ঢাকা কারওয়ান বাজারের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month


আসসালামু আলাইকুম



IMG_20240608_150224.jpg


হাই!
বন্ধুরা,

আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো রয়েছেন। আমিও আপনাদের দোয়ায় অনেক ভালো রয়েছি। 'আমার বাংলা ব্লগ'এর সকল ভাইবোন বন্ধুদেরকে আমার পক্ষ থেকে সালাম এবং অভিনন্দন জানিয়ে শুরু করতে যাচ্ছি আজকের নতুন একটি পোস্ট। আজকে আমি আবার আপনাদের মাঝে উপস্থিত হলাম ঢাকা কারওয়ান বাজারের সুন্দর কিছু দৃশ্য ভিডিও ধারণ করে। আশা করবো আমার এই ভিডিওর মাধ্যমে ঢাকা শহরে সুন্দর কিছু অংশ দেখতে পাবেন এবং ভাল লাগবে আপনাদের। তাহলে চলুন ভিডিওটা ওপেন করি।




দীর্ঘদিন আম্মার অসুস্থতার জন্য মন মানসিকতা বেশ খারাপ থাকে। আলহামদুলিল্লাহ অপারেশন হয়ে গেছে,তবে সে বিষয়ে পোস্ট এখন আপনাদের মাঝে শেয়ার করতে পারেনি, কতটা ভোগান্তির শিকার হয়েছি। কারণ ঢাকাতে আসার পর আমার ব্যবহার করা মোবাইলটা নষ্ট হয়ে গেছে। তাই আর এক সেট থেকেই কাজ সম্পন্ন করতে হয়। যাই হোক ঢাকা পান্থপথে স্কয়ার হসপিটালের পাশে আম্মার অপারেশনের রিপোর্ট আনতে গেছিলাম। যাওয়ার পথে মনটা খুবই অস্থির ছিল না জানি আল্লাহ কি রিপোর্ট কপালে রেখেছে। অপারেশনের রিপোর্ট হাতে পেয়েছিলাম পাশাপাশি আলহামদুলিল্লাহ সেখানে কোন খারাপ রিপোর্ট নেই। তবে কথা ছিল রিপোর্টার ডাক্তারকে দেখাতে হবে। ডাক্তার মাসফিক আহমেদ ভূঁইয়া এবং দেবাশীষ। উনারা ঢাকা মেডিকেলের ডাক্তার। ঢাকা পান্থপথের হেলথ এন্ড হোপ হসপিটালে বসেন বিকাল সাড়ে তিনটা থেকে ছয়টার টাইমে। আর আমি রিপোর্ট হাতে পেয়েছিলাম বারোটার দিকে। তাই ভেবেছিলাম হসপিটালে বসে না থেকে ঢাকা শহরটা একটু ঘুরে দেখি। তবে এই মুহূর্তে আমি আমার এই মোবাইলটাতে একটু কাজ করছিলাম। বের হতে প্রায় দুইটা বেজে গেল। বেশ অস্বস্তিকার অনুভূতি মনের মধ্যে সৃষ্টি হল। তখন খালাতো ভাইয়ের সাথে কথা হল। খালাতো ভাই বলল ধানমন্ডি 32 এর লেক ঘোরাঘুরি করতে। ভেবে দেখলাম যখন ঢাকা ২০ মাইলে ব্যাক যাব তখন ওটা না হয় দেখা যাবে। বসুন্ধরা সিটি কমপ্লেক্স থেকে একটা টি-শার্ট কিনে আনে। তাই চলে গেলাম কারওয়ান বাজারের দিকে।


IMG_20240608_150205.jpg

IMG_20240608_150220_1.jpg

Photography device: Huawei P30 Pro-40mp
dhaka karwan-bazar



ঢাকা কারওয়ান বাজারে ফ্লাইওভার এর কাছে এসে বেশ ভালো লাগছিল আমার। তাই রাস্তার অপজিট পাশে অর্থাৎ বসুন্ধরা সিটি কমপ্লেক্সের ওই দিকে প্রথমে আর গেলাম না যেহেতু রাস্তার এই পাশ দিয়ে আমি এসেছিলাম। আর ওই মুহূর্তে তাকিয়ে দেখলাম সারা রাস্তা এতটা জ্যাম পার হওয়া হয়তো একটু ঝামেলা হবে। তাই ভেবে দেখলাম এই পার দিয়ে ফ্লাইওভারের প্রবেশ করব। এরপর ফ্লাইওভার উঠে পড়লাম। এরপর ইচ্ছেমত দেখতে থাকলাম চারিপাশের সুন্দর লোকেশন। যার কিছু অংশ ভিডিওতে দেখে বুঝতে পারছেন। মনের মধ্যে বেশ ভয়ে জমে ছিল কখন কি ছিনতাইয়ের হাতে পড়ি। তবুও সুযোগে সুযোগে বেশ ফটো ও ভিডিও ধারণ করছিলাম। কেন জানি আমি ফ্লাইওভারের এখানে এসে বসুন্ধরা সিটি কমপ্লেক্সে যাওয়ার কথা ভুলেই গেলাম। এদিকে একুশে টেলিভিশনের সেন্টার তিতাস গ্যাসের সেন্টার এছাড়াও আরো অনেক কিছু চোখে বাধতে থাকল আর সেগুলো দেখতে থাকলাম ভিডিও করতে থাকলাম। আর এভাবে কখন যেন সাড়ে তিনটা বেজে গেছে। হঠাৎ মোবাইলে ফোন আসলো আমার ছোট মামার। রিপোর্ট ডাক্তারের হাতে দিয়েছি কিনা।



Video device: Huawei P30 Pro-40mp
dhaka karwan-bazar



তখন তো আমি চমকে গেলাম। সাড়ে তিনটা বেজে গেছে আর আমি এত দূরে। তবে হেলথ এন্ড হোপ হসপিটাল বসুন্ধরা সিটি কমপ্লেক্স থেকে বেশি দূরে নয়। আমি তখন মামাকে বললাম মামা কিছুক্ষণ পর ডাক্তার দেখবে। ডাক্তার দেখার পর বিস্তারিত আপনাকে জানাচ্ছি। অর্থাৎ রিপোর্ট দেখার পর ডাক্তার কিছু সিদ্ধান্ত দিবেন সেটাই জানতে হবে। আর ইতোপূর্বে রিপোর্ট তো আমরা দেখেই ফেলেছি। যাইহোক এরপর বসুন্ধরা সিটি কমপ্লেক্সে যাওয়ার আর সুযোগ হলো না। এরপর হঠাৎ মোবাইলে ফোন আসলো আমার আম্মা খুবই অসুস্থ হয়ে পড়েছে। আম্মাকে রেখে গিয়েছিলাম জাহাঙ্গীরনগরের খালাম্মার বাসায়। অর্থাৎ বুঝতে পারছেন ঢাকা পান্থপথ থেকে এখানে আসতে প্রায় দুই আড়াই ঘন্টার রাস্তা। রাস্তায় ট্রাফিক জ্যাম বাদলে আরও বেশি টাইম লেগে যায়। তাই দ্রুত ডাক্তার কে রিপোর্ট দেখিয়ে বাসায় ফিরে আসলাম রাত ৮ টার পরে। আর এভাবেই সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছিলাম কারওয়ান বাজারে।


IMG_20240608_150429.jpg

IMG_20240608_150748.jpg

Photography device: Huawei P30 Pro-40mp
dhaka karwan-bazar


গুরুত্বপূর্ণ তথ্য


ভিডিও বিষয়কতথ্য
ভিডিও ডিভাইসমোবাইল ফোন
ভিডিও ম্যান@sumon09
Editing appPicsArt & inshot
YouTube channelসোর্স
বিষয়কারওয়ান বাজার ভিডিও


আমার পরিচয়

আমার বাংলা ব্লগের সদস্য,সুমন। থানাঃ গাংনী, গাংনী-মেহেরপুর বাংলাদেশ। দৈনন্দিন জীবনে আমার পথ চলার প্রতিপাদ্য বিষয়: সততা সচেতনতা সাহসিকতা যার মধ্যে ন্যায় নীতি নিহিত।


ভিডিও দেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় কথা হবে পরবর্তী কোন পোস্টে, ততক্ষণ ভালো থাকা হয় যেনো। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  
 last month 

খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন আপনি। কিছুদিন আগে আপনার আম্মু অসুস্থতা থাকায় হসপিটালে ছিলেন। আপনার আম্মুর রিপোর্ট ভালো এসেছে জেনে খুশি হলাম। বসুন্ধরা থেকে টি-শার্ট নিয়ে ঢাকা কারওয়ান বাজারে গিয়ে আপনার ভালো লেগেছে । আপনি ভিডিওগ্রাফি করেছেন সেটা আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য। আমরাও আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে কারওয়ান বাজার টি দেখতে পেলাম। খুব সুন্দর হয়েছে ভিডিওগ্রাফি টা ,খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন,ধন্যবাদ আপনাকে।

 last month 

হ্যাঁ বাজারটাই প্রথম উপস্থিত হয়েছিলাম তাই ভালো লাগছিল।

 last month 

ঢাকা কাওরান বাজারের অসাধারণ কিছু ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফিটি অসাধারণ হয়েছে। আপনি খুব চমৎকারভাবে এই বিষয়টি আমাদের মাঝে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এমন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

চেষ্টা করেছি ভাইয়া এদিক সেদিক থেকে সুন্দর ভিডিও ধারণ করতে

 last month 

মামা আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ঢাকা কারওয়ান বাজারের ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে সত্যি বেশ ভালো লেগেছে। আসলে ঢাকাতে অস্থায়ীভাবে বসবাস করা মানুষ এখন সবাই নিজ গ্রামের বাসায় ফিরতেছে তাই অন্য সময়ের তুলনায় এখন অনেক যানজট বেশি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

ঈদের সময় বলে কথা

 last month 

আপনার আম্মুর অসুস্থতার জন্য ঢাকা গিয়েছিলেন।তার রিপোর্ট আল্লাহর রহমতে ভালো ছিল।সেখানে কিছু শপিং করেছিলেন।তারপর ঢাকা কারওয়ান বাজার থেকে তোলা কিছু ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন।ভিডিও গ্রাফি টি চমৎকার ছিল।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last month 

আমি ওখানে বেশ কয়েকবার গিয়েছিলাম। ওখানকার পরিবেশটা আমার ভীষণ ভালো লেগেছিল। সত্য কথা বলতে ঢাকায় এমন এমন জায়গা আছে পুরো বিদেশের মতো লাগে পরিষ্কার-পরিচ্ছন্ন। আপনি আজকে অত্যন্ত সুন্দরভাবে ভিডিওগ্রাফি করেছেন। বাজার দেখতে চমৎকার লাগতেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 last month 

হ্যাঁ ভাই চেষ্টা করেছি।

 last month 

ঢাকা কারওয়ান বাজারের সুন্দর দৃশ্য ধারণ করে আপনি যে ভিডিওটি তৈরি করেছেন, তা সত্যিই অসাধারণ। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে আমরা ঢাকা শহরের এক অনন্য রূপ দেখতে পেলাম। আপনার জন্য শুভ কামনা রইল।

 last month 

ইনশাল্লাহ সামনের দিনে অনেক ভিডিও দেখতে পাবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65051.86
ETH 3163.86
USDT 1.00
SBD 2.54