আমার বাংলা ব্লগ||আমার পরিচয় ||

আসসালামু আলাইকুম
হ্যালো..!! আমার প্রিয় বন্ধুরা, আমি@sumon51 বাংলাদেশের নাগরিক।
কেমন আছেন সবাই।এই প্ল্যাটফর্মে এটা আমার প্রথম পোস্ট।তাই ভাবলাম আমার পরিচয় দিয়ে শুরু করি।

আমার পরিচয়
আমি সুমন হোসেন। আমার ইউজার নেমঃ @sumon51। আমার জন্ম ২০০০ সালের ১৫ই এপ্রিল । আমার বয়স ২১ বছর। আমি একজন বাংলাদেশের নাগরিক। আমার জন্মস্থান বাংলাদেশে কুষ্টিয়া জেলার সদর থানার হাউজিং এ ব্লকে।আমি একজন ছাত্র। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি।



received_274154641253750.jpeg

  • আমার পরিবার

আমার পরিবারে বর্তমানে চার জন সদস্য রয়েছে। আমার পরিবারের আমি বাবা-মার বড় ছেলে।আমার বাবা একজন ব্যবসায়ী এবং আমার মা গৃহিণী।আমাদের পরিবার সুখি পরিবার।



received_2999051577001631.jpeg

  • আমার শখ

আমি ঘুরতে পছন্দ করি। এটা আমার প্রধান শখ। তাছাড়া আরও অনেক শখ রয়েছে যেমন বই পড়তে পছন্দ করি। ক্রিকেট খেলতে পছন্দ করি।ভলিবল খেলতে পছন্দ করি। বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি।

  • আমার স্বপ্ন


received_237550618402266.jpeg

আমার স্বপ্ন আমার পরিবার, দেশ ও দেশের মানুষের জন্য অবদান রাখা। আর নিজেকে আর্দশ মানুষ হিসেবে গড়ে তোলা। যাতে দেশের মানুষের পাশে দাড়াতে পারি।আমার পরিবারকে সহযোগীতা ভালো কিছু একটা করা।আর আমার বাবা-মা আমার উপর যেন খুশি থাকে। **** ধন্যবাদ জানাই, @rme ভাইকে এইরকম একটা প্ল্যাটফর্ম নিয়ে আসার জন্য। বাংলা ভাষাভাষী মানুষেরা তাদের মনের ভাব সুন্দর ভাবে প্রকাশ করতে পারে। নিজ ভাষায় কথা বলতে কেনা ভালোবাসে।আবারও ধন্যবাদ জানাই @rme ভাইকে।আশাকরি ''আমার বাংলা ব্লগ '' কমিউনিটি অনেক দূর এগিয়ে যাবে দোয়া করি।
ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লক এ আপনাকে স্বাগতম আপনার পরিচয় অনেক সুন্দর ভাবে দিয়েছেন। আমার বাংলা ব্লকে কিছু নিয়ম কারণ রয়েছে ।আশা করি আপনি সেগুলো মেনে চলবে আপনার শুভ কামনা রইল।

সুন্দর দিকনির্দেশনা দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আশা করি সমস্ত নিয়ম শৃঙ্খলা মেনে চলবো।

 3 years ago 

শুভকামনা রইলো। আশা করি নিয়ম মেনে কাজ করবেন।

ধন্যবাদ আপনাকে

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। চেষ্টা করবেন এই কমিউনিটি এর সকল নিয়ম সঠিকভাবে মেনে চলার জন্য। আশা করছি আপনার সাথে আমাদের জার্নিটা ভালই হবে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

আশা করি আমার বাংলা ব্লগের সমস্ত নিয়ম কানুন মেনে চলবো।সঠিক দিক-নির্দেশনা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগত।আমার বাংলা ব্লগের কিছু নিদিষ্ট রুলস আছে আশা করছি আপনি সমস্ত রুলস মেনে কাজ করবেন।
আপনার জন্য শুভকামনা রইল।

সঠিক দিক-নির্দেশনা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

Loading...
 3 years ago 

আসসালামু আলাইকুম সুমন ভাই

আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো
আশা করছি নিয়মিত আমাদের এই "আমার বাংলা ব্লগ" প্লাটফর্ম এর সাথে থাকবেন

শুভকামনা রইল আপনার জন্য ❣️

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাচ্ছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি নিজস্ব কিছু নিয়ম-কানুন রয়েছে। আশা করি সেগুলো আপনি মেনে চলবেন এবং আমাদের কমিউনিটি তে কিছু পিন করা পোস্ট আছে যেগুলো দেখলে আপনি আমাদের কমিউনিটি আপডেট ধারণা পেয়ে যাবেন।
আমাদের কমিউনিটি সম্পর্কে বিস্তারিত জানতে আমার সাথে যোগাযোগ করুন। যে কোন সমস্যা বা কোন কিছু জানার থাকলে সরাসরি আমাকে জানাবেন। আমি সবসময় আপনাদের সাহায্য করার চেষ্টা করব, ধন্যবাদ।।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগত।আশাকরি সবগুলো রুলস্ ফলো করে কাজ করবেন।

ধন্যবাদ আপনাকে।

সঠিক দিকনির্দেশনা তুলে ধরার জন্য ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম।আশা করছি কমিউনিটি সকল নিয়মকানুন মেনে চলার চেষ্টা করবেন। আর আপনার কাছ থেকে সুন্দর সুন্দর কবিতার অপেক্ষায় থাকলাম। শুভকামনা রইল ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন।

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57690.80
ETH 2449.97
USDT 1.00
SBD 2.33