে ভাগ করে নিলাম।


চিত্র: ১

WhatsApp Image 2022-04-20 at 11.49.39 PM.jpeg


চিত্র: ২

WhatsApp Image 2022-04-20 at 11.48.08 PM (2).jpeg


চিত্র: ৩

WhatsApp Image 2022-04-20 at 11.48.08 PM.jpeg


চিত্র: ৪

WhatsApp Image 2022-04-20 at 11.48.06 PM.jpeg


চিত্র: ৫

WhatsApp Image 2022-04-20 at 11.48.07 PM.jpeg


চিত্র: ৬

WhatsApp Image 2022-04-20 at 11.48.07 PM (1).jpeg


চিত্র: ৭

WhatsApp Image 2022-04-19 at 11.14.41 PM (1).jpeg


চিত্র: ৮

WhatsApp Image 2022-04-20 at 11.48.08 PM (1).jpeg


চিত্র: ৯

WhatsApp Image 2022-04-19 at 11.14.40 PM (2).jpeg


ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনিতো দেখছি একজন দক্ষ শিল্পি, সত্যিই আপনার হাতের কারুকাজ দেখছি আর আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। একদম সেরা ছিল আপনার প্রত্যেকটা আর্ট।

আপনি তো অনেক প্রতিভাবান একজন ব্যক্তি। সত্যিই আপনার প্রতি তার প্রশংসা করতে হয়। আপনি অনেক সুন্দর করে কিছু চিত্র অঙ্কন করে আপনি আপনার প্রতিভার প্রমাণ দিয়েছেন। সত্যিই আপনি অসাধারণ অনন্য একজন প্রতিভাবান মানুষ। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু চিত্রকর্ম আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি অনেক দক্ষতার সাথে এই চিত্রগুলো অংকন করেছিলেন সত্যিই আপনার দক্ষতা দেখে আমি মুগ্ধ। খুবই সুন্দর সুন্দর চিত্র অঙ্কন করেছিলেন, দেখে ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আসলে আপনার পেইন্টিং গুলো যত দেখি ততই মুগ্ধ হয়ে যাচ্ছি। গত পর্বের পেইন্টিং গুলো দেখে খুব ভালো লাগলো। আজকে আবার অসাধারণ কিছু পেইন্টিং আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি একজন দক্ষ আর্টিস্ট আসলে প্রত্যেকটি আর্টিস্ট আমার কাছে খুব ভালো লেগেছে। এত অসাধারণ পেইন্টিং শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

একদম মুগ্ধ হয়ে গেলাম এত সুন্দর অঙ্কন গুলো দেখে। আপনার প্রত্যেকটি চিত্র এতটাই গভীরতা সম্পন্ন যে দেখে মন ভরে যায় ।কত নিখুঁত কাজ করতে পারেন আপনি। পূর্বের ছবিগুলো দেখেছিলাম খুব ভালো ছিল ।সব গুলো সত্যিই অসাধারণ , আজকে দেখে খুব ভালো লেগেছে।

 2 years ago 

এক কথায় অসাধারণ। রং তুলির ছোয়ায় ছবি গুলোতে যেন প্রান দিয়ে দিয়েছেন। সিদ্ধি দাতা গনেশ ঠাকুর টি আমার খুবি ভাল লেগেছে। ঠাকুরের চোখ দুটো দারুন অংকন করেছেন। ধন্যবাদ বোন । শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32