DIY- আইসক্রিমের চিত্র ম্যান্ডেলা আর্ট এর মাধ্যমে। //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন, সুস্থ আছেন।আজ আমি আপনাদের সঙ্গে আইসক্রিমের একটি ম্যান্ডেলা আর্ট অঙ্কন করে দেখালাম।আশা করি সকলের ভালো লাগবে।



আইসক্রিম খেতে ভালোবাসে না এমন লোক খুব কমই আছে। আমি যেমন মিষ্টি খেতে ভালোবাসি , তেমনিই আইসক্রিম খেতে ও মারাত্মক ভালোবাসি ।আমি এতটা পরিমাণে আইসক্রিম খেতে ভালোবাসি যে আগে শীতকালেও রোজ আইসক্রিম কিনে খেতাম। এখন ও আইসক্রিম এর প্রতি মারাত্মক রকমের একটা ভালোবাসার রয়েছে ।কিন্তু হ্যাঁ আগের থেকে অনেক কমে গেছে। আর এখন তো বলতে গেলে গরমকাল পড়েই যাচ্ছে আস্তে আস্তে।আইসক্রিম খাওয়াটাও আস্তে আস্তে বাড়তে থাকবে🤭। এই আইসক্রিম এর প্রতি একরকম ভালোবাসা নিয়েই আইসক্রিমের একটা ম্যান্ডেলা আর্ট করে আপনাদের সাথে ভাগ করে নিলাম। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।


WhatsApp Image 2022-03-13 at 1.39.58 AM (2).jpeg


উপকরণ



• খাতা
• পেন্সিল
• হলুদ স্কেচ পেন
• ইয়োলো অকার রং
• স্কিন রং
• মার্কার পেন
• কম্পাস

প্রথম ধাপ



• প্রথমে একটি সাদা খাতা, পেন্সিল, ইয়োলো অকার , স্কিন রং,হলুদ স্কেচ পেন, কালো মার্কার পেন ও কম্পাস নিয়ে নিলাম।

WhatsApp Image 2022-03-14 at 12.01.34 AM.jpeg


দ্বিতীয় ধাপ



• প্রথমে আইসক্রিমের একটা কোন এঁকে নিলাম।

WhatsApp Image 2022-03-13 at 11.35.45 PM.jpeg


তৃতীয় ধাপ


• এরপর আইসক্রিমের কিছুটা অংশ একে নিলাম।

WhatsApp Image 2022-03-13 at 11.35.46 PM.jpeg


চতুর্থ ধাপ


• এরপর কম্পাস দিয়ে আইসক্রিম এর পাশ দিয়ে তিনটে গোল করে নিলাম।

WhatsApp Image 2022-03-13 at 11.35.46 PM (1).jpeg

WhatsApp Image 2022-03-13 at 11.35.47 PM.jpeg


পঞ্চম ধাপ



• এরপর মার্কার পেন দিয়ে গোল অংশটুকুতে ডিজাইন করলাম।

WhatsApp Image 2022-03-13 at 11.35.47 PM (1).jpeg

WhatsApp Image 2022-03-13 at 11.35.47 PM (2).jpeg


ষষ্ঠ ধাপ


WhatsApp Image 2022-03-13 at 11.35.48 PM.jpeg


সপ্তম ধাপ


• আস্তে আস্তে তিনটে রাউন্ডেই ডিজাইন করলাম।

WhatsApp Image 2022-03-13 at 11.35.48 PM (2).jpeg


অষ্টম ধাপ


এরপর ইয়োলো অকার কালার রং দিয়ে আইসক্রিমের কোণের মধ্যে রং করলাম।

WhatsApp Image 2022-03-13 at 1.39.59 AM (2).jpeg


নবম ধাপ


• এরপর আইসক্রিমের রং স্কিন কালার করলাম।

WhatsApp Image 2022-03-13 at 1.39.59 AM (1).jpeg


দশম ধাপ


• সবশেষে মার্কার পেন দিয়ে পুরো চিত্রটি বর্ডার করে নিলাম।

WhatsApp Image 2022-03-13 at 1.39.59 AM.jpeg


একাদশ ধাপ


•এইভাবে পুরো আইসক্রিমের চিত্রটি অঙ্কন করলাম।

WhatsApp Image 2022-03-13 at 1.39.58 AM (1).jpeg

WhatsApp Image 2022-03-13 at 1.39.57 AM.jpeg


ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনার আর্ট গুলো সব সময় খুব ইউনিক হয়। আজকের ড্রয়িং টিও খুব সুন্দর হয়েছে। আইসক্রিম টি দেখে খেতে ইচ্ছে করছে। আইসক্রিম টিকে অনেক কিউট লাগছে দেখতে। চারপাশের ডিজাইন গুলো খুব সুন্দর লাগছে দেখতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এবং শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ইস! ম্যান্ডেলা না হলে আইসক্রিমের স্বাদটা নিতে পারতাম, গরমে একটু প্রশান্তি মিলতো হা হা হা। ম্যান্ডেলাটি বেশ দারুণ লেগেছে আমার কাছে বিশেষ করে আইসক্রিমের কালারটা বেশী ভালো লেগেছে। ধন্যবাদ

 2 years ago 

হাহাহাহা 🤭। দাদা আপনার কাছে আমার কাছে আমার আঁকা ভালো লেগেছে শুনে খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

 2 years ago 

আপু আপনার আর্ট গুলো যত দেখি তত মুগ্ধ হয়ে যাই। আপনার আর্ট গুলো সবসময় ইউনিক হয়। আইসক্রিম এর ম্যান্ডেলা আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে আপু। আপনার প্রত্যেকটি আর্ট আমার কাছে খুবই অসাধারণ লাগে। আপনি খুব নিখুঁতভাবে একটি অঙ্কন করেছেন। ম্যান্ডেলা অঙ্কন করতে অনেক সময় লেগে যায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও অসাধারন একটি ম্যান্ডেলা আর্ট তৈরি করেছেন আপু। দেখতে অপূর্ব সুন্দর লাগতাছে আমার কাছে এটি একান্ত অনেক বেশি ভালো লেগেছে। এবং প্রত্যেকটি স্টেপ আপনি ধাপে ধাপে অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ম্যান্ডেলা আর্ট আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

দিদি আপনি আজকে চমৎকার ভাবে আইসক্রিমের চিত্র ম্যান্ডেলা আর্ট করছেন। দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন

 2 years ago 

আপনার আঁকা ম্যান্ডেলাকে আমার খুবই ভালো লেগেছে। ম্যান্ডেলা সব দেখছে আমার কাছে খুবই ভালো লাগে। অনেক পরিশ্রম করে ম্যান্ডেলা আর্ট করতে হয়। আমার মনে হয় আপনি অনেক কষ্ট করে এটি আর্ট করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি আইসক্রিম এর ম্যান্ডেলা অংকন করলেন। এরকম সুন্দর ম্যান্ডেলা গুলো দেখতে আসলেই খুবই চমৎকার দেখায়। বিশেষ করে আইসক্রিম টাকে তো অসাধারণ দেখাচ্ছে। এরকম সুন্দর সুন্দর ম্যান্ডেলা গুলো আমার কাছেতো খুবই অসাধারণ লাগে দেখতে। আপনার আইসক্রিমের ম্যান্ডেলা টা অসাধারণ লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

আসলে আইসক্রিম পছন্দ করে না এমন লোক পাওয়া খুব দুষ্কর। আইসক্রিম তো আমার খুবই পছন্দ। আপনার আজকের আইক্রিম এর ম্যান্ডেলা আর্টটি দেখে খুবই ভালো লাগলো। দেখেই খেয়ে ফেলতে ইচ্ছা করছে। খুব চমৎকারভাবে আপনি আর্টটি করেছেন। যার কারণে দেখতে এত আকর্ষণীয় লাগছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গরম কাল ত পরেই গেলো।এখন ক্লান্তি শেষে একটা আইসক্রিম মুখে নিলেই যেনো অমৃত মনে হবে।আর আপনার মেন্ডেলা টা দারুন ছিলো কিন্তু।আইস্ক্রিম এর সাথে দারুন মানিয়েছে।

 2 years ago 

আইসক্রিমটা আমার খুবই পছন্দের আপু। আপনি আজকে আইসক্রিমের ম্যান্ডেলা আর্ট করেছেন খুবই সুন্দর লাগছে। আর একদমই ফ্রেশ লাগছে আর আপনি খুবই সুন্দরভাবে এর উপস্থাপনা করেছেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44