টার্গেট ডিসেম্বর সিজন-২|| ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি||তাং:২২/০১/২০২২ইং

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


আজ - শনিবার

৮এ মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ


আসসালামু আলাইকুম




আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম


হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো রয়েছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কোয়ালিটি সম্পন্ন পোস্ট করুন, সর্ব সহযোগিতায় এই কমিউনিটিকে সমৃদ্ধ করুন। করোনা মহামারী সময় নিজেরা সচেতন থাকবেন এবং আপনজন সহ অন্যদের সচেতন রাখবেন।


স্টিমিট প্লাটফর্মে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটির সকল সদস্যবৃন্দকে আমার পক্ষ থেকে সালাম ও অভিনন্দন জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের নতুন পোস্ট। পোষ্টের বিষয়: ৬০ স্টিম পাওয়ার আপ। তাহলে আর দেরি কেন বন্ধুরা? চলুন কার্যক্রম শুরু করা যাক।




received_994697774467007.jpeg


2118FZiUiRWrqBpbVTAosXdnWwQdGDEqp68e6R3FHY9kjbpJrRwo359CBif1drQstHigS4okPch22toxYkJvKXT1G.png



টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমি খুবই আনন্দিত। একই সাথে এটা আমার পাওয়ার বৃদ্ধির প্রথম পোস্ট। টার্গেট ডিসেম্বর সিজন-২ সফল করার জন্য এবং নিজের দক্ষতা বৃদ্ধি করার জন্য আমি ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার একটি লক্ষ্য নির্ধারণ করেছি। আমি সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব আমার লক্ষ্য পূরণ করতে।

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আমাদের প্রত্যেকেরই উচিত নিয়মিতভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজেদের একাউন্ট শক্তিশালী করা এবং নিজের সক্ষমতাকে সকলের নিকট উপস্থাপন করা।

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার ওয়ালেটে স্টিম পাওয়ার ছিল = ১৯.৬৭৭ স্টিম। ৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে বর্তমানে আমার ওয়ালেটে মোট স্টিম পাওয়ার বৃদ্ধি পেয়ে হয়েছে =৭৯.৬৭৭ স্টিম পাওয়ার।


আজ আমি যে স্টিম গুলো পাওয়ার বৃদ্ধি করেছি সেগুলোর পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেয়া হল:


পাওয়ার আপ করার আগের দৃশ্য


Screenshot_20220122-145149~2.png


পাওয়ার আপ করা সময়ের দৃশ্য


Screenshot_20220122-145149~3.png


Screenshot_20220122-145338~2.png


Screenshot_20220122-145302~2.png


পাওয়ার আপ করার পরে ওয়ালেট দৃশ্য


Screenshot_20220122-150022~2.png



আপনারা সবাই দোয়া করবেন । আর সেই সাথে আমি আমার চেষ্টাও অব্যাহত রাখবো। আমি বিশ্বাস করি যে,ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই আমি সফলতা অর্জন করতে পারব। তাই আমি ধৈর্য ধরি এবং সর্বোচ্চ দিয়ে চেষ্টা করে থাকি।

WEY7onmfLxcK2iQCjo8xoKWHSEpzPyRNRsVL6gfxRoM2huMuKokQX4y8WbgZrrXEJ88FyZYkLnmKa7wBX1sioJmC.png

ধন্যবাদ


Cc:- @steemcurator01
@steemcurator02


received_1896023263930970.gif


HsopeCjZeHctewYtfDxjSEKBJpMgi8EMwnkxmHwDx.png

Sort:  
 3 years ago 

আমার এই পোস্টটি টুইটারে শেয়ার করা হয়েছে। আমার পোষ্টের টুইটার লিংক:-
https://twitter.com/NazidulislamS/status/1484901084783312899?s=19

 3 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনার পাওয়ার অফ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আমিও খুব দ্রুতই পাওয়ার আপ করব।

ধন্যবাদ আপনাকে ও শুভকামনা রইল ভাইয়া

 3 years ago 

ধন্যবাদ আপু। খুব সুন্দর মন্তব্য করেছেন । আমি আপনার জন্য দোয়া কামনা করি, যেনো খুব দ্রুত আপনার ইচ্ছা অনুযায়ী পাওয়ার আপ করতে পারেন। আরও দোয়া কামনা করি আপনার পরিবার-পরিজন এর জন্য। পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর নতুন করে আবার টার্গেট নিয়েছেন এবং অনেক পরিমানের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন।এভাবেই এগিয়ে জান।শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, খুব সুন্দর মন্তব্য করেছেন। দোয়া করবেন আমি যেন আমার উদ্দেশ্য সাকসেস করতে পারি।

 3 years ago 
একটি কথাই বলবো পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা ও শক্তিশালীকে বৃদ্ধি করা। ভাইয়া আপনি বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করছেন যা আমার কাছে খুব ভালো লাগছে। ভাইয়া আপনি ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা দিয়েই আমি সফলতা অর্জন করতে পারবেন আমি মনে করি। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, খুব সুন্দর মন্তব্য করেছেন। আমি কিছুদিন যাবত পাওয়ার না থাকায় পোস্ট করতে পারি নাই তাই দ্রুত পাওয়ার আপ করে শক্তি বৃদ্ধি করে নিয়েছি । এখন পোস্ট করতে পারছি। ইচ্ছা ছিল একবারে ১৫০ পাওয়ার আপ করব কিন্তু সেটা হলো না।

 3 years ago 

একাউন্টঃ @sumon09
পাওয়ার বৃদ্ধিঃ =303.061%

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56787.81
ETH 2507.96
USDT 1.00
SBD 2.24