১৫ স্টিম পাওয়ার আপ।।আমার বাংলা ব্লগ।।১০ নভেম্বর ২০২২

in আমার বাংলা ব্লগ2 years ago

20221103_232959_0000.png

নমস্কার বন্ধুরা,
আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন।অনেকদিন পর পাওয়ার আপ পোস্ট করতে চলেছি।পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যা স্টিমিট প্ল্যাটফর্ম কে ধারাবাহিক ভাবেই আরো শক্তিশালী করে।আমাদের প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এ @rex-sumon ভাই এর তত্ত্বাবধানে নিয়মিত পাওয়ার আপ করার যে পদক্ষেপ চালু আছে তা এক কথায় অনবদ্য।স্টিমিট প্ল্যাটফর্ম কে সমৃদ্ধ ,শক্তিশালী ও বিনিয়োগকারীদের আকৃষ্ট করতে এই প্রক্রিয়া সময় উপযোগী।

আজকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করতে চলেছি।এরপর একটা টার্গেট সেট করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করবো।আর নিজের এসপি বাড়িয়ে নিজের সক্ষমতা বাড়াবো।আর স্টিমিট কে সামনের দিকে এগিয়ে নেওয়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো।

আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার SP ছিলো মোট ৩৮৫৫।নিচে আমার ওয়ালেট এর স্ক্রিনশট শেয়ার করলাম-

IMG_20221110_235516.jpg

১৫ স্টিম পাওয়ার আপ


Screenshot_2022-11-10-23-52-27-16_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পর আমার মোট SP হলো ৩৮৭০।খুব তাড়াতাড়ি আমি ৫০০০ SP লক্ষ্যমাত্রায় পৌঁছানোর টার্গেট নিয়ে পাওয়ার আপ শুরু করবো।

IMG_20221110_235453.jpg


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


ধন্যবাদ।সবাই ভালো থাকবেন।

BoC- linet.png
-cover copy.png

|| Community Page | Discord Group ||


image.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। স্টিমেট এই প্লাটফর্মে বহুদিন জার্নি করতে হলে অবশ্যই পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি এই সপ্তাহের ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এখন আপনার মোট স্টিম পাওয়ার ৩৮৭০। আমি আশাবাদী আপনি খুব তাড়াতাড়ি ৫০০০ স্টিম পাওয়ার এর লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো আপু। এভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান। স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি। ধন্যবাদ আপনাকে আপু পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

লিকুইড স্টিম কে এসপি তে কনভার্ট করার জন্য অনেক অনেক অভিনন্দন। এখন যে ই পাওয়ার আপ করে তাকেই আমি অভিনন্দন জানানোর চেষ্টা করি। এতে সবার পাওয়ার আপ করার উৎসাহ বাড়বে।কয়েক মাস আগেও বুঝতে পারছিলাম না কি ভাবে করব। এখন বুঝতে পেরেছি।☺

 2 years ago 

আপু স্টিম পাওয়ার আপ পোষ্টে যে ছবিটা ব্যবহার করেছেন,বেশি স্টিম পাওয়ার থাকলে শরীরে এমনি শক্তি থাকবে। যারা পূর্বে পাওয়া আপ করেছে তারা এখন সেই স্বাধ উপভোগ করতেছে। পাওয়ার আপের বিকল্প কিছু নেই। এখন পাওয়ার আপ করার উপযুক্ত সময়। ধন্যবাদ আপু।

 2 years ago 

একাউন্টঃ @swagata21
পাওয়ার বৃদ্ধিঃ = 0.389105%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61098.42
ETH 2470.86
USDT 1.00
SBD 2.64