নিজের আঁকা কিছু ছবি //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন। আজ আমি আপনাদের সাথে নিজের আঁকা কিছু ছবি আপনাদের সাথে ভাগ করে নিলাম।


ছোটোবেলা থেকে আমার আঁকার প্রতি ভীষণ রকম একটা ভালোবাসা কাজ করে।সত্যি কথা বলতে পড়াশোনার প্রতি খুব একটা মনোযোগ না থাকলেও নাচ,গান , আঁকা এগুলো আমার বরাবরই খুবই ভাল লাগতো এখনও ভীষণ ভালো লাগে ।সবকিছু শিখে না উঠতে পারলেও ছোটবেলা থেকে আঁকাটা কিছুটা হলেও শিখেছি। লাস্ট দু-তিন বছর আঁকার সাথে সেভাবে একটা অ্যাটাচ নই। তাও এখন ও যে কোনো আঁকা দেখলে যদি আমার ভালো লাগে সেটা করে ফেলার চেষ্টা করি। আগে প্রচুর এক্সিবিশনে নিজের আঁকা দিতাম। রবীন্দ্র সদন আর্ট গ্যালারিতে এক্সিবিশনে প্রচুর আঁকা দিয়েছি । ছোটোবেলা থেকেই যখন কোনো কম্পিটিশন হতো সেখানেও নাম দিতাম। ভালো লাগতো খুব ।আমার মনে হয় প্রথম দ্বিতীয় হওয়াটাই শেষ কথা নয় কোনো জায়গায় অংশগ্রহণ করাটাই হচ্ছে বড় ব্যাপার ।আগে ওটাই মনে হতো এখনও এটাই মনে হয়, তাই আঁকার কম্পিটিশন যেখানেই হোক না কেন সেখানেই নাম দেওয়ার চেষ্টা করতাম ।যাই হোক এর আগে আমি কিছু আঁকা এঁকেছি।কিন্তু আজ মনে হল এতবছর আমি যা শিখেছি তার মধ্যে কিছু আঁকা আপনাদের সাথে ভাগ করে নিই।তাই আমার আঁকা কয়েকটি চিত্র আপনাদের সাথে ভাগ করে নিলাম।


চিত্র: ১

WhatsApp Image 2022-08-18 at 11.56.32 PM (3).jpeg


চিত্র: ২

WhatsApp Image 2022-08-18 at 11.56.09 PM (1).jpeg


চিত্র: ৩

WhatsApp Image 2022-08-18 at 11.56.09 PM.jpeg


চিত্র: ৪

WhatsApp Image 2022-08-18 at 11.56.10 PM (2).jpeg


চিত্র: ৫

WhatsApp Image 2022-08-18 at 11.56.32 PM (1).jpeg


চিত্র: ৬

WhatsApp Image 2022-08-18 at 11.56.08 PM (1).jpeg


চিত্র: ৭

WhatsApp Image 2022-08-18 at 11.56.32 PM.jpeg

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপু আপনার আঁকা প্রত্যেকটি ছবি অসাধারণ সুন্দর লেগেছে আমার কাছে। আপনার অঙ্কিত ছবিগুলো দেখে মনে হচ্ছে আপনি ছবি আঁকাতে সত্যিই অনেক পারদর্শী। আপনার অঙ্কিত শেষের ছবিটি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 2 years ago 

শেষ ছবিটার দিকে জাস্ট অবাক হয়ে তাকিয়ে ছিলাম কিছুক্ষণ! এতো ভালো কেও আঁকতে পারে।

 2 years ago 

ওয়াও আপু আপনার তৈরি ছবিগুলো দেখতে বেশ অসাধারণ। আপনার হাতের কাজ দেখে সত্যি আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। আপনার প্রতিটি ছবি দেখে আমি আর চোখ ফেরাতে পারছি না। এত সুন্দর সুন্দর ছবি অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

খুবই সুন্দর চিত্র অঙ্কন করেছিলেন। সেই চিত্র গুলোর ফটোগ্রাফি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। বিশেষ করে প্রথম এবং শেষ চিত্রটি আমার খুবই ভালো লেগেছে, অসাধারণ হয়েছে।

 2 years ago 

ছোটবেলা থেকেই আপনি আর্ট করতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। সত্যিই আপু আপনার প্রতিভা দেখে মুগ্ধ হয়েছি। প্রত্যেকটি আর্ট আমার কাছে ভালো লেগেছে। দারুন সব আর্টগুলো আমাদের মধ্যে শেয়ার করেছেন এবং আমাদের সকলকে দেখার সুযোগ করে দিয়েছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 2 years ago 

এত চমৎকার ছবি আঁকার হাত 👌👌👌👌। প্রতিটা ছবি যেন অবাক হয়ে তাকিয়ে দেখলাম। আর শেষের ছবিটা একদম মুগ্ধ করে দিল। এই অভ্যেসটা রেখে দেবেন দিদি।

 2 years ago 

আপনার কাজ খুবই ভালো। এর আগেও আমি দেখেছি। এই পোস্টে সব সবগুলোই ছবি খুবই সুন্দর এঁকেছেন। ব্যক্তিগত ভাবে বললে প্রথম ছবিটা আমার খুবই ভালো লেগেছে ।

 2 years ago 

আপনার অংকিত বেশ কয়েকটি ছবি দেখতে পেরে খুবই ভালো লাগলো এর আগেও আপনার অংকন আমি দেখেছিলাম আপনি বরাবরই অনেক সুন্দর অঙ্কন করেন। পরবর্তীতে এরকম সুন্দর অংকন আপনার থেকে আশা করব শুভকামনা রইল দিদি।

 2 years ago 

আপনি তো দেখছি অনেক সুন্দর সুন্দর ছবি অঙ্কন করতে পারেন। খুবই ভালো লাগলো এত সুন্দর আর্ট এর দৃশ্য দেখে। আশা করি ভবিষ্যতে আরো অনেক ছবি অংকন করে আমাদের দেখাবেন।

 2 years ago 

আপু আপনি অসাধারণ কিছু চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে অনেক সুন্দর লাগছে। আমার কাছে প্রথম ও চতুর্থ ছবিটি বেশি ভালো লেগেছে। প্রতিটি আর্ট এর কালার কম্বিনেশন অনেক ভালো হয়েছে ।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। সুন্দর কিছু আর্ট আমাদের কাছে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73