You are viewing a single comment's thread from:

RE: ★তিক্ত হলেও সত্য★ [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রচন্ড নিঃস্বঙ্গতায় দিনের পর দিন, মাসের পর মাস, বছরের পর বছর অতিবাহিত করে দেয়।

নিষ্ঠুর দুনিয়া' যেখানে কেউ কারো কথা শোনার জন্য প্রস্তুত নয়। সবাই নিজেকে নিয়ে ব্যস্ত। তাই নিঃসঙ্গতার কারণে অনেক মানুষ আমার মত ডিপ্রেশনে ভুগে থাকে। উদাহরণস্বরূপ বলতে গেলে আমার মত রোজার মাস আসা সত্ত্বেও নামাজ রোজা বাদ দিয়ে গান নিয়ে বসে থাকে নিজেকে ভালো রাখার জন্য।

Sort:  
 2 years ago (edited)

উদাহরণস্বরূপ বলতে গেলে আমার মত রোজার মাস আসা সত্ত্বেও নামাজ রোজা বাদ দিয়ে গান নিয়ে বসে থাকে নিজেকে ভালো রাখার জন্য।

বুঝতে বাকি নেই আমার ভাইয়া। তবুও বলবো রোজা এবং নামাজ ছেড়ে দিবেন না প্লিজ।

 2 years ago 

শখ করে কি কেউ ছেড়ে দেয় আপু? যে মানুষ পাঁচ ওয়াক্ত নামাজ পড়তে জেয়ে এক ওয়াক্ত কাজা হলে অস্থির হয়ে পড়তো। সে মানুষ আজ নীরব। যে মানুষ গত বছর ত্রিশটা রোজা করেছে, সে মানুষের মন আজ উদাসীন মৌনতা নিয়ে পড়ে আছে। জানিনা কতটা উপলব্ধি করতে পারেন,কতটা আঘাতে মানুষের মন এমন পর্যায়ে চলে যায়!

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40