আমার পরিচয় পত্র (আমার বাংলা ব্লগ)[১৭ জুলাই২১]

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও আল্লাহর রহমতে ভালো আছি।আজ আমি আমার বাংলা ব্লগ তে আমার পরিচয় পত্র তুলেধরছিঃ

IMG20210607173555.jpg

আমার নাম মোঃ সুমন সরকার।আমার বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানায় অবস্থিত। আমার বাবার নাম মোঃ আবজাল হোসেন এবং আমার মাতার নাম মোছাঃ আনজুমান আরা আমার বাবা একজন দরিদ্র কৃষক আর আমার মা একজন গৃহিনী।।আমার জন্ম ২০০২ সালে। আমি প্রাইমারী স্কুল পাশ করি জমির হাট স্কুল থেকে।তারপর আমি ওখানে এসএসসি পাশ করি।
তারপর খোলাহাটি ডিগ্রিকলেজ থেকে এইচএসসি পাশ করি।

আমার প্রিয় খেলা হলো ক্রিকেট।আমার ক্রিকেট অনেক ভালো লাগে।আমি প্রায় সময় পেলে ক্রিকেট খেলি।আমার প্রিয় খেলোয়াড় হলো সাকিব আল হাসান।

নিজে সুস্থ থাকুন এবং নিজের পরিবারকে করোনা থেকে রক্ষা করুন

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইলো।

ধন্যবাদ

 3 years ago 

স্বাগতম বন্ধু আমার!!

ভালোভাবে কাজ করো এই দোয়াই করি।

স্বাগতম আমাদের কমিউনিটিতে । আপনার নিজের পরিচয় অনেক সুন্দরভাবে দিয়েছেন।

আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম জানাচ্ছি।

আপনি একটি সুন্দর পরিচয়মূলক পোস্ট করেছেন তার জন্য ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর করে নিজেকে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল ।

 2 years ago 

আপনি আবার আমার বাংলা ব্লগ কমিউনিটি তে পোস্ট শুরু করতে পারেন, আশা করছি এখানে অনেক সাপোর্ট আপনি পাবেন। কারণ আপনার পোস্ট গুলো খুব দারুণ হয়। আমি আশা করছি আপনি আজই কমিউনিটি তে আবার পরিচয় মূলক পোস্ট করবেন। পোস্ট করার পর কিভাবে আমাদের ডিসকোর্ড এ জয়েন হবেন এবং @abb-school এ ক্লাস করে একজন ভেরিফাইড মেম্বার হতে পারবেন আমি তা বিস্তারিত শিখিয়ে দিবো আপনাকে। ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 64266.51
ETH 3121.56
USDT 1.00
SBD 4.08