আজ দিদিভাইয়ের জন্মদিনে

in আমার বাংলা ব্লগ6 months ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আমি আপনাদের সঙ্গে দিদিভাইয়ের জন্মদিনের কিছু মুহূর্ত ভাগ করে নিলাম।। আশা করি আপনাদের ভালো লাগবে।

আপনারা সকলেই জানেন আজ আমাদের প্রিয় তনুজা দিদিভাইয়ের জন্মদিন ছিল। দিদিভাইকে নিয়ে নতুন করে কিছু বলার নেই, বা আমি যাই বলবো তাও মনে হয় অনেক কম পড়ে যাবে । বিয়ের আগে থেকেই এত সুন্দর দিদিভাইয়ের সাথে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তা আমি মুখে বলে বোঝাতে পারবো না। প্রত্যেকদিন আমাদের মধ্যে কথা হতো ।দুজন দুজনের অনেকটা খেয়াল রাখতাম। আজও তাই কিন্তু সত্যি কথা বলতে আমি যতটা না খেয়াল রাখি। তার চেয়ে অনেক অনেক বেশি খেয়াল রাখে দিদিভাই আমার। আমি চাই সারা জীবনই এই ভালোবাসার বন্ধন থেকে যাক আমাদের মধ্যে ।আজ থেকে ঠিক দু বছর আগে আমার সঙ্গে দিদিভাইয়ের পরিচয় হয়। তার আগে একটা কথা না বললেই নয় ব্ল্যাকস এর সাথে কথা বলার অনেক আগে থেকে আমার দিদি ভাইয়ের সাথে কথা হতো কিন্তু সেটা কমেন্টের মাধ্যমেই হতো।

WhatsApp Image 2024-01-17 at 00.40.14_d37e7dca.jpg


যখন থেকে প্রথম কথা বলেছি তবে থেকেই আমার ইচ্ছা ছিল খুব দেখা করার আজ থেকে দু বছর আগে এরকম জন্মদিনের দিন আমি একটি পোস্ট লিখেছিলাম এবং সেখানে নিজের হাতে একটা রাধা কৃষ্ণের ছবি এঁকেছিলাম ,আর সেই পোস্টটিতে আমি লিখেছিলাম এটাই যে আমার খুব ইচ্ছা একদিন নিজের হাতে রান্না করে দাদা এবং বৌদিকে খাওয়াবো। সেদিনও আমি জানতাম না যে আজকের এই দিনটা আমার জীবনে আসবে। একসাথে সবাই আনন্দ করে থাকবো যে। একটা জিনিস আমাকে খুব অবাক করে এবং আমি মন থেকে মানি মানুষের জীবনে কখন কি হয়ে যায় তা আগে থেকে একেবারেই কিন্তু বলা যায় না।


WhatsApp Image 2024-01-17 at 00.40.14_53e02b6d.jpg

আগের বছর জন্মদিন উপলক্ষ্যে আমি ঘর সাজিয়ে ছিলাম এবং সেইবার ছোট করে খুব সুন্দর একটা পার্টির আয়োজন করা হয়েছিল বাড়িতে। কিন্তু এ বছরের জন্মদিন একেবারেই আলাদা। কারণ এই বছর আমার বিয়ের পর দিদিভাইয়ের প্রথম জন্মদিন। একটু তো স্পেশাল হবেই। কিন্তু যতটা স্পেশাল করবো ভেবেছিলাম ততটা হয়তো করে উঠতে পারিনি ।অল্প কিছুর মধ্যে দিয়ে দিনটা সেলিব্রেট করলাম। আগামী বছর ইচ্ছা আছে অনেক সুন্দর করে এই দিনটা সেলিব্রেট করবো।

WhatsApp Image 2024-01-17 at 00.41.41_7450bafe.jpg

গতকাল রাতে আমি দিদিভাইয়ের জন্য কেক এনেছিলাম তার সাথে ঘর সাজিয়ে দিয়েছিলাম ।রাত বারোটার সময় সেই কেক কেটেছিলাম । দিদিভাই একেবারেই ভাবতে পারেনি যে রাত বারোটার সময় কেক কাটা হবে ।কারণ কেক এমনভাবে লুকিয়ে রেখেছিলাম, আর সেটা ঘরের মধ্যে রেখে দিয়েছিলাম। কিন্তু খুঁজে পাওয়া অসম্ভব ব্যাপার ।খাওয়া-দাওয়া শেষ করে ১৫ মিনিটের মধ্যে আমি ঘর সাজিয়ে দিদিভাইকে ডেকে কেক কাটালাম।

WhatsApp Image 2024-01-17 at 00.40.14_8a940231.jpg

WhatsApp Image 2024-01-17 at 00.40.16_751183ec.jpg



এভাবেই রাতে সেলিব্রেট করা হলো পরবর্তী সেলিব্রেশন ছিল আজকে বার্বিকিউ নেশানে ।আগে থেকে একটা বড় কেক অর্ডার করেছিলাম। আর সেটা আমিই পছন্দ করেছিলাম। সন্ধ্যা সাতটা নাগাদ আমাদের বারবিকিউ নেশানের বুফে বুক করা ছিল ।সেখানে যথাসময়ে পৌঁছে গেলাম। ওখানে জমিয়ে খাওয়া দাওয়া করে আনন্দ করে কেক কেটে বাড়ি চলে আসলাম ।

WhatsApp Image 2024-01-17 at 00.40.14_72c89fbe.jpg



এইভাবেই আজকের দিদি ভাইয়ের জন্মদিনটা সেলিব্রেট করলাম। প্রথমেই দিদি ভাইয়ের প্রতি অনেক অনেক ভালোবাসা আমার তরফ থেকে।আর আমি চাই সারা জীবন দাদা দিদিভাই খুব সুন্দর ভাবে হাসিখুশিতে জীবন কাটাক ।আর আমাদের সবার আদরের ছেলে টিনটিন যেন বড় হয়ে মানুষের মত মানুষ হয়।



VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

আপনার পোষ্ট পড়ে আমাদের প্রিয় তনুজা দিদিভাই ও আপনার মধ্যে সম্পর্কের অনেক কিছু জানতে পারলাম। আমাদের প্রিয় তনুজা দিদিভাইয়ের জন্মদিন উপলক্ষে বিশেষ হ্যাংআউটের আয়োজন করা হয়েছে। আশা করি ঐ খানে আরো অনেক তথ্য জানতে পারবো। দুইটি কেকই দারুন ছিল। ধন্যবাদ।

 6 months ago 

আমি মন থেকে মানি মানুষের জীবনে কখন কি হয়ে যায় তা আগে থেকে একেবারেই কিন্তু বলা যায় না।

একেবারে ঠিক বলেছেন বৌদি। আমরা অনেক সময় যেটা নিয়ে ভাবিও না,সেটাও ঘটে যায় আমাদের জীবনে। যাইহোক আপনার এবং বৌদির সম্পর্ক আসলেই চমৎকার। দোয়া করি আপনাদের ভালোবাসার এই বন্ধন সারাজীবন অটুট থাকুক। বৌদিকে তাহলে রাত ১২ টার সময় দারুণ সারপ্রাইজ দিয়েছিলেন। সবমিলিয়ে বাসায় মোটামুটি বেশ ভালোই আয়োজন করেছেন। আবার সন্ধ্যার সময় বাহিরে গিয়ে বেশ জমিয়ে খাওয়া দাওয়া করেছেন। সবমিলিয়ে দারুণ সময় কাটিয়েছেন আপনারা। আমাদের টিনটিন বাবুর জন্য অনেক অনেক দোয়া রইল। যাইহোক এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ বৌদি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রথমেই বৌদিকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। আসলে বৌদি অনেক ভালো একজন মানুষ সেই সাথে আমাদের দাদা।আর ভালো মানুষের সাথে আবারো যদি ভালো মানুষ যুক্ত হয়, সেখানে ভালোবাসার ছড়াছড়ি হয়। যেমনটা আপনাদেরকে দেখলেই বোঝা যায়।অনেক অনেক ধন্যবাদ দিদি সুন্দরভাবে বৌদির জন্মদিন কে সেলিব্রেট করার জন্য ভালো থাকবেন।

 6 months ago 

আমাদের সকলের প্রিয় বৌদিভাই এর জন্মদিনের মুহুর্ত গুলো কিছুটা জানতে পেরে ভীষণ ভালো লাগলো ছোড়দিভাই! আর দুই বছর আগের কথা গুলো পরেও বেশ ভালো লাগলো। আসলেই না, আমরা ঠিক জানি না, জীবনে কখন কী মোড় চলে আসে! আপনারা সকলে মিলেই খুব খুব ভালো থাকবেন, এই প্রার্থনা রইলো। সবাইকে ভালোবাসা ❤️❤️

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমাদের অত্যন্ত শ্রদ্ধাভাজন তানুজা বৌদির শুভ জন্মদিন উপলক্ষে আপনার কাটানো মুহূর্তের কথাগুলো পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমাদের শ্রদ্ধাভাজন বৌদির জীবনে এই শুভ দিনটি বারবার ফিরে আসুক এমনটাই আমি প্রত্যাশা করি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

দিদির জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনি খুব সুন্দরভাবে দিদির জন্মদিন সেলিব্রেট করলেন।আমার কাছে আপনার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ জানাই আপনাকে ও দিদি।সবাই মিলে মিশে সুখ আনন্দে সময়টা কাটান।

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রথমেই বৌদিকে জন্মদিনে শুভেচ্ছা। দেখেই বোঝা যাচ্ছে পরিবারের সবাই মিলে বৌদির জন্মদিনে অনেক আনন্দ উপভোগ করেছেন। বৌদির জন্য অনেক অনেক দোয়া এবং শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনাদের জীবন গুলো যেন খুব সুন্দর ভাবে যায়। আপনাদের সম্পর্ক গুলো যেন এভাবেই থাকে সব সময়। কোন অশুভ শক্তি যেন আপনাদের কাছে এসে না পড়ে। আসলে দিদি ভাই অনেক সুন্দর মনের একজন মানুষ। তবে আপনিও যে অসাধারণ একজন ভালো মানুষ আপু। আসলে ভালো মানুষরাই ভালো মানুষকে চিনতে ভুল করে না।তো আশা করি আগামী বছর অনেক ভালো আয়োজন করবেন। তবে এইবছর যতটুক করতে পেরেছেন অনেক ভালো লাগলো শুনে। পরিবারের সবার জন্য শুভকামনা রইল।

 6 months ago 

প্রথমে জানাই দিদি ভাইয়ের জন্মদিনে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আসলে দিদি কার জীবনে কখন কি হয় বুঝা মুশকিল। সত্যি দিদি মানুষের ব্যবহারেই সব কিছু। দোয়াকরি আপনাদের মধ্যে এমন সম্পর্ক আজীবন অটুট থাকুক। ধন্যবাদ দিদি পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থেকে দিদি ভাই হয়ে উঠার গল্পটা শুনে ভালো লাগলো দিদি। বৌদি আসলেই সফট হার্টেড একটা মানুষ। এত ব্যস্ততার মাঝেও বৌদিকে সারপ্রাইজ দিয়ে দিলেন আপনি। বৌদি নিশ্চয় অনেক খুশি হয়েছিল। আপনাদের দুজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যেন আজীবন অটুট থাকুক এমনটাই প্রত্যাশা করছি 🌼

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43