বোনের জন্য ল্যাপটপ কিনতে যাওয়া//১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

নমস্কার বন্ধুরা,


আশা করি সবাই ভালো আছেন।সুস্থ আছেন। আজ আমি আমার বোনকে নিয়ে ল্যাপটপ কেনার মুহূর্তগুলো আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি ।


কিছুদিন আগেপর্যন্ত সমস্ত স্কুল-কলেজ বন্ধ ছিল ।তখন বোনের পড়াশোনা সবটাই ফোনের মাধ্যমে ।শুধু বোন কেন সমস্ত স্টুডেন্টদের পড়াশোনাই তখন ফোনের মাধ্যমে ।কিন্তু আমার বোনের ফোনে যখন ক্লাস চলতো ফোনে ক্লাস করতে খুব অসুবিধা হতো বলে কম্পিউটার কিনতে হয়েছিল ।কিন্তু এখন স্কুল-কলেজ খুলে যাওয়াতে ওর হোস্টেলে যাওয়া ঠিক হয়ে যায়। আর হোস্টেলে গেলে তো আর কম্পিউটার নিয়ে যাওয়া যাবে না তার জন্য আবার নতুন করে ল্যাপটপ কেনা ,সেই কারণেই চাঁদনী চকে গিয়েছিলাম ল্যাপটপ কিনতে চাঁদনী চকের ই-মল হচ্ছে ইলেকট্রনিক পণ্য বিক্রির জন্য জনপ্রিয় একটি মল। এক কথায় ইলেকট্রনিক পণ্যের ওয়ানস্টপ শপ বলা যেতে পারে।। যেখানে সমস্ত ধরনের ইলেকট্রনিক্স এর জিনিসপত্র পাওয়া যায়।



WhatsApp Image 2022-04-14 at 11.08.37 PM.jpeg



এই ই- মলে ঢুকলে আমার মনে হয় ইলেকট্রনিক্স এর জিনিসপত্র সম্পর্কে অনেকটাই জ্ঞান থাকা দরকার। কারণ কিছু না জানা থাকলে নতুন কাস্টমার পেলে যা বুঝাবে সেটা নিয়ে নিলে আবার সমস্যা আছে ।তার জন্যই বাড়ি থেকে সবটা দেখে শুনে ওখানে ল্যাপটপ কিনতে গিয়েছিলাম । আমি ইলেকট্রনিক্সের জিনিস প্রায়ই এই মল থেকেই কিনি তার জন্যই আমার ওখানে এক চেনা-জানা দোকান রয়েছে ।সেখান থেকেই আবার বোনের ল্যাপটপ কেনার জন্য সিদ্ধান্ত নিলাম । যেহেতু আমার বোন কম্পিউটার সাইন্স নিয়ে ইঞ্জিনিয়ারিং করছে সেহেতু তার ভিত্তিতেই ল্যাপটপ কেনার দরকার ছিল।

WhatsApp Image 2022-04-14 at 11.08.38 PM (3).jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.08.39 PM.jpeg

ভেবেছিলাম ডেল এর ল্যাপটপ কিনবো কিন্তু অনেক কিছু ভেবেই hp এর ল্যাপটপ নিলাম । বোনের ঠিক যেরকম যে রকম ফাংশন দরকার ছিল ঠিক সেরকম সেরকম পেয়ে গেলাম । আর ওর খুব পছন্দও হলো। সমস্ত রকম ফাংশন সেটিংস করতে করতে অনেকটাই সময় হয়ে গেছিল।

WhatsApp Image 2022-04-14 at 11.16.07 PM (3).jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.16.07 PM (2).jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.16.07 PM (1).jpeg


যাই হোক কিনে বাড়ি ফেরার পথে বোন আবার হঠাৎ করে বলল যে হোস্টেলে যাওয়ার আগে এটাই যেহেতু আমার সাথে লাস্ট ঘুরতে বেরিয়েছে তাকে এবার খাওয়াতে হবে। সামনেই বার্গার কিং এ ঢুকলাম। বোনের আবার বার্গার খুবই পছন্দ তাই জন্য বার্গার এবং চিকেন উইংস অর্ডার করলাম । একসাথে খাওয়া দাওয়া করলাম, ছবি তুললাম খাওয়া শেষে দুটো আইসক্রিম খেলাম ।তারপর বাড়ি চলে এলাম।


WhatsApp Image 2022-04-14 at 11.08.40 PM (1).jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.08.40 PM.jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.08.41 PM.jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.08.41 PM (3).jpeg

WhatsApp Image 2022-04-14 at 11.08.42 PM (1).jpeg


ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ঘরে নতুন কিছু আনা মানেই খুশির বন্যা।আপনার ছোট বোনকে ল্যাপটপ কিনে দেওয়ার জন্য আপনাকেও অনেক ধন্যবাদ। সে সত্যিই অনেক খুশি হয়েছে বুঝতে পারছি

 2 years ago 

দিদি আপনি বোনের জন্য ল্যাপটপ কিনতে গিয়ে অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। দেখে অনেক ভালো লাগলো। আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ইলেকট্রনিক্স এর জিনিসপত্র সম্পর্কে সঠিক ধারনা জানা থাকলে জিনিস গুলো ভালে পাওয়া যায় ,যা ব্যবহার করে বেশি সুবিধে হয়। তবে আমি মনে করি ল্যাপটপের মধ্যে এইচপি অনেক ভালো মানের এবং গুনগত মান ভালো। আপনার বোন কে দেখে মনে হচ্ছে তিনি ল্যাপটপ পেয়ে অনেক আনন্দিত তাই শুভকামনা রইল

 2 years ago 

বোনের জন্য ল্যাপটপ কিনতে যাওয়ার মুহূর্ত সত্যিই অনেক আনন্দের ছিল। অবশেষে ল্যাপটপ কিনবেন এবং খাওয়া-দাওয়া করলেন। খুবই আনন্দময় সময় পার করেছেন, শুভকামনা রইল আপনার জন্য এবং আপনার বোনের জন্য সুস্থতা কামনা করছি।

 2 years ago 

অনলাইন ক্লাসের সেই যন্ত্রণা আর মনে করতে চাই না। ল‍্যাপটপের এই একটা সুবিধা সব জায়গা নিয়ে যাওয়া যায়। আমার ল‍্যাপটপ টাও এইচপি ব্রান্ডের। ল‍্যাপটপ টা অনেক সুন্দর হয়েছে।।

 2 years ago 

ওয়াও আপনার বোনের জন্য ল্যাপটপ কিনতে যাচ্ছেন আপু ।সেই অনুভূতির গল্প আমাদের সাথে শেয়ার করলেন অনেক ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ল্যাপটপও কিনা হলো,আবার খাওয়া ও হলো।ভালোই হলো।আসলে hp কম্পিউটার বা ল্যাপটপ ভালোই হয়।যাই হোক ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার বোনের জন্য ল্যাপটপ কেনা দেখে মনে পরলো আমার ল্যাপটপটিতে কাজ করানো দরকার। আমি প্রায় এক বছর আগে ল্যাপটপ কিনেছি। কিন্তু আপাতত এখন বেশ কিছু কাজ করাতে হবে। খাবারগুলোর ছবি দেখে বেশ লোভনীয় লাগছে।

 2 years ago 

আসলে আপু নতুন কিছু কিনতে পারলে তাহলে কিন্তু অনেক বেশি ভালো লাগে। আজকে আপনি আপনার বোনের জন্য নতুন ল্যাপটপ কিনছেন। এবং তার অনুভূতি আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59640.10
ETH 2860.45
USDT 1.00
SBD 2.26