কফির আড্ডায় ক্যাফে কফি ডে। //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন।আজ আমি আপনাদের সঙ্গে ক্যাফে কফি ডে তে কাটানো কিছু মুহুর্ত ভাগ করে নিচ্ছি। আশা করি সকলের ভালো লাগবে।


চা-কফি ভালোবাসে না এরকম মানুষ খুব কম আছে । আমার মনে হয় এখানেও অনেকে আছেন যারা চা বা কফি প্রেমী। আমি কিন্তু ভীষণ চা-কফি ভক্ত। এটা আমি বহুবার অনেক পোস্টেই বলেছি। কফির মধ্যে আমার কোল্ড কফি খুব ভালো লাগে। তাই জন্য কফি পাওয়া যায় এরকম বেস্ট জায়গা গুলোতে আমি প্রায়ই যাই। তেমনিই একটি জায়গায় আমি কিছুদিন আগে গিয়েছিলাম যেটা আমাদের এখানে ক্যাফে কফি ডে নামে পরিচিত। এটি এমন একটি জায়গা যেখানে বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার জন্য বেস্ট, আর যেটা না বললেই নয় সেটা হচ্ছে কফিও হচ্ছে এখানকার বেস্ট ।


WhatsApp Image 2022-10-19 at 1.06.53 AM (2).jpeg


ক্যাফে কফি ডে ( সিসিডি ) হল একটি ভারতীয় বহুজাতিক কফিহাউসের চেইন যার প্রধান কার্যালয় কর্ণাটকের বেঙ্গালুরুতে অবস্থিত । এটি কফি ডে এন্টারপ্রাইজ লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান। আন্তর্জাতিকভাবে, সিসিডিগুলি অস্ট্রিয়া , চেক প্রজাতন্ত্র , মালয়েশিয়া , নেপাল এবং মিশরে রয়েছে ৷


WhatsApp Image 2022-10-19 at 1.06.48 AM.jpeg

WhatsApp Image 2022-10-19 at 11.17.26 PM.jpeg


বেশ কয়েক বছর ধরেই আমার এখানে কফি খাওয়ার ইচ্ছা ছিল। কিন্তু কখনো খাওয়া হয়ে ওঠেনি। যদিও বা একবার খেয়েছিলাম সেটা খুব একটা তখন ভালো লাগেনি, আর তখন বলতে আজ থেকে ছয় বছর আগের কথা। তখন অনেকটা দাম ছিল ।দাম অনুযায়ী সেই সময় আমার কফিও ভালো লাগেনি ।কিন্তু আজ থেকে ৬ বছর পর যখন আবার কিছুদিন আগে খেলাম সত্যি বলছি অনেক অনেক বেটার ,আর আমার তো এখন এখানকার কফিই সব থেকে বেশি ভালো লাগে।

WhatsApp Image 2022-10-19 at 1.06.50 AM.jpeg


কফি ছাড়াও এখানে স্ন্যাকস আইটেম অনেক কিছু পাওয়া যায় আর এখানে স্ন্যাকস এর মধ্যে রয়েছে পাস্তা, বার্গার, স্যান্ডউইচ আর ফ্রেঞ্চ ফ্রাইস। আমি তার মধ্যে নিয়েছিলাম সসেজ আর একটা চিকেন স্যান্ডউইচ , এককথায় দারুন খেতে ছিল । এখন তো আমি প্রায় প্রায়ই অনলাইনে অর্ডার দিয়ে এই আইটেমটা খাই খুব ভালো লাগে । সব মিলিয়ে এই ক্যাফে কফি ডে তে কফি আর স্ন্যাকস খাবার খাওয়ার অভিজ্ঞতা খুব ভালো ছিল।

WhatsApp Image 2022-10-19 at 1.06.53 AM.jpeg

WhatsApp Image 2022-10-19 at 1.06.52 AM.jpeg

WhatsApp Image 2022-10-19 at 1.06.51 AM (1).jpeg

WhatsApp Image 2022-10-19 at 1.06.53 AM (1).jpeg


ধন্যবাদ

Sort:  
 2 years ago 

চা বা কফি কোনটাই আমার খুব একটা পছন্দের খাবার না। ব্যাপারটা এমন যে পেলে খাই না পেলে সমস্যা নেই। তবে কোল্ড কফিটা আমার কাছে বেশ পছন্দের। আপনার খাবারগুলো চেহারা দেখেই মনে হচ্ছে খেতে আসলেই বেশ মজা ছিলো। তবে যারা কফি খেতে পছন্দ করেন তাদের জন্য এমন জায়গা আসলেই আদর্শ জায়গা।

কোল্ড কফি টা আমি নিজেও খুব পছন্দ করি। একটা অন্যরকম স্বাদের ব্যাপার আছে এতে। কফি ডে ক্যাফে নিয়ে এত কিছু একদমই জানতাম না। এরপর ইন্ডিয়া গেলে এখানকার কফি তো দেখছি মিস করা যাবে না একদম। কফির গ্লাস টা দেখতেই গলা টা যেন শুকিয়ে গেল 😊

 2 years ago 

চা কফি বলতে আমি পাগল। প্রায় দিনেই আমার অন্তত ৩-৪ কাপ চা অথবা কফি খাওয়া হয়ে যায়। ক্যাফে কফি ডে নামেই কেমন একটা ভাব আছে। এর ইন্টেরিয়র আমার ভাল লেগেছে। স্ন্যাকস আইটেমগুলো দেখতে সেই ইয়াম্মি মনে হচ্ছে। আর কফির কালার ত জোস। মন চাচ্ছে খেয়ে নেই। ধন্যবাদ দিদি।

 2 years ago 

কফি খাওয়ার জন্য জায়গাটি একদম পারফেক্ট। সত্যি পরিবেশটা দেখে খুবই ভালো লাগলো। আমি কফি খেতে খুবই পছন্দ করি। আর কপি বা চা আমরা কমবেশি সবাই খেয়ে থাকি। যাই হোক প্রিয় মানুষের সাথে এরকম মুহূর্তগুলো সত্যিই আরো বেশি ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

কোল্ড কফি আমার অসম্ভব প্রিয়।তবে কম খাই কারণ এটার দামটা বেশিই নেয় মনে। আর অন্য আইটেমগুলো কিন্তু দেখতেই একেবারে ফ্রেশ লাগছে।

 2 years ago 

তাহলে নিশ্চিন্তে বলা যায় আগের চেয়ে এখন কফির উন্নতি হয়েছে। আপনার আজকের এই পোষ্টের মধ্য দিয়ে যথেষ্ট নতুন কিছু বিষয়ে ধারণা অর্জন করতে পারলাম। তবে একটা বিষয় চা বলেন আর কপি বলেন, আমি গরম জিনিস মুখে নিতে পারি না। বেশ ভালো লাগলো নতুন তথ্য আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি গরম চা কিংবা কফি খেতে পারি না।তবে আপু আপনার মত আমার কোল্ড কফি বেশ ভালো লাগে।যাই হোক ছয় বছর আগে স্বাদ পাননি ছয় বছর পর স্বাদ পেলেন তাহলে মনে হচ্ছে কফির বানানোর মানুস বদলিয়েছে 😜😜।যাই হোক আপু খাবার গুলোর ছবি লোভনীয় ছিলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66