হঠাৎ প্ল্যান।। //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আমি আপনাদের সাথে আজকের ঘোরার কিছু মুহূর্ত ভাগ করে নিলাম।


হঠাৎ হঠাৎ করে কোনো কিছু প্ল্যান হলে বেশ ভালোই লাগে আর যে প্ল্যান গুলো আগে থেকে কোনো ঠিক থাকে না, বা হবে কি হবে না কোনো ঠিক থাকে না সেগুলো যখন হঠাৎ করে হয়ে যায় তখন তার মজাটা কিন্তু একদমই আলাদা হয়🤭 ।আর আমার ক্ষেত্রেও বরাবর তাই হয় । কোনো কিছু ঠিক থাকে না হঠাৎ মনে হলো কোথাও ঘুরতে যাবো তো ঘুরতে চলে যাই আবার কখনো মনে হলো কোথাও খেতে যাবো তখন খেতে চলে যাই এটা আমার এক প্রকার স্বভাবই বলা যেতে পারে ।কারণ যখনই আমি কিছু ভেবে কোথাও ঘুরতে যাব ঠিক করি তখনই সেটা কোনো না কোনো ভাবে সেটা ক্যানসেল হয়ে যায় । তাই এত কিছু ভাবি না ঘুরতে যাওয়ার আগে। বেশি বলিও না আর এটা করে দেখেছি আনন্দটা একটু বেশি হয় ।


WhatsApp Image 2022-05-16 at 11.52.21 PM (2).jpeg


যাই হোক আজকে কোনো কিছুর প্ল্যান ছিল না ভাবলাম তার মধ্যে আজকে বুদ্ধ পূর্ণিমা ছিল সেহেতু সবকিছুই ছুটি, ভাবলাম কোথাও বেরোবো ।তাই এক বন্ধুর সাথে বেরোলাম। একটু তাড়াতাড়ি বেরিয়ে ছিলাম যেহেতু ,তাই সিনেমা দেখবো ঠিক করলাম ।আর আমি সিনেমা দেখতে খুব একটা ভালো না বাসলেও খারাপ লাগে না কারণ তিন ঘণ্টা ধরে সিনেমা দেখার ধৈর্য আমার একেবারে নেই বললেই চলে, ভালো লাগে দেড় থেকে দুই ঘন্টা পর্যন্ত।যদি কোনো সিনেমা দু'ঘণ্টার বেশি হয়ে যায় তাহলে আর দেখার ধৈর্য থাকে না জানিনা কেন এরকম হয় আমার ।আজ সিটি সেন্টারে গেছিলাম সিনেমা দেখতে,আমি বেশিরভাগ সময় আইনক্স এ সিনেমা দেখি ।কারন আমার যেকোনো হল এর থেকে আইনক্সের হল বেশি পছন্দ কারণ ওখানের সাউন্ড সিস্টেম ভীষণ ভালো লাগে ।তাই যখনই সিনেমা দেখতে যাওয়া হয়তো ওখানেই যাই। তার সাথে সিটি সেন্টার ২ একটা অনেক বড় শপিং মল ও। ঘুরতে যাওয়ার জন্য পারফেক্ট জায়গাই বলা যেতে পারে।তাই আমি আজকে ছটার টিকিটে KGF 2 দেখতে ঢুকলাম ।সিনেমাটি আমার কাছে খুবই ভালো লেগেছে কিন্তু এই সিনেমার পার্ট ১ যেহেতু দেখিনি তাই একটু বুঝতে অসুবিধা হচ্ছিল ।সব মিলিয়ে ভালোই লেগেছে । তিন ঘন্টা সিনেমা ছিল লাস্টের দিকে খুব অধৈর্য হয়ে যাচ্ছিলাম। কিন্তু শেষের দিকে খুবই ভালো লেগেছিল এরপর পার্ট ৩ বেরোবে ইচ্ছা আছে সেটাও দেখার ।যাইহোক অতদূর ভেবে লাভ নেই ।


WhatsApp Image 2022-05-16 at 11.52.22 PM (2).jpeg

WhatsApp Image 2022-05-16 at 11.52.21 PM (1).jpeg

WhatsApp Image 2022-05-16 at 11.52.21 PM (3).jpeg

সিনেমা দেখা শেষ হয়ে গেলে এখান থেকে বেরিয়ে দেখলাম একটা স্টেজ পারফরম্যান্স চলছে সেটা কিছুক্ষণ দাঁড়িয়ে দেখলাম। এরপর পুরো শপিংমলটা একবার ঘুরে নিলাম। ফটো তুললাম। তারপর ওখান থেকে বেরিয়ে গেলাম ।


WhatsApp Image 2022-05-16 at 11.52.23 PM (2).jpeg

WhatsApp Image 2022-05-16 at 11.52.22 PM.jpeg


ঘুরতে বেরিয়েছি আর বাইরে কিছু খাবো না তা তো হয় না। তাই বাইরে থেকে ডিনার করতে নিলাম। আমার চাইনিজ খেতে খুব ভালো লাগে। তাই একটি চাইনিজ রেস্টুরেন্টে ঢুকলাম। রেস্টুরেন্টের নাম হল তাজ, যেমন সুন্দর নাম তেমন সুন্দর এখানে খাবার। আমি প্রায়ই এখানে খাই খুব ভালো লাগে তাই দেরি না করে নুডুলস আর চিলি চিকেন অর্ডার দিলাম। এখানে খাবার দেওয়ার সার্ভিসও ভীষণ ভালো ।খাবার অর্ডার দেওয়ার কিছুক্ষণের মধ্যেই খাবার চলে আসে। যেহেতু একটু রাত হয়ে গেছিল তাই খুব একটা গল্প না করে খাওয়া-দাওয়া সেরে নিলাম। খাবার টেস্ট এককথায় ভীষণ ভালো।

WhatsApp Image 2022-05-16 at 11.52.24 PM.jpeg

WhatsApp Image 2022-05-16 at 11.52.25 PM (1).jpeg

WhatsApp Image 2022-05-16 at 11.52.25 PM.jpeg


আজ যেহেতু ছুটির একটি দিন ছিল তাই খুব সুন্দর ভাবে ছুটির দিনটি কাটালাম।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন হঠাৎ করে কোন প্ল্যান করল সেখানে এক ধরনের আলাদা অনুভূতি পাওয়া যায়। হঠাৎ করে প্লানে অনেক আনন্দ হয় । আপনি হঠাৎ করে প্ল্যান করে অনেক সুন্দর সময় অতিবাহিত করেছেন। কেজিএফ ২ আমার খুব দেখার ইচ্ছা আছে আপু । আপনার মূল্যবান মুহুর্ত ও অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আজকে আপনি সিনেমা দেখার মাধ্যমে খুব সুন্দর মুহূর্ত পার করলেন। আমার হলে গিয়ে সিনেমা দেখার তেমন একটা অভিজ্ঞতা নেই। আপনার হলে গিয়ে কেজিএফ সিনেমা দেখার বিষয়টি জেনে ভালো লাগলো। আমিও আজকে কেজিএফ সিনেমাটি দেখেছি মোবাইলে পার্ট ওয়ান দেখলে আরো ভালো হতো।

 2 years ago 

দিদি আপনি ঠিকই বলেছেন আগে থেকে কোন কিছু প্ল্যানিং করলে কোন না কোনভাবে সেটা ক্যানসেল হয়ে যায়। এবং নানান ধরনের সমস্যার সৃষ্টি হয়। তবে হুট করে কোথাও যাওয়া হঠাৎ করে প্লান হয়ে যাওয়া এটা যেমন স্পেশাল, তেমনি এতে আনন্দ অনেক বেশি পাওয়া যায়। তবে বুঝতে পারছি আপনার প্লেন ছাড়াই প্লান অনেক মজাদার হয়। তবে কেজিএফ টু দেখেছেন শুনে খুবই ভালো লাগলো, ইচ্ছে করছে আপনার সাথে থাকলে হয়তো দেখতে পারতাম। মুভিটা আমার কাছে খুবই ভালো লাগে। কেজিএফ পার্ট ওয়ান দেখেছি। পার্ট টু দেখার আশায় রইলাম। খাওয়া-দাওয়া থেকে শুরু করে ঘোরাফেরা আপনার আনন্দঘন মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন দিদি।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু হঠাৎ কোনো প্লান আসলে মাথায় আর সেই কাজটা যদি করা যায় তাহলে কিন্তু খুবই ভালো লাগে। আপনি আপনার বন্ধুদের সাথে খুব ভালো সময় কাটিয়েছেন। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এই মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য

 2 years ago 

আমি তো একদম আপনার মত। হঠাৎ হঠাৎ করে যেকোনো কাজ করে ফেলি। যেমনটা আপনি বললেন হঠাৎ করে ঘুরতে যাওয়া এমনকি খেতে যাওয়া এই সবকিছু আর কি। আমার কাছে মনে হয় প্ল্যান করে কিছু করলে সেটা আর সম্ভব হয়ে ওঠেনা। আর সিনেমা দেখার ব্যাপার টা তিন ঘন্টা ধরে বসে সিনেমার দর্শক আমারও হবে না। অনেক ভালোই সময় কাটিয়েছে। আবার বাইরে ডিনার করে বাড়ি ফিরলেন দেখে ভালো লাগলো। মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

চিলি চিকেন টা দেখে জাস্ট মুখে পানি চলে আসলো। আসলেই ঠিক বলেছেন আপনি হুট করে হওয়া প্ল্যান গুলোই কার্যকর হয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55157.38
ETH 2317.75
USDT 1.00
SBD 2.33