গান কভার || আমার মত এত সুখী || শিল্পী: খালিদ হাসান মিলু

in আমার বাংলা ব্লগ4 months ago


আসসালামু আলাইকুম



বিনোদন পর্বে স্বাগতম

কেমন আছেন সবাই? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ মেহের বানীতে ভালো আছেন সকলে। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি। বিনোদন পর্বে আপনাদের সকলকে জানাই স্বাগতম। আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হলাম আমার প্রিয় শিল্পী খালিদ হাসান মিলুর সুন্দর একটি গান কভার নিয়ে। আশা করি আমার কন্ঠে খালিদ হাসান মিলুর এই জনপ্রিয় গানটা আপনাদের অনেক ভালো লাগবে। চলুন তাহলে বিস্তারিত জেনে গানটা শোনা যাক।

Picsart_24-05-29_09-54-48-367.jpg

Editing the picture with picsart

গানের লিরিক্স

প্রথম লাইন:
আমার মত এত সুখী নয়তো কারো জীবন

প্রধান শিল্পীঃ খালিদ হাসান মিলু


গীতিকার
মোহাম্মদ রফিকুজ্জামান
সুর ও সংগীত
আলাউদ্দিন আলী
সিনেমা
বাবা কেন চাকর
অভিনয়
নায়ক রাজ রাজ্জাক

কন্ঠ:
নাজিদুল ইসলাম (সুমন)

গান

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন

কি আদর স্নেহ ভালোবাসায়
জড়ানো মায়ার বাধন

জানি এ বাঁধন ছিঁড়ে গেলে কভু
আসবে আমার মরন

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন

বুকে ধরে যতো ফুল ফোটালাম
সেই ফুলের কাঁটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরি নাম

বুকে ধরে যতো ফুল ফোটালাম
সেই ফুলের কাঁটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরি নাম

কেন নিয়তির কাছে বারে বারে
হেরে যায় মানুষ এমন

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড়

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙ্গে দিতে এলো ঝড়

কেন মমতার টানে কেঁদে মরে
বেদনার কথা এখন

আমার মতো এতো সুখি
নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালোবাসায়
জড়ানো মায়ার বাধন
ঝরালোমায়ার বাঁধন

আশা করি সবার কাছে ভালো লাগবে

আবার ও নতুন কোন গান নিয়ে
আপনাদের সামনে আসবো

গানের লিঙ্কঃ সোর্স


বাংলাদেশের স্বনামধন্য শিল্পী প্রয়াতক খালিদ হাসান মিলুর শ্রেষ্ঠ গানগুলোর মধ্যে একটি আমার মত এত সুখী গানটা। এই গানটা খুবই জনপ্রিয়। সর্ব শ্রেণীর মানুষ এই গানটা শুনতে এবং গাইতে পছন্দ করে। আরো জনপ্রিয়তা পেয়েছে দেশখ্যাত নায়ক রাজ্জাকের অভিনীত হয়। গানটা আমি খুবই পছন্দ করে থাকি সেই ছোট থেকে। মাঝেমধ্যে অনেক গেয়েছি। তবে কখনো এর প্ল্যাটফর্মে গানটা শেয়ার করা হয়নি নিজ কন্ঠে। আজকে সুযোগ আসলো তাই চেষ্টা করলাম আপনাদের মাঝে গানটা পরিবেশন করার জন্য। জানিনা কতটুকু কন্ঠ দিতে পেরেছি যেহেতু এটা জনপ্রিয় শিল্পীর একটি বিখ্যাত গান। তারপরেও নিজের কন্ঠে গাওয়ার মধ্যে দিয়ে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করলাম এবং আপনাদের মাঝে তুলে ধরতে পেরে অনেক ভালো লাগলো। এ সমস্ত গানগুলো কখনো পুরাতন হয় না। যুগ যুগ ধরে সংগীত জগতে অমর হয়ে রয়। আশা করব আমার কণ্ঠে গানটা আপনাদের ভালো লেগেছে। আরো চেষ্টা করব এমন সুন্দর সুন্দর গান নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হওয়ার জন্য। সকলে ভাল থাকুন,সুস্থ থাকুন,সবার জন্য শুভকামনা রইল।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9VRjuxKSTKuNvqEk1nfiYiKKnHbcTuABq9Fu2qE77V9BjGsoqkb23ngKUAk2mCBmjpG3wz3go7Vd2YW.png


পোস্টের বিবরণ


গুরুত্বপূর্ণতথ্য
পোস্টগান কভার
ভিডিও ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাInfinix Hot 11s-50mp
Editing appsStarmaker, pixelLab, InShot & picsart
লোকেশনগাংনী-মেহেরপুর


গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় উপস্থিত হব ভাললাগার কোন গান নিয়ে, ততক্ষণ ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  
 4 months ago 

বাহ মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার একটি গান কভারের মাধ্যমে শেয়ার করেছেন। আপনার নিজ কন্ঠে গাওয়া গান শুনতে আমার কাছে বেশ ভালো লেগেছে। খালিদ হাসান মিলু এর গানগুলো সব সময় আমার কাছে শুনতে বেশ ভালো লাগে। ধন্যবাদ মামা এত সুন্দর চমৎকার কন্ঠে গানটি গেয়ে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 4 months ago 

পাশে থাকলে আরো গান শুনতে পাবে।

 4 months ago 

খুবই জনপ্রিয় একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। খালিদ হাসানের গান বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে মাঝে মাঝেই ইউটিউবে তার গান শোনা হয়। আপনার কন্ঠে এই গানটা শুনে অনেক বেশি ভালো লাগলো দারুন ভাবে আপনি গান কভার করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

এই গানটি আমার কাছে ভীষণ ভালো লাগে। মাঝে মাঝে এই গানটি আমি শুনি। আপনার কন্ঠে এই গানটি শুনতে পেরে আমার খুবই ভালো লাগলো। এই সমস্ত পুরাতন গানগুলো এখন যেন একটু বেশি ভালো লাগে। এরকম চমৎকার একটি গান শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

বেশ ভালো লাগলো মন্তব্য পড়ে।

 4 months ago 

জনপ্রিয় একজন শিল্পীর বেশ জনপ্রিয় একটি গান কভার করেছেন আজকে। সত্যিই বেশ ভালো লাগলো আপনার কন্ঠে এই গানটা শুনে। একদম পারফেক্টলি গানটা গেয়েছেন আপনি। আমি মুগ্ধ হয়ে শুনছিলাম। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

দারুন মন্তব্য করেছেন আপনি।

 4 months ago 

ভাইয়া আপনি বেশ জনপ্রিয় একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর একটি গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই গান যত শুনি ততই যেন আরও বেশি শুনতে ইচ্ছে করে। এই গানের ছায়াছবি যেমন সুন্দর তেমনি নায়ক রাজ্জাকের অভিনয় অসাধারণ ছিল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গান কভার করার জন্য।

 4 months ago 

আমি চেষ্টা করি আপু সুন্দরভাবে গান পরিবেশন করতে আর জনপ্রিয় গানগুলো শেয়ার করতে।

 4 months ago 

বেশ সুন্দর গান কাভার করেছেন ভাই। আমার মত এত সুখী কথা গুলো হৃদয় ছুঁয়ে দেয়। আমার মত এত সুখী এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো। আপনার গান কভার করার দক্ষতা বেশ দারুণ। এত চমৎকার গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 4 months ago 

দোয়া করবেন ভাই। যেন আরো গান শেয়ার করতে পারি।

 4 months ago 

এই গানটি আমার সবচেয়ে প্রিয় একটি গান। আপনার কন্ঠে এই গান শুনতে পাবো ভাবতেই পারিনি ভাইয়া। আর আপনার কন্ঠে এই গানটি শুনে খুবই ভালো লেগেছে। আমার পছন্দের একটি গান শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 4 months ago 

হ্যাঁ আপনার আমার মত অনেকেই গানটা পছন্দ করে।

 4 months ago 

বেশ দারুন একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে গান শুনতে আমার খুবই ভালো লাগে। আপনি শুধু অনলাইনে না আমাদের সামনেও সুন্দর সুন্দর গান পরিবেশন করেন। আজকে বেশ জনপ্রিয় একটি গান কভার করে সবাই কে শোনার সুযোগ করে দিয়েছেন দেখে খুশি হলাম।

 4 months ago 

সুন্দর মন্তব্য দেখে আমিও খুশি হলাম

 4 months ago 

কেন নিয়তির কাছে বারে বারে
হেরে যায় মানুষ এমন

এই গানের এই লাইনটা আমাকে সবচাইতে বেশি আঘাত করে। মনে হয় আসলেই কী এক নিষ্ঠুর এই নিয়তি। গানটা আমার অনেক পছন্দের। দারুণ কভার করেছেন ভাই। খুবই ভালো লাগল শুনে। ধন্যবাদ আমাদের সাথে গানের কভার টা শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 4 months ago 

আঘাত করার মতই লাইন ছিল ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63696.24
ETH 2486.53
USDT 1.00
SBD 2.69