You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা-৪৭ || ABB Stage Show: Episode-47

in আমার বাংলা ব্লগ9 months ago

সুন্দর এই আয়োজনের জন্য আমি অনেক খুশি। আমি আমার তথ্যগুলো এখানে তুলে ধরতে পেরেছি একদম স্বাধীন মুক্ত মনে। দোয়া করব আমার বাংলা ব্লগ কমিউনিটি আজীবন টিকে থাকবে এবং এখান থেকে অনেক যুবক বেকার ছাত্র-ছাত্রীরা আশার আলো দেখতে পারবে এবং ক্যারিয়ার গড়তে পারবে। পাশাপাশি আমি কৃতজ্ঞতা প্রকাশ করি এই কমিউনিটির ফাউন্ডার এডমিন মডারেটর এবং আমার শ্রদ্ধেয় ও স্নেহের সদস্য বিন্দুদের কাছে। এখানে সকলের স্নেহের এবং প্রিয় বন্ধু হয়ে আমি দীর্ঘদিন থাকতে চাই। পাশাপাশি আরো অনেক মানুষের এখানে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য সর্বদা আমি প্রস্তুত থাকবো। আর এরই মধ্য দিয়ে আমার বাংলা ব্লগ কমিউনিটি আরো উন্নতির চূড়ায় আহরণ করবে সেই কামনা ব্যক্ত করলাম।

Sort:  
 9 months ago 

আমরাও বেশ খুশি হয়েছিলাম আপনাকে অতিথি হিসেবে পেয়ে এবং আপনার সঙ্গে বেশ ভালো সময় কেটেছে আমাদের।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59388.60
ETH 2528.39
USDT 1.00
SBD 2.50