টার্গেট ডিসেম্বর সিজন-২ এ আমার অংশগ্রহণ ।। 25 Steem পাওয়ার বৃদ্ধি।।[🦊🦊 10% beneficiary to @shy-fox 🦊🦊]

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা



বাংলা ভাষাভাষী আমার বাংলা ব্লগের সকল সদস্যদের জানাই অভিনন্দন। আমি @svshuvo ফরিদপুর শহর থেকে। আশা করি আল্লাহ তাআলা সবাইকে ভালো রেখেছেন। আমাকেও আল্লাহ তাআলা আলহামদুলিল্লাহ অনেক ভালো রেখেছেন।



Blue Modern Brain Genius And Technology Smart Mind Business Logo Template.png

design-down.png

আজকে আমি "আমার বাংলা ব্লগ’’ এ আয়োজিত অংশগ্রহণ করছি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদী দীর্ঘমেয়াদি ব্লগিং ক্যারিয়ার গড়তে চাই পাওয়ার আপ অতি প্রয়োজনীয়। @rex-sumon ভাইয়ার আয়োজিত পাওয়ার আপ কনটেস্ট এর মাধ্যমে সকলেই অতি আগ্রহ এবং উৎসাহ নিয়ে পাওয়ার আপ করে চলছে। আমিও সেই ধারাবাহিকতায় আজ প্রথম পাওয়ার আপ করছি এখানে। আজকে আমি 25 স্টিম পাওয়ার আপ করছি। ছোট একটি অ্যামাউন্ট দিয়েই শুরু করছি আমার পাওয়ার আপের যাত্রা। ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ চালিয়ে ইনশাল্লাহ একদিন ডলফিন ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত হতে পারব। টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আমার লক্ষ 1500+ এসপির অধিকারী হওয়া। শুরু করছি তাহলে আজকের পাওয়ার আপ।

design-up.png

পাওয়ার আপ প্রক্রিয়াটি নিচে তুলে ধরছি।

পাওয়ার আপ এর পূর্বে :

01.PNG



02.PNG03.PNG


পাওয়ার আপ এর পরে :

04.PNG



0101010.png

এতক্ষণ সময় নিয়ে আমার সাথে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ।আগামীতে আবার দেখা হবে আপনাদের সাথে ইনশাআল্লাহ নতুন কিছু নিয়ে, নতুন কিছুর সাথে। সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

0101010.png



45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZtm3HURy4wug6Rz8y8y6urHgoeNpqLzWBZX71ZQU3cWrxUjsnCvK7pardjuDoZhfdbhtdYnzxR7KQVCCbcUXLdTeiC3rQMxRjiWN2eXTHN6TjJcNoSTyF6ap16wMcpHWG1B7ct3gbAnyQRBJFS4kGaYLCJma48K.png


abb logo.png


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQGUnymq1uJBMNnXKiGUKLUMTWNQgnS64xGakPgh5rNEtbM7LsvKjL8dVP3Un7KicuRN8wwHYYe.png



সবাইকে অসংখ্য ধন্যবাদ এতক্ষণ আমার সাথে থাকবার জন্য।
@svshuvo



Sort:  
 3 years ago 

এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন বলে আমি মনে করি। আমরা কে চাইবো না নিজের শক্তিকে দ্বিগুণ করার জন্য তাই আমি মনে করি বেশি বেশি পাওয়ার আপ করতে হবে।

We love power up

ঠিক বলেছেন ভাইয়া, ধন্যবাদ ।

 3 years ago 
আপনি এই পর্বে ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। যেটার পরিমাণ অনেক বেশি। আমি আপনার এই উদ্যোগকে সম্মান জানাই। আপনার জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাবেন এই দোয়া রইলো আপনার জন্য। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এভাবে একটু একটু করে পাওয়ার করতে করতে অনেক বড় একটা একাউন্টে পরিণত হবে। আর নিজেদের সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার পাওয়ার অফ দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু।

 3 years ago 

একাউন্টঃ @svshuvo
পাওয়ার বৃদ্ধিঃ = 33.3333%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66