ফটোগ্রাফি//১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।কিছুদিন আগে আমি কোলাঘাটে গিয়েছিলাম । সেখানে আমার তোলা কিছু ফটো আজ আমি আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি।



আলোকচিত্র: ১

WhatsApp Image 2022-06-24 at 10.52.29 PM (1).jpeg

জ্বলন্ত মোমবাতি


আলোকচিত্র: ২

WhatsApp Image 2022-06-24 at 10.52.58 PM (2).jpeg

কোলাঘাট ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাসের সামনে।


আলোকচিত্র: ৩

WhatsApp Image 2022-06-24 at 10.52.58 PM (1).jpeg

বিকেলের আকাশ ।খড়গপুর থেকে তোলা ছবি ।


আলোকচিত্র: ৪

WhatsApp Image 2022-06-24 at 10.53.35 PM.jpeg


আলোকচিত্র: ৫

WhatsApp Image 2022-06-24 at 10.53.34 PM (1).jpeg

জানালা থেকে রাতের আকাশ।


আলোকচিত্র: ৬

WhatsApp Image 2022-06-24 at 10.52.28 PM.jpeg

কলেজ হোস্টেলের বাইরে।


আলোকচিত্র: ৭

WhatsApp Image 2022-06-24 at 10.52.58 PM.jpeg

বৃষ্টি ভেজা রাস্তা।


ডিভাইসpoco x2
লোকেশনকোলাঘাট
ক্রেডিট@swagata21

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ওয়াও খুব সুন্দর সুন্দর ছবি তোলেছেন।বিশেষ করে আকাশের ছবিগুলো।টিয়া পাখির ছবিটা ও বেশ সুন্দর। অসাধারন।ধন্যবাদ

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে ফটোগ্রাফি গুলা দেখে একদম মুগ্ধ হয়ে গেছি কোনটা থেকে কোনটা কে ভালো বলবো খুজেই পাচ্ছি না সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দিদি একেবারে বৈচিত্র্যময় কিছু ফটোগ্রাফি দেখে আমার খুব ভালো লাগলো। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে অন্যরকম এক সৌন্দর্য খুঁজে পেলাম। কোন ফটোগ্রাফিটা কে যে আলাদা করে ভালো বলবো খুঁজে পাচ্ছিনা। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে অসাধারণ লেগেছে। বিশেষ করে পড়ন্ত বিকালের ফটোগ্রাফি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে। আবার আপনার কলেজ হোস্টেলের বাইরে পাখির আম খাওয়া দৃশ্যটির কথা না বললেই নয়। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপু আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি জাস্ট অসাধারণ। টিয়া পাখির আমখাওয়া দৃশ্যটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ইচ্ছে করছে একমনে চেয়ে থাকি। এরপর জানালা থেকে রাতের আকাশের চাঁদ অসম্ভব ভালো লাগছে চাঁদের উপর মেঘের হাটাহাটি 👌। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপু আপনার ফটোগ্রাফি গুলোর প্রশংসা না করে পারলাম না।
আমিতো রীতিমতো অবাক হয়ে গেলাম এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে। আমার মনে হচ্ছে কোনো প্রফেশনাল ফটোগ্রাফারের ফটোগ্রাফি এগুলো। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রত্যেকটি ফটোগ্রাফি সত্যি অসাধারণ হয়েছে দিদি। একদম প্রফেশনাল ফটোগ্রাফার দের মত ফটোগ্রাফি করেছেন। আকাশের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার লাগছে দেখতে। এছাড়া প্রথমে জ্বলন্ত মোমের ফটোগ্রাফি টি জাস্ট অসাধারণ হয়েছে। টিয়া পাখির ফটোগ্রাফি টিও বেশ ভালো লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। ফটোগ্রাফি গুলোর কোন খুঁত খুঁজে পাওয়া যাবে না। এক কথায় অসাধারণ বৃষ্টি ভেজা রাত এবং মোমবাতির ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

কলেজ ক্যাম্পাসের ফটোগ্রাফি টা সবথেকে বেশি ভালো লেগেছে। তাছাড়া আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ভীষণ ভালো লেগেছে। কিন্তু একটা বিষয় বেশি খারাপ লেগেছে দেখে আপনি ফটোগ্রাফি গুলো সম্পর্কে সেরকমভাবে কিছুই লিখেন নাই। যদি আমাদেরকে ফটোগ্রাফি গুলো সম্পর্কে কিছুটা বলতেন তাহলে আরো বেশি ভালো লাগতো। দয়া করে কিছু মনে করবেন না।

 2 years ago 

আপু আপনার প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে যে প্রফেশনাল কেউ ফটোগ্রাফি গুলো করেছে। দীর্ঘদিনের অভিজ্ঞতা না থাকলে এত সুন্দর ফটোগ্রাফি আসলে করা সম্ভব নয়। আপনার ফটোগ্রাফি কোনটা রেখে কোনটা কথা বলব। সবগুলোই মুগ্ধ হয়ে যাওয়ার মতো ফটোগ্রাফি হয়েছে।

 2 years ago 

ওয়াও আপু আপনি তো খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। দেখে তো আমি একদম মুগ্ধ হয়ে গেছি। টিয়া পাখি আম খাওয়ার ফটোগ্রাফি কি আমার কাছে খুবই ভালো লেগেছে। সত্যি কথা বলতে আপনার ফটোগ্রাফি গুলো মনে হচ্ছে প্রফেশনাল ফটোগ্রাফারদের তোলা। ফটোগ্রাফি এত সুন্দর যে কি আর বলবো। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43