হাসির গল্প: বাসর রাতে বউয়ের সাথে 'লুডু খেলায় কাতুকুতু দেওয়ার গল্প' শেয়ার

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - সোমবার

১৩ আষাঢ়,১৪২৯ বঙ্গাব্দ
২৭ জুন, ২০২২ খ্রিষ্টাব্দ




আসসালামু আলাইকুম



আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম

IMG_20220627_064256_496.jpg




হ্যালো বন্ধুরা,
আপনারা সবাই কেমন আছেন? আশা করি, সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক অনেক ভালো রয়েছেন, আরো ভালো রয়েছেন আমার পোস্টের টাইটেল দেখে। অবশ্যই আপনি সঠিক টাইটেল দেখে ভেতরে প্রবেশ করেছেন। অনুভব করতে পারেন সুন্দর একটি গল্প পড়তে চলেছেন। আশাকরি, পূর্ব ধারণা ছিল 'সুমন মানে নতুন কিছু, সুমন মানেই ইউনিক পোস্ট'। আর এই কথাকে সামনে রেখেই উপস্থিত হয়েছি আপনাদের মাঝে এত সুন্দর একটি গল্প নিয়ে। চলুন আর কথা না বাড়িয়ে এখনই শুরু করা যাক আজকের গল্প।


'আমার বাংলা ব্লগ'
কোয়ালিটি সম্পন্ন পোস্ট


📸🦊📸



আপনি রেডি আছেন
গল্প পড়ার জন্য?
বউ আমার লক্ষী সোনা, চাঁদের কণা। আদর না পেলে কথা বলে না! তবে আজকের এই গল্পটা ছিল বাসর রাতে লজ্জা ভাঙ্গানোর পূর্বের লুডু খেলাকে কেন্দ্র করে। বাকি মজাদার ঘটনা গুলো না হয় অন্য দিন বলব, আজকে এটায় বলি। কি দেরী সইছে না? অবশ্য আগের দিনের মতো লুডু বক্স ও লুডু বই নিয়ে খেলা নয়,এটা পুরোটাই ছিল এন্ড্রয়েড মোবাইলে। আমরা অনেকেই চায় বাসর রাতে বউয়ের সাথে সুন্দর কথা বলে মনের মিল সৃষ্টি করতে। হয়তো দুজনার মধ্যে লুকিয়ে থাকে কিছু লজ্জা অনুভুতি। তবে পুরুষেরা চাই দ্রুত তা কাটিয়ে উঠতে। বাসর রাতের প্রথম পর্যায়ে কিছু কথা, দুজনার মধ্যে বিবাহের দিনের অনুভূতি শেয়ার। এর পরে শুরু হল কি করবে এখন!! মনে হয় প্রদীপ নিভিয়ে গেল! না কোন প্রদীপ নিভে যায় নি! বরঞ্চ প্রদীপ জ্বলে উঠলো।

IMG_20220627_064112_756.jpg
Photography device: Infinix hot 11s

মিস্টি মুখের হাসি দিয়ে বউ বলল 'জানিনা'। এটা কেমন কথা? কেনো বান্ধবীদের নিকট থেকে জানা নেই বাসর রাতে তারা কি করেছিল? মেয়েদের তো কম বয়সে বিয়ে হয়ে যায়,অবশ্য তোমার সেগুলো জানা উচিত ছিল। তোমার না অনেক বান্ধবীর বিয়ে হয়েছে হাইস্কুল লাইফে, তাদের সাথে তো যোগাযোগ ছিল। তবে কেন বাসর রাতে কি করবে না করবে বলতে পারছনা। মন চাইলে গান বল অথবা নৃত্য করে দেখাও অথবা হাসির কোন গল্প বলো। তোমার কি ভালো লাগে, কি ভালো লাগে না সেগুলো না হয় একটু শেয়ার করো। এতো লজ্জা পাচ্ছো কেন স্বামীর ঘরে। স্বামীর ঘর কি লজ্জা পাওয়ার জায়গা? চুপি চুপি বউ আমার; লাজুক দৃষ্টিতে তাকিয়ে একটু মুচকি হাসি দেয়,প্রাণটা যেন ভরে গেল। কত দিনের সেই প্রতীক্ষায় ছিলাম এত সুন্দর হাসি দেখব প্রিয়জনের একান্ত নিকটে বসে, চলে এসেছে সেই দিন! পেয়েছি গো, বউ পেয়েছি!

IMG_20220627_064054_706.jpg
Photography device: Infinix hot 11s

প্রশ্ন করিলাম, তুমি কি খেতে পছন্দ করো? ফাস্টে খাবারের নাম বলবে না। আগে কোন জাতীয় সেটা বল। টক মিষ্টি ঝাল? চুপিসারে একটি শব্দ কানে এলো 'টক'। হাস্যরসের বলে উঠলাম টক খাওয়ার সময় চলে এসেছে। আবার চোখে চোখে দৃষ্টি বিনিময়, কি দারুন ফিলিংস। পুনরায় বলিলাম বল কি খেলতে ভালো লাগে, জানলে বড়ই খুশি হতাম। বলতে চায় না। লজ্জা পায়। মাথা নিচ করে থাকে, মাঝেমধ্যে চোখ মুখ পানে তাকায়। কেন এত লজ্জা ভাই, বাসর রাতে! পুনরায় বলেছিলাম নতুন কোন খেলা নাম বলো, যে খেলা খেললে দুজনার মন ভরে যাবে। কিছুক্ষণ পরে বউ মুখ ফসকে বলে ফেলল 'লুডু'। আমি কিন্তু এই খেলার নাম টি শোনার জন্য মোটেও প্রস্তুত ছিলাম না এবং খেলার জন্য প্রস্তুত ছিলাম না। আর এ খেলা আমার পক্ষে মোটেও সম্ভব নয়। কারণ মেয়েদের সাথে এ জাতীয় খেলা গুলো করা এবং সে খেলায় জেতা বড়ই কঠিন। কারণ মেয়েরা ঘরের কোণে বসে এসব খেলায় বেশি ব্যস্ত থাকে। যার জন্য এক্সপার্ট একটু বেশি থাকে। এরপরে মনকে শক্ত করলাম, বললাম 'মন তুই ধৈর্য ধর, লজ্জা ভাঙতেই হবে' আর এটাই সুযোগ 🤪 নিজ জ্ঞানে কিছু কৌশল অবলম্বন করলাম।

IMG_20220627_064424_485.jpg
Photography device: Infinix hot 11s

বলে বসলাম খেলায় পুরস্কার হিসেবে কি থাকবে? একটা উত্তর পেলাম 'জানিনা' ! বললাম যে খেলায় হোক না কেন, সে খালায় হারজিত রয়েছে এবং পুরস্কার থাকে। আবারো বললো জানিনা। কিছুটা ইঙ্গিত দিয়ে বোঝানোর চেষ্টা করলাম পুরস্কারের বিষয়টা 'যেমন ধরো স্বামী স্ত্রীরর পারিবারিক লাইফে তার সন্তান বড় পুরস্কার! জানিনা সে কি বুঝে সুন্দর একটি হাসি দিল, মনে হল যেন খেলা শুরু করার পূর্বে পুরস্কার পেয়ে গেলাম।

IMG_20220627_064240_628.jpg
Photography device: Infinix hot 11s

অনেক কিছু বলাবলির পরে সিদ্ধান্ত এল সকল খেলায় যেমন হারজিত রয়েছে ঠিক তেমনি লুডু খেলাও হারজিত হবে। তবে এখানে ব্যতিক্রম, হারজিত অর্থ পুরস্কার নয় বরং যে হেরে যাবে, তাকে কাতুকুতু দেওয়া হবে!🤣🤣 তবে যে জিতবে সে যদি সঠিকভাবে কাতুকুতু না দিতে পারে তাহলে কিন্তু যে হেরে যাবে সে পাল্টা কাতুকুতু দিতে পারবে!🤔 বউ আমার রাজি হয়ে গেল! আমিও সুযোগ পেলাম! কারণ আমি জানি, কখনোই জিতবো না! বউয়ের সাথে খেলতে গেলে স্বামীর সব সময় জিতে না! বউয়ের মুখ পানে চেয়ে মায়া করে হেরে যাই!🤫 রোমান্টিক হাসা হাসির ছলে খেলা জমে গেল। আমি গল্প আর বলতাম না ভাই! রিলাক্স মুডে সবুর করুন। একটু বউয়ের সাথে খেলা করে নেই! লুডু খেলা। খেলা শেষে রেজাল্ট পাবেন!

IMG_20220627_064213_714.jpg
Photography device: Infinix hot 11s

খেলা শুরু হলো, দুজনা দুই ঘর দুই ঘর নিয়ে। যার ঘর আগে উঠবে, সেই ফাস্ট। সে তার শক্তির বলে ইচ্ছামত কাতুকুতু দেবে হেরে যাওয়া জনকে। ইচ্ছেমতো কাতুকুতু না দিতে পারলে পাল্টা কাতুকুতু খাওয়ার জন্য প্রস্তুত থাকবে। বাসর রাতের রোমান্টিক খেলার সূচনা করলাম! হেরে যাওয়ার জন্য সর্বদা প্রস্তুত ছিলাম। কারণ পাল্টা কাতুকুতু দিতে চাই! জিতে কাতুকুতু দেয়ার চেয়ে হেরে গিয়ে পাল্টা কাতুকুতু দেয়ার মজাই আলাদা! আরে ভাই ভালভাবে বোঝার চেষ্টা করেন, নতুন বউ নতুন ঘরে স্বেচ্ছায় কাতুকুতু দিতে পারবে না! বরঞ্চ নিজের ঘরে ইচ্ছেমতো কাতুকুতু দিতে পারব! বাঙালির বুদ্ধি।
খেলা হবে, খেলা হবে!! বাসর রাতে বউয়ের সাথে খেলা হবে! কাতুকুতু দেওয়া লুডু খেলা। চেষ্টা করেছি! বউকে বোঝানোর চেষ্টা করতেছি আমি মনোযোগ সহকারে খেলছি। আফসোস! তবে এক ঘর জিততে পারি নাই। সুযোগ হাতের মুঠোয়🤛 মনটাকে শক্ত করে, বউকে বলিলাম: খেলায় হার-জিত থাকবেই, তবে যা সিদ্ধান্ত হয়েছিল তা শিরোধার্য থাক। শুরু করে দাও। নইলে পাল্টা কাতুকুতু খেতে হবে তোমার🤪 বউ আমার লজ্জায় লালে লাল, ভাবছে এলো জানি কোন কাল! বউ লজ্জায় কাতুকুতু দিতে চায় না, বলছে মাফ করে দিলাম! আমি বললাম এখানে মাফ করে দেওয়ার কোনো বিষয় আসে না। হয় কাতুকুতু দিবা,না হয় কাতুকুতু নিবা। আর আমি কাতুকুতু দিলে এমন জায়গায় দেব! না কাউকে বলতে পারবে, না 🤗 সইতে পারবে! লজ্জা ভাঙ্গানোর সুযোগ পেয়ে গেলাম!

IMG_20220627_064219_841.jpg
Photography device: Infinix hot 11s

বউকে বলিলাম কাতুকুতু দিতে কি ভয় লাগে, নাকি লজ্জা লাগে? কোনটা? কাতুকুতু না দিলে কিন্তু উল্টা কাতুকুতু পাবে,তখন কিন্তু আর থেমে থাকবে না। বউ আমার লাজ অনুভূতি নিয়ে ভয়ে ভয়ে আমার পেটে আঙ্গুল দিয়ে খোঁচা মারে, পিঠে আংগুল ঠেকায়। বলিলাম এভাবেকি কাতুকুতু দেওয়া যায়? আমার কি কোন কাতুকুতু লাগছে? এমন জায়গায় কাতুকুতু দাও যেখানে কাতুকুতু অনুভব করব! নাকি একটু শিখিয়ে দেবো?? ও আংগুল দিয়ে আমার ডাইনে বায়ে হালকা করে মাঝেমধ্যে টাচ করলে শুধু করলো। যেখানে কোনো ফিলিংস পেলাম না। তাই পাল্টা কাতুকুতু দেয়ার পালা আমার ছিল! এমন অবস্থায় তার শরীরের কিছু স্থানে আংগুল দিয়ে খোঁচা দিয়ে বসলাম😂 বউ আমার লাজে মাথার ঘোমটা টেনে দুরে বসার উপক্রম। মুখটা অবশ্য দুই হাত দিয়ে চেপে হাসি থামানোর চেষ্টা করছিল। সেই সুযোগে আমি আরো দু একটা টাচ করে বসলাম তার কাতুকুতু স্থানে।

IMG_20220627_064246_948.jpg
Photography device: Infinix hot 11s

জানি গল্পের মধ্যে ডুবে গেছেন। খুবই আনন্দ বোধ করতেছিলেন। এরপরে কি হলো? এরপরে কি হলো এমন ফিলিংস নিয়ে বসে আছেন। একটু ভেবেচিন্তে বলুন ভাই এ গল্পের কি শেষ হয়? তাই বলতে চাই গল্প এখনো শেষ হয় নাই। এরপরে কি হলো সেটা ইতিহাস! তবে ইতিহাসটা আপনারাই মনে মনে সমাপ্ত করুন। আমি চললাম। তবে যাওয়ার আগে এটাই বলব বাসর রাতের দ্বিতীয় গল্প নিয়ে উপস্থিত হব সামনের সপ্তাহে। আশাকরি অপেক্ষায় থাকবেন। আল্লাহ হাফেজ।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1YGaRHjGNgt5Rer5B6F4g7irPGQYc8fWEfZqTANQMkujbw3BpuQhuZF9sFJriW5xg7LMsDDq4d4bcThss.gif

Sort:  
 2 years ago 

বাহ, গল্পটা পড়ে অনেক মজাই পেলাম এত মজার গল্প ছিল যে হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যাওয়ার মত অবস্থা হয়েছিল। আপনার মুখে একবার এই গল্পটার কথা শুনেছিলাম যাইহোক খুবই সুন্দর ভাবে আমাদেরকে বিনোদন এর জন্য একটা গল্প শেয়ার করেছেন। আসলেই ভবিষ্যতে এমন পোস্ট আপনার কাছ থেকে আরো প্রত্যাশা রইল।

 2 years ago 

কেউ একজন আমার এই গল্পটি পড়েছে জেনে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59