You are viewing a single comment's thread from:

RE: বার্থডে গার্ল নুয়াইরার(ছোট বোন) জন্য গিফট।||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে এই হাসির পিছনে একটি কারণ আছে।এই শোপিসটি দেখেই আমার কাছে খুবই সুন্দর লাগলো। আমি ভাবলাম কি এটি নিবো। কিন্তু আমি যখন নিবো বললাম তখন বান্ধবী হেসে বলল একটু দামটা দেখতো আমি ভাবলাম হবে হয়তো ১০০০ অথবা এরকমই কিছু একটা। তবে যখন দেখলাম তখন দেখি কি এটার দাম ২০০০ টাকা যে কারণে আমি হেসে ফেল্লাম। কারণ আসলে ২০০০ টাকা দিয়ে এতোটা ছোট শোপিস কিনার মতো কলিজা এখনো হয়নি।

ছোট বোনের জন্মদিন উপলক্ষে আমি আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভ জন্মদিন। ছোটরা সর্বদা বড়দের পানে চেয়ে থাকে,আর জন্মদিন করলে তো সেটা বলারি কথা নয়।

তবে বাংলাদেশের মার্কেট গুলোর কথা আর কি বলব,সেখানে কোন জিনিস পত্র দামাদামি করা আমাদের মত মানুষের পক্ষে সম্ভব নয়। যে সমস্ত জিনিসের দাম আমরা যা আশা করে থাকি কিন্তু কিছুকিছু বিক্রেতা রয়েছে এমন দাম চেয়ে বসে বা ফিক্সট করে রাখে যা শুনলে আমাদের মাথা ঘুরে যায়। তার পরেও চেষ্টা করতে হয় এসব বিক্রেতাদের মধ্যথেকে ভালো বিক্রেতার সন্ধান করে জিনিস ক্রয় করা।

Sort:  
 3 years ago 

শুভেচ্ছা পৌঁছে দিবো ভাইয়া।
হ্যা ভাইয়া ঠিক বলেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58130.32
ETH 2361.48
USDT 1.00
SBD 2.38