গান কভার || যেই প্রেম স্বর্গ থেকে এসে || শিল্পী: খালিদ হাসান মিলু

in আমার বাংলা ব্লগ11 days ago


আসসালামু আলাইকুম



🎸বিনোদন পর্বে স্বাগতম🎸

কেমন আছেন সবাই? আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ মেহের বানীতে ভালো আছেন সকলে। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় ভালো আছি। বিনোদন পর্বে আপনাদের সকলকে জানাই স্বাগতম। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি বাংলাদেশের জনপ্রিয় শিল্পী খালিদ হাসান মিলু এবং কনক চাপার একটি জনপ্রিয় গান নিয়ে। আশা করবো আমার কন্ঠে গানটা আপনাদের শুনতে খুবই ভালো লাগবে। তাহলে চলুন শুরু করি গানটা।


Picsart_24-08-28_11-48-32-625.jpg

Editing the picture with picsart

গানের লিরিক্স

প্রথম লাইন:
যেই প্রেম স্বর্গ থেকে এসে

প্রধান শিল্পীঃ খালিদ হাসান মিলু


Song
Bangla
SingerKhalid Hassan Milu & Kanak Chapa
Lyricist & Composition
Ahmed Imtiaz Bulbul
Movie
Praner Cheye Priyo


গান


যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমর হয়ে রয়

যে প্রেম স্বর্গ থেকে এসে
জীবনে অমর হয়ে রয়

সেই প্রেম আমাকে দিও
জেনে নিও

তুমি আমার
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়।

তুমি আর আমি আর কেউ নই
এমন একটা যদি পৃথিবী হয়

মিলনের সুখে ভরে যায় বুক
যেখানে আছে শুধু সুখ আর সুখ

সেই সুখ আমাকে দিও,
জেনে নিও,

তুমি আমার,
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়।

চাইনা কিছুই তো জীবনে আর
তোমার মুখটা যদি দেখি একবার
এজীবন গড়েছ কত যে মধুর
হৃদয়ে কত গান কত যে সুর

সেই সুর আমাকে দিও,
জেনে নিও,

তুমি আমার,
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়
তুমি আমার প্রানের চেয়ে প্রিয়।

কন্ঠ:
Sumon09


গানের লিঙ্কঃ সোর্স


আমি সংগীত প্রিয় একজন মানুষ। সুন্দর সুরের গান বিরহের গান প্রেমের গান পছন্দ করে থাকি। যেমন শুনতে ভাললাগা ঠিক তেমনি গাইতেও পছন্দ করি। আর নিজকন্ঠে আপনাদের মাঝে শেয়ার করতে ভালো লাগে। অনেকদিন ধরে আশায় রয়েছি গান কভার করব এবং আপনাদের শোনাবো। তবে বেশ অনেকদিন গান কভার করা যেন হয়ে উঠছিল না। আজকে হঠাৎ সুযোগ পেলাম তাই গানটা কভার করে রেখেছিলাম রাতে। আর সেই গানটা আপনাদের মাঝে নিয়ে উপস্থিত হলাম। এই গানটা আমার অতি প্রিয়। একদম ছোটবেলা থেকে রেডিওতে গানটা দীর্ঘ বছর শুনেছি। খালিদ হাসান মিলুর এবং কনকচাঁপার যৌথ গান গুলো আমার খুবই ভালো লাগে। তাদের মিষ্টি কন্ঠের গান শুনে যেন মন প্রাণ জুড়িয়ে যায়। আগের দিনের সিনেমার গানগুলো এতটাই মনোমুগ্ধকর ছিল এখন যেন সে মনোমুগ্ধকর অনুভূতি খুঁজে পাই না। আর সেই জায়গায় এই গানটা দেশখ্যাত একটি গান। দেশের প্রত্যেকটা প্রজন্ম এই গানটাকে মনে প্রাণে ভালোবেসেছে। কারণ এই গানের মাধুর্যতা এতটাই মনমুগ্ধকর যার মেয়ে তুলনা। যুগ যুগ ধরে এই গানগুলো যেন বাংলার বিনোদন জগতকে রাঙিয়ে রেখেছে এবং নতুনদেরকে সুন্দর গান গাওয়ার অনুপ্রেরণা জায়গায়। বর্তমান যুগের একটা অ্যালবাম শুনে মন না জুড়ালে ও এই গান একবার শুনলেই মন শীতল হয়ে যায় যেন খুঁজে পায় অতীতের অন্যরকম ফেলে আসা দিনের সোনালী অধ্যায় আর ভালোলাগার স্মৃতি। তাই আমি আপনাদের মাঝে চেষ্টা করব খালিদ হাসান মিলুর ভালো লাগার গানগুলো মাঝেমধ্যে নিজ কন্ঠে পরিবেশন করতে।

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9VRjuxKSTKuNvqEk1nfiYiKKnHbcTuABq9Fu2qE77V9BjGsoqkb23ngKUAk2mCBmjpG3wz3go7Vd2YW.png


পোস্টের বিবরণ


গুরুত্বপূর্ণতথ্য
পোস্টগান কভার
Videography deviceInfinix Hot 11s-50mp
Editing appspixelLab, InShot & picsart
LocationGangni-Meherpur


গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ।

received_434859771523295.gif


পুনরায় উপস্থিত হব ভাললাগার কোন গান নিয়ে, ততক্ষণ ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkLbdtHEKTgRBCYd7pi9pJd6nDf4ZPaJpEx3WAqvFVny2ozAtrhFXaDMnAMUAqtLhNESRQveVFZ7XHcED6WEQD48QkCkVTAvNg6.png

Sort:  
 11 days ago 

ভাইয়া আপনি খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। এই গান শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। একটা সময় এই গান খুব চলতো আর এখনও মাঝে মাঝে শুনা যায়। পুরোনো গান শুনতে খুব ভালো লাগে। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর গান কভার করার জন্য।

 11 days ago 

আপনি মুগ্ধ হয়েছেন যেনে আমি খুশি হলাম

 11 days ago 

বাহ খুব সুন্দর একটি গান কভার করলেন আপনি। এক সময়ের অনেক জনপ্রিয় একটি গান ছিল। তবে এখন যে জনপ্রিয়তা নেই তা বলতে পারবো না এখনো বেশ জনপ্রিয়। স্পেশালি এই গান আমার অনেক পছন্দের। আপনার কন্ঠে গান গুলো শুনতে দারুণ লাগে। অসংখ্য ধন্যবাদ সুন্দর গান কভার শেয়ার করার জন্য।

 11 days ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 11 days ago 

আপনার মিষ্টি কন্ঠে মিষ্টি গানটি শুনে আমি মুগ্ধ। এই কমিউনিটির সবার খুব মিষ্টি কন্ঠ তার মধ্যে আপনি হলেন একজন। আমার কন্ঠে গান শুনলে সবাই বাংলাদেশ থেকে বিদায় নেবে হিহিহি। যাইহোক এই গানটি আমার অনেক পছন্দের একটি গান।অনেক সুন্দর করে আপনি আপনার দারাজ কন্ঠে গানটি তুলে আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে ভেবেছিলাম আপনার কন্ঠে ঐগানটি শুনবো। যাক অপেক্ষায় রইলাম আপনার কন্ঠে ঐ গানটি শোনার জন্য।

 11 days ago 

এন্ড্রু কিশোরের সেই গানটা আপু?

 11 days ago 

পুরাতন গানগুলো আমার অনেক ভালো লাগে। পুরাতন গান গুলোর মধ্যে লুকিয়ে থাকে গভীর অর্থ, যা আজ কালের গানের ভিতর খুজে পাওয়া যায় না। তাই আজকে আপনার গলায় এই পুরাতন গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। খুব সুন্দর ভাবে গানটি কাভার করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন।

 11 days ago 

আপনারা উৎসাহ দিলেন ইনশাল্লাহ আরো সুন্দর গাইবো

 11 days ago 

গানটা পুরোনো হলেও বেশ জনপ্রিয় একটা গান। খুব ভালো লাগলো আপনার আজকের কভার করা গানটা শুনে। খুব সুন্দর ভাবে কভার করেছেন আপনি। অনেকদিন পরে এই গানটা শুনলাম। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে পুরো গানটা কভার করে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 11 days ago 

সুন্দর প্রশংসা করার জন্য ধন্যবাদ

 11 days ago 

ভাই আপনার মত আমি নিজেও একজন সংগীত প্রিয় মানুষ। আমি তো প্রতিনিয়তই গান শোনার চেষ্টা করি। আমার কাছে গান শুনতে কত বেশি ভালো লাগে, এটা বলে বোঝাতে পারবো না। আজকে আপনি অনেক সুন্দর একটা গানের কভার শেয়ার করেছেন, যেটা আমার অনেক ভালো লেগেছে শুনতে। এত সুন্দর করে এই গানের কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন, এজন্য ধন্যবাদ।

 11 days ago 

অনেক খুশি হলাম আপনার মন্তব্য পেয়ে।

 11 days ago 

বাহ মামা আপনি আজকে আমাদের মাঝে বেশ চমৎকার একটি গান আপনার কন্ঠে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে সত্যিই সব সময় আমার কাছে বেশ ভালো লাগে। প্রেম প্রত্যেকটা মানুষের জীবনে স্বর্গ থেকে আসে এটা আমি বিশ্বাস করি। ধন্যবাদ মামা এত সুন্দর ভাবে গানের রিমিক্স আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 11 days ago 

অনেক ভালো লাগলো মামা তোমার মন্তব্য।

 11 days ago 

খালিদ হাসান মিলু স্যারের এই গানটি আমার খুবই ভালো লাগে। আপনিও চমৎকার ভাবে গান গেয়ে উপস্থাপন করেছেন। অসাধারণ একটি গান পরিবেশন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 11 days ago 

আশা করব এভাবে পাশে থাকবেন এবং উৎসাহ দিবেন।

 10 days ago 

অনেক সুন্দর একটা গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। খালিদ হাসান মিলুর গান গুলো দেখতে আসলেই অনেক সুন্দর লাগে। অনেকদিন পরে গানটা আপনার কন্ঠ শুনতে পেরে খুবই ভালো লাগলো।

 8 days ago 

ভালো লেগেছে জেনে অনেক অনেক খুশি হলাম

 10 days ago 

বাহ্ খুবই সুন্দর একটি গান কভার করছেন ভাই। এর আগে হয়তো এইরকম গান শুনছি কিনা জানি না। তবে আপনার কণ্ঠে গানটি শুনে বেশ ভালো লাগলো। আপনার কণ্ঠে জাদু আছে এটা মানতে হয়।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 8 days ago 

ভালো লেগেছে যেনে খুশি হয়েছি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 53921.46
ETH 2250.39
USDT 1.00
SBD 2.30