১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম

img_1702454116267_1.jpg





হ্যালো বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো রয়েছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। 'আমার বাংলা ব্লগ'এর সকল ভাইবোন বন্ধুদেরকে আমার পক্ষ থেকে সালাম এবং অভিনন্দন জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের পাওয়ার বৃদ্ধি পোস্ট। অনেকদিন পর পাওয়ার বৃদ্ধি করতে পেরে বেশ ভালো লাগছে, তাই আপনাদের মাঝে পোস্ট আকারে শেয়ার করতে চলে আসলাম। আশা করি আমার এই পাওয়ার বৃদ্ধি পোস্ট আপনাদের অনেক ভালো লাগবে।


স্ক্রীনশট সমূহ:


আমরা সকলেই জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্রিয়তাকে বৃদ্ধি করা বোঝায়। তাই আমাদের এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি পরিকল্পনায় পাওয়ার বৃদ্ধি ছাড়া বিকল্প কোন উপায় নেই। যার যত বেশি পাওয়ার রয়েছে তার তত বেশি সুযোগ সুবিধা এবং আর্থিক লাভবান এর পথ সুগম। সবকিছু জানা সত্ত্বেও বিভিন্ন সমস্যার সম্মুখীন হওয়ায় সব সময় পাওয়ার বৃদ্ধি করা হয়ে ওঠে না। তারপরেও নিজের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। একটিভ কী দিয়ে ওয়ালেট লগইন করলাম। আমার ওয়ালেটে থাকা ১০৩ লিকুইড স্টিম এর মধ্যে থেকে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার চিন্তা।

Screenshot_20231213-113955.jpg

Screenshot_20231213-114028.jpg

এবার আমি আমার পাওয়ার বৃদ্ধ করার জন্য লিকুইড স্টিমের ড্রপ ডাউন বাটনে ক্লিক করলাম। সেখানে বেশ কয়েকটা অপশন আসলো, তার মধ্যে পাওয়ার আপ অন্যতম। এবার আমি পাওয়ার আপ বাটুনে ক্লিক করলাম। সেখানে ফ্রম আর অ্যামাউন্ট এর দুইটা বক্স আসলো। ফোমের মধ্যে আমার আইডি নাম সিলেক্ট রয়েছে আর অ্যামাউন্ট এর ঘরে আমি ১০০ স্টিম লিখে দিলাম।

Screenshot_20231213-114049.jpg

Screenshot_20231213-114117.jpg

এরপর পাওয়ার আপ বাটনে ক্লিক করার পর পুনরায় আরেকটি অপশন আসলো,যেখানে ওকে করা মাত্রই আমার পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে। তাই আমি ওকে করে দিলাম। আর এর মধ্য দিয়ে আমার আইডির ওয়ালেটে থাকা স্টিম পাওয়ার ৮৯৬ এর সাথে একশ যুক্ত হয়ে গেল। তাই বর্তমান আমার পাওয়ার বৃদ্ধি হয়ে দাঁড়ালো ৯৯৬। বিশেষ প্রয়োজনে আমাদের শ্রদ্ধেয় হাফিজুল্লাহ ভাইয়ের কাছ থেকে অনুমতি নিয়ে পাওয়ার ডাউন করেছিলাম এরপর থেকে যেন পাওয়ার বৃদ্ধি করা সম্ভব হয়ে উঠছিল না। মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবাণীতে আবারও সুযোগ হয়েছে। চেষ্টা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডিটাকে আরো সামনে এগিয়ে নেওয়ার।

Screenshot_20231213-114145.jpg

Screenshot_20231213-114229.jpg


আমার বর্তমান স্টিম পাওয়ার


পূর্বের এসপি৮৯৬.৪৮৫
পাওয়ার আপ১০০
বর্তমান এসপি৯৯৬.৪৮৫


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় কথা হবে পরবর্তী কোন পোস্টে, ততক্ষণ ভালো থাকা হয় যেনো। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  
 8 months ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন 3 সামনে রেখে আপনি ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

হ্যাঁ ভাই টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমি বৃদ্ধি করলাম

 8 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার সক্ষমতা অনেকটা বৃদ্ধি পেয়েছে। তাছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে পুরস্কার জেতার সম্ভাবনা থাকে। আমাদের যে লক্ষ্য রয়েছে সেটা পূরণ হোক সেটাই প্রত্যাশা করি। এই ধরনের কাজকে সবসময় সমর্থন করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

হ্যাঁ একদম ঠিক কথা বলেছেন ভাই

 8 months ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

হ্যাঁ ঠিক বলেছেন আমাদের সকলের উচিত পাওয়ার করা

 8 months ago 

আপনি ১০০ পাওয়ার আপ করেছেন অনেক ভালো লাগলো দেখে। পাওয়ার আপ কম হোক বা বেশি অল্প অল্প করে অর্জন করাটাই সবচেয়ে বড় কথা। আপনি চেষ্টা করেছেন টার্গেট ডিসেম্বর সিজন ৩ সামনে রেখে পাওয়ার আপ করার জন্য। এভাবেই চেষ্টা করবেন সবসময় যাতে অল্প কিছু হলেও পাওয়ার আপ করার। তাহলেই খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া রইলো।

 8 months ago 

দোয়া করবেন প্রতিনিয়ত যেন পাওয়ার বৃদ্ধি করতে পারি

 8 months ago 

আমাদের সবাইকে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ করতে হবে। কারণ এই প্ল্যাটফর্মে যত বেশি পাওয়ার আপ করব ততই নিজেদের শক্তি বৃদ্ধি হবে। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন তার জন্য ধন্যবাদ। আপনার টার্গেটের দিয়ে তাড়াতাড়ি পৌঁছে যাবেন এই শুভ কামনা করি।

 8 months ago 

একদম ঠিক কথা বলেছেন ভাইয়া

 8 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আপনি হাফিজুল্লাহ ভাইয়ের কাছ থেকে একবার অনুমতি নিয়ে পাওয়ার ডাউন দিয়েছিলেন আপনার পোষ্টের মাধ্যমে জানতে পারলাম। চেষ্টা করুন সব সময় পাওয়ার আপ করে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল মামা।

 8 months ago 

হ্যাঁ মামা এখন থেকে পাওয়ার আপ করব সে চিন্তা।

 8 months ago 

বাহ! অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ দেখে। আপনি ১০৩ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার আপ করে দিলেন। অনেক ভালো একটি উদ্যোগ আপনার। ভালোভাবে কাজ করতে চাইলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। আশা করি আপনি এভাবে পাওয়ার আপ করে নিজের স্থান শক্ত করে নিবেন। আপনার জন্য আগাম শুভকামনা রইল।

 8 months ago 

হ্যাঁ আপু আমি এখন থেকে যতটুক পারি শুধু পাওয়ার আপ করব

 8 months ago 

একাউন্টঃ @sumon09
পাওয়ার বৃদ্ধিঃ = 11.1607%

 8 months ago 

পর বৃদ্ধির পার্সেন্টেজ জানতে পেরে অনেক খুশি হলাম ভাইয়া।

 8 months ago 

পাওয়ার আপ করে নিজের সক্রিয়তা বৃদ্ধি করার আসলে কোন বিকল্প নেই ভাই। নিজেকে ঠিকঠাক জায়গায় প্রতিষ্ঠিত করতে নিয়মিত পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আমিও মাঝেমধ্যে চেষ্টা করি টুকটাক পাওয়ার আপ করার জন্য। ১০০ স্টিম পাওয়ার আপ যথেষ্ট বেশি। আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে অবশ্যই পৌঁছে যাবেন এভাবে আস্তে আস্তে করে। শুভকামনা রইল আপনার জন্য।

 8 months ago 

একদম মনের মত কথা বলেছেন আপনি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 61119.19
ETH 2615.15
USDT 1.00
SBD 2.65