আমার তোলা বেশ কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)


আসসালামু আলাইকুম


হাই বন্ধুরা! কেমন আছেন সবাই?আশা করি,আপনারা সবাই অনেক ভাল আছেন।আমি আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়ায় অনেক ভালো আছি।আমার বাংলা ব্লগের সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি নতুন পোস্ট।আজকে আমি আপনাদের মাঝে কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।

InCollage_20240615_233557902.jpg


এখানে আপনারা একটি বিড়াল দেখতে পারছেন,বিড়ালটি আমার ওকে আমার খুব ভালো লাগে।ওর নাম হচ্ছে পিলু।পিলুকে আমার বাসার সবাই অনেক ভালোবাসে।সাধারণত আমরা যে খাবার খাই ওরে ও সেই খাবার দেওয়া হয়।আবার মাঝে মাঝে বাসায় মাছ রান্না না হলে পিলুর জন্য আলাদাভাবে মাছ রান্না করা হয় যেগুলো ও খাই।বিড়াল আমার অনেক বেশি পছন্দের। তাই পিলু যখন ছোট ছিল তখন ওরে নিয়ে আসি আর অনেক বেশি আদরে রাখি।

IMG_20240613_092151.jpg

IMG_20240613_092141.jpg


আপনারা এখানে একটি কাজ দেখতে পারছেন,কাকটি আমাদের বাসায় এসে একটি গাছের ডালে বসে।আর আমার অনেক বেশি ভালো লাগে তাই আমি একটি ফটো ধারণ করি।ছোটবেলা যখন কাকে কা কা করে ডাকতো তখন তার সাথে আমিও কা কা করে কথা বলতাম তাই কারটিকে দেখে ছোটবেলার কথা মনে পড়ল তাই একটি ফটো ধারণ করলাম।

IMG_20240610_171016.jpg


আপনারা এখানে একটি মান গাছ দেখতে পাচ্ছেন।যেটা আমার শাশুড়ি অনেক আগে গ্রাম থেকে নিয়ে এসেছিল আর আমাদের এখানে লাগিয়েছিল। যেটা দেখি অনেক বড় হয়ে গেছেন।তাই আমার কাছে অনেক ভালো লাগলো যে গাছটি এত তাড়াতাড়ি বড় হয়ে গেছে।

IMG_20240610_170958.jpg


গাছের পাকা ফল খেতে আসলে অনেক বেশি মজা লাগে। আর গ্রীষ্মকালে তো কাঁঠাল অনেক বেশি ভালো লাগে তাই আমাদের গাছটি অনেক বেশি নিচু ছিল।তাই আমি গাছ থেকে কাঁঠালের একটি ফটো ধারণ করি।যেটা আমার কাছে অনেক ভালো লাগে।

IMG_20240610_170908.jpg


এখানে আপনারা অনেকগুলা ডাব দেখতে পাচ্ছেন।ঢাকা শহরে ডাবের দাম অনেক বেশি তারপরও কিছু করার নেই আমাদের কিনে খাওয়া লাগে তাই রুম থেকে একটা ডাব বের করে নিয়ে আসি বাহিরে কেটে খাওয়ার জন্য।


IMG_20240610_170934.jpg

IMG_20240604_150238.jpg

বিশেষ বিশেষ তথ্য


ফটোগ্রাফিরেনডম
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাWalton primo nf5
আমার লোকেশনঢাকা সাভার
ফটোগ্রাফার@sumiya23
ধর্মইসলাম
দেশবাংলাদেশ


আমার ব্লগটি পড়ার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif

আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোছাঃ সুমাইয়া, আমি একজন বাংলাদেশী মুসলিম নাগরিক। আমার বাসা গাংনী-মেহেরপুরে। আমার বর্তমান ঠিকানা ঢাকা সাভার, বিশ-মাইল। আমি বিবাহিত,একজন কলেজ ছাত্রী। আমার হাজব্যান্ড একজন বেসরকারি কর্মকর্তা। আমি বর্তমান ইন্টার ফার্স্ট ইয়ারে অধ্যয়নরত রয়েছি। আমার কলেজের নাম বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা সাভার। আমরা দুই ভাই বোন। আমার @sumiya23 স্টিমিট আইডির নাম।


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1NfxyQcRUrHnbvGAuDxuMioMRjoG74XpZyTRDsUp566Bu2ZZHRsryAWmeAqnTe9T6zT4X1bZ8DTXHHYrr.png


Sort:  
 2 months ago 

আপনার ভিন্নধর্মী ছবিগুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। আমিও এধরনের ব্যাতিক্রম ধর্মী ছবি তুলতে ভীষণ পছন্দ করি। আপনার ছবি এবং বর্ননা বেশ ভালো লেগেছে, তবে কিছু কিছু জায়গায় বানানের ভুল ছিল। আশাকরি বানানের দিকে যত্নশীল হবেন।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া।সুন্দরভাবে আমার ভুল টা ধরিয়ে দেওয়ার জন্য।

 2 months ago 

এরকম রেনডম ফটোগ্রাফি শেয়ার করলে সাথে অনেক সুন্দর সুন্দর ফটো দেখা যায় আমার কাছে ভালো লাগে ।বিশেষ করে আপনার পিলু কে দেখে আমার অনেক ভালো লাগলো । আর এটাও শুনে ভালো লাগলো যে পিলুর জন্য আলাদা করে মাছ রান্না করেন সত্যিই তো আপনি পিলুকে অনেক ভালোবাসেন বোঝা গেল । আর কাকও আপনি ভালবাসেন এবং কাকের ছবিটাও কিন্তু দূর থেকে ভালই তুলেছেন । ফটোগ্রাফি গুলো ভালো ছিল আপু ।

 2 months ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ।এত সুন্দর কমেন্ট করার জন্য।

 2 months ago 

আপনার তোলা আলোকচিত্র গুলো দারুন ছিলো তবে বেশি ব্লার করে ফেলেছেন তাই স্পষ্ট বোঝা যাচ্ছে কম।আশা করি এইগুলো খেয়াল রাখবেন।ধন্যবাদ এবং শুভ কামনা রইলো।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুন্দর ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য।

 2 months ago 

অনেক সুন্দর একটি রেনডম ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার চমৎকার এই রেনডম ফটোগ্রাফি গুলো দেখে খুবই খুশি হলাম। এক কথায় অসাধারণ ছিল আপনার ফটোগুলো। আশা করব এভাবে সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 months ago 

আপু আমারও ফটোগুলো অনেক বেশি ভালো লেগেছে।আর আপনাকে অনেক ধন্যবাদ।সুন্দর মন্তব্য দেওয়ার জন্য।

 2 months ago 

বেশ চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। বিড়ালটি দেখতে খুবই সুন্দর লাগছে। আসলে বিড়াল পুষা আমার খুব শখের। কচুর পাতার সৌন্দর্য আমাদেরকে মুগ্ধ করে। বেশ চমৎকার ডাবের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন । ডাব দেখে খেতে খুব ইচ্ছে করতেছে। ফটোগ্রাফি শেয়ার করার জন্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। এত সুন্দর কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56166.62
ETH 2397.45
USDT 1.00
SBD 2.37