আমার পরিচিতি পোস্ট

সবাইকে নমস্কার ।আশা করি ঈশ্বরের কৃপায় সবাই ভাল আছেন।আমি ও ঈশ্বরের কৃপায় ভাল আছি।
আজ আমি আমার পরিচয় সম্পর্কে কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরবো।

আজ, আমি আমার আইডি ভেরিফিকেশনের জন্য আমার প্রিয় ও আমার পছন্দের বাংলা ব্লগের সাথে আমার পরিচয় করিয়ে দিলাম।
index.jpg

আমি আশা করি প্রিয় আমার বাংলা ব্লগ আমার আবেদন গ্রহণ করবেন।

আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ ।আমি সুমন বিশ্বাস। মাগুরা জেলার শালিখা থানা,তালখড়ি ইউনিয়ন থেকে।

ছোট বেলা থেকে আমি গ্রামে থাকি।গ্রামের মুক্ত বাতাসে চলাচল করতে আমার ভাল লাগে।আমার বন্ধুর সংখ্যা ছিল ৩জন।আমরা সবাই অনেক নিয়ম শৃঙ্খলার ভিতর থাকতাম।কারন আমাদের মা-বাবা অনেক গার্ড্ এ রাখতো।কিন্তু তারা সচেতন ছিল,আমাদের লেখাপড়া-খেলাধুলার রুটিন ছিল।লেখাপড়ার সময় লেখাপড়া করতাম আর খেলাধুলার সময় খেলাধুলা করতাম।বিকাল হলে আমরা বন্ধুরা মিলে সবাই হৈ-চৈ করে মাঠে খেলা করতাম।অতঃপর আমরা গ্রামীণ খেলা-ধুলোয় হারিয়ে যেতাম। সেই দিন গুলো অনেক মজার ছিল।দৃর্শ্টা ছিল মনোমুদ্ধকর একটি পরিবেশ।

WhatsApp Image 2022-08-31 at 7.56.17 AM.jpeg

আমার সীমিত বন্ধুর কারনে শিশু কাল খুব ভাল কেটেছে।আমাদের যে কোন ধর্মী্য় অনুষ্ঠানে আমরা বন্ধুরা মিলে অনেক মজা করতাম।সন্ধ্যার পর গ্রামের ছোট-বড় সবাই অনুষ্ঠান দেখার জন্য তাবু পেতে বসতো।সেই অনুষ্ঠানে আমরা অনেক মজার মজার ছড়া,কৌতুক,গল্প উপস্থাপন করতাম। আমাদের উপস্থাপন দেখে সবাই অনেক মজা পেত।

আমার বাবা একজন কৃষক এবং আমার মা একজন গৃহিণী।
আমি আমার গ্রামের ভুলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পাশ করি।পরে গ্রাম ছেড়ে ফরিদপুর শহরে চলে আসি।ফরিদপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট থেকে কৃষি ডিপ্লোমা পড়ি।সেখান থেকে ডিপ্লোমা পাশ করে চাকরির প্রস্তুতি নিই।আমি এখন ২৪ বছর বয়সী এবং অবিবাহিত।

IMG20180128160140.jpg

শৈশব থেকে প্রযুক্তির প্রতি আমার বিশেষ চাহিদাই আমার অনলাইন জগতে আসার কারণ। সেই কারনে দিনের বেশি ভাগ সময় ইউটিউবে এবং ফেসবুকে দিতাম। শিশুকাল থেকে আমার লেখা-লেখি করতে ভাল লাগে।তাই ইউটিউব ও ফেসবুক থেকে আমার বাংলা ব্লগ সম্পর্কে আমি জানতে পারি।


তাই আর দেরি না করে আপনাদের সাথে যুক্ত হতে চলে এলাম | আমি আরো জানতে পারলাম " আমার বাংলা ব্লগ " ভেরিফাইড মেম্বারের রেফার ছাড়া নতুন মেম্বার নিচ্ছেনা | আমাকে রেফার করার মতো ইস্টিমিটে এ কোন মেম্বার নেই | সুতরাং আমার মতো নুতন মেম্বার দের যদি আমার বাংলা ব্লগ এ সুযোগ দেয়া হয় তাহলে আপনাদের সহযোগিতার নিজের মেধা কে কাজে লাগিয়ে ভালো কিছু করার চেষ্টা করতাম |

শৈশব কাল থেকে আমি কম্পিউটার ব্যবহার করি।এক কথায় কম্পিউটার সম্পর্কে অনেকটাই যান।আর সেখান থেকে লেখা-লেখির পর আমার আগ্রহ।

যে কোন লোক‘কে সাহায্যে করতে পারলে মনের ভিতর আলাদা রকম এক প্রশান্তি লাগে। অভিজ্ঞতা কাজে লাগিয়ে সাহায্য প্রত্যাশী মানুষকে সহায়তা করতে আমার ভালো লাগে,যার কারনে বেশীর ভাগ সময়ে অনলাইনে থাকি।আর আমার বাবাকে আমি তার সব কাজে সাহায্যে করি এবং তার থেকে অনেক কিছু শিখেছি।গ্রামের একটা কৃষক যা যানে আমার বাবা আমাকে সব শিখিয়েছে।নতুন কোন কিছু শিখতে আমার খুব আগ্রহ। খাবার দাবারের মধ্যে ক্ষীর আমার খুবই প্রিয়। আমার প্রিয় খাবার আমার পরিবারের সাথে বসে একসাথে খায়,তাতে আমার খুব ভাল লাগে।

ইউটিউব থেকে আমি আমার বাংলা ব্লগের বিভিন্ন নিয়ম কানুন জানতে পারি।

এই আশায় আমার আবেদন টি

আমার বাংলা ব্লগকে বিশেষভাবে অনুমোদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

আমি তোমাকে ভালোবাসি আমার বাংলা ব্লগ।

সবার সুস্থতা আর সুখি জীবন কামনা করছি।

ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে আপনার পরিচয় তুলে ধরেছেন।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন আমার বাংলা ব্লগে। আর আপনার পরিচয় পর্বটি আমার বাংলা ব্লগে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

স্বাগতম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। দোয়া করি সব সময় আপনি কমিউনিটির সকল ধরনের নিয়মকানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনারা প্রত্তেকেই কি একজনের স্টুডেন্ট??
সবাই তো একি রকমের পোস্ট করলেন! তবে আপনাদের মতো মেম্বারদের আমার বাংলা ব্লগে গ্রহণ করা হয় না।
মিথ্যা কথা বলে কখনো সামনে আগানো যায় না।

তবে সব থেকে বড় কথা হচ্ছে আমার বাংলা ব্লগ আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বারদের রেফার ছাড়া অন্য কোন মেম্বারদের গ্রহণ করে না।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59836.36
ETH 2365.02
USDT 1.00
SBD 2.47