পছন্দের খাবার - খিচুড়ির আয়োজন || @shy-fox 10% Beneficiary

হ্যালো বন্ধুরা,
কেমন আছেন সবাই?


আজ শুক্রবার
২৭ আগস্ট, ২০২১ খ্রীস্টাব্দ
১২ই ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ
এখন শরৎকাল।


আমি মোহাম্মদ সুমন আছি বাংলাদেশের ভোলা জেলা থেকে। আমি নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।


খিচুড়ি একটি ভাত জাতীয় খাবার যা ভারত, বাংলাদেশ, পাকিস্তান সহ দক্ষিণ এশিয়ার দেশগুলোতে অন্যতম জনপ্রিয় খাবার। আমরা কম-বেশি অনেকেই খিচুড়ি খেতে পছন্দ করি তবে বিশেষ করে বৃষ্টির সময় খিচুড়ি খাওয়ার ব্যাপারে একটা রোমান্টিকতা চলে আসে! যাইহোক, আজকের পোস্টটি আমি সাজিয়ে বাসায় তৈরি খিচুড়িকে ঘিরে।

IMG_20210821_124928.jpg

ভোরবেলা আমার প্রিয়তমা স্ত্রী তার নিজের ঘুমকে জলাঞ্জলি দিয়ে সকলের জন্য আজকে খিচুড়ির আয়োজন করেছেন। ফটোগ্রাফি দেখে হয়তো খাবারের স্বাদ বোঝা যাবে না তবে কিছুটা হলেও বুঝতে পারবেন আশাকরি।

IMG_20210821_124937.jpg

প্রয়োজনীয় জিনিসপত্র কাটাকুটি করে সে একাই সমস্ত কিছুর আয়োজন করেছেন। যাইহোক, আজকে খিচুড়ির আয়োজন সত্যি অসাধারণ ছিল! খিচুড়ির সাথে ছিলো গরুর গোশত এবং ভর্তা।

IMG_20210821_124945.jpg

খাবার তৈরি করার কিছুক্ষণ পরে আমরা সবাই গরম গরম খিচুড়ি খেলাম গরুর গোশত দিয়ে। তবে আমি সাথে ডিম ভাজি খাওয়ার আগ্রহ প্রকাশ করার সাথে সাথে সেটা তৈরি করে আমার সাথে হাজির করলেন সে।

IMG_20210821_125207.jpg

খিচুড়ির স্বাদ অতুলনীয় ছিলো এবং বাসার প্রায় সবাই খিচুড়ি খেয়ে আমার প্রিয়তমা স্ত্রীর প্রশংসা করেছেন। আমি খিচুড়ি খেয়ে তাকে বলেছি সুলতানা স্পেশাল খিচুড়ি ইনশাআল্লাহ সামনে আবার হবে 🙂 কারণ আমার প্রিয়তমা স্ত্রীর নাম রাজিয়া সুলতানা।

ফটোগ্রাফিখাবার - খিচুড়ি
লোকেশনভোলা, বাংলাদেশ
ব্যবহৃত ক্যামেরারেডমি নোট সেভেন প্রো
কৃতজ্ঞতা@sumon02

What's 3 Word Location : https://w3w.co/leathers
Google Plus Code : QCV3+75 Dhaka



এই ছিলো আমার আজকের আয়োজন! নিজের মতো করে লিখার চেষ্টা করলাম! জানিনা কতটা ভালো করে লিখতে পেরেছি? তবে যদি কোন প্রকার ভুলত্রুটি আমার পোস্টে পেয়ে থাকেন দয়া করে মন্তব্য করবেন।

Sort:  
 3 years ago 

আপনার প্রিয়তমার রান্না করা খিচুড়ি বেশ সুন্দর হয়েছে। বৃষ্টির দিন গুলোতে খিচুড়ি খাওয়ার মজাই আলাদা। আপনার সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে স্বাগতম ভাইজান ❤️ আশাকরি সাথেই থাকবেন 🙂

 3 years ago 

তুমিও তো দেখছি খিচুড়ি 😂। প্রায় কাছাকাছি দিনেই। বেশ কাকতলীয়

হ্যাঁ ভাই।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.11
JST 0.034
BTC 64549.55
ETH 3170.62
USDT 1.00
SBD 4.13