You are viewing a single comment's thread from:

RE: জুনায়েদ ইভান এর কনসার্ট শুনতে যাওয়ার অনুভূতি//প্রথম পর্ব

in আমার বাংলা ব্লগ2 months ago

আমি এই সমস্ত কনসার্টের মধ্যে কোন প্রকার আনন্দ খুঁজে পাই না ভাই। শুধুমাত্র মনে হয় নিজের ভোগান্তি। তারপরে আপনি আপনার হয়রানীর মুহূর্ত আনন্দঘন মুহূর্ত সবই প্রকাশ করেছেন। কুষ্টিয়া চৌড়হাস মোড় থেকে এখানে এসেছেন, এরপর কনসার্ট দেখেছেন, বিস্তারিত সবই জানতে পেরে ভালো লাগলো।

Sort:  
 2 months ago 

এক একজনের মন মাইন্ড এক একরকম। আপনার সঙ্গে আমার ইচ্ছে বা আমার ইচ্ছে সঙ্গে আপনার ইচ্ছে কখনোই মিলবে না। যার কারনেই আপনি হয়তোবা আনন্দ খুঁজে পান না কিন্তু আমি মোটামুটি ভালোই আনন্দ খুঁজে পাই যার কারণেই এত দূর থেকে গিয়েছিলাম। বেশ ভালই উপভোগ করেছিলাম। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66976.31
ETH 3509.07
USDT 1.00
SBD 2.70