মোবাইলে ধারণ করা বেশ কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)


আসসালামু আলাইকুম



হাই বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি, আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগের সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি নতুন পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি সন্ধ্যা বেলার আকাশের সৌন্দর্য নিয়ে।


IMG_20240715_190325.jpg





আজকের সন্ধ্যেবেলার আকাশটা ছিল অসম্ভব সুন্দর। যা আমাকে মুগ্ধ করেছে।তাছাড়া আকাশ দেখতে আমার খুব ভালো লাগে। বিকেল বেলা মাঝে মাঝে আকাশ দেখতে পছন্দ করি। আর আজকের আকাশটা ছিল অনেক বেশি সুন্দর। এজন্য আপনাদের মাঝে শেয়ার না করে আর পারলাম না। তাই কিছু ফটো ধারণ করে নিই।


IMG_20240715_190234.jpg



খোলা আকাশের নিচে বসে থাকতে আসলেই অনেক বেশি ভালো লাগে। সারাদিনে শত ব্যস্ততার মাঝে যদি একটু খোলা আকাশের নিচে একা একা বসে থাকি তাহলে মনটা বেশ ভালো থাকে। আর আজকে তো একটু বেশি ভালো লাগছিল কারণ আকাশটা ছিল অনেক সুন্দর। আকাশটা ছিল স্বচ্ছ লাল রংয়ের বিশিষ্ট যা আমাকে মুগ্ধ করেছে। আকাশ মাঝে মাঝে পরিবর্তন হতে পারে যেমন মাঝে মাঝে মেঘে ঢেকে পৃথিবীটাকে অন্ধকার করে দেয়।আবার মাঝে মাঝে সূর্যের আলো দিয়ে পুরো পৃথিবী আলোকিত করে দেয় তবে আকাশের সৌন্দর্য একই থেকে যাই।


IMG_20240715_190347.jpg

IMG_20240715_190312.jpg



তারপর এখানে আমার বিড়াল মিমিকে দেখতে পাচ্ছেন সে দেখতে বেশ সুন্দর ছিল তার গায়ের রং ছিল কালো সাদা তার চোখ গুলো যেন জল জল করে উঠতো।অনেক বেশি দুষ্টু তবে আমার ওরে অনেক ভালো লাগে বিশেষ করে ওর দুষ্টামি গুলা আমার অনেক ভালো লাগে। আর মিমির সাথে দুষ্টামি করতে আমার বেশ ভালো লাগে। তাই সন্ধ্যা বেলা খোলা আকাশের নিচে বসে মিমির সাথে আমি দুষ্টামি করতে ছিলাম। মিমি একবার কাপড়ের উপরে উঠে বসে আবার গাছে চড়ে বসে। তার বয়স খুবই কম তবুও অনেক বেশি দুষ্টুমি করে থাকে। মিমি গাছ থেকে এদিক সেদিক উকি দিচ্ছিল আর ওরে দেখতেও বেশ সুন্দর লাগছিল।


IMG_20240715_191402.jpg

IMG_20240715_191145.jpg

IMG_20240715_191114.jpg



এখানে একটি কুকুর দেখতে পাচ্ছেন ওকে আমরা মুকুল বলে ডাকি। মুকুল দেখতে কালো এবং কালোর মাঝে স্বচ্ছ লাল রঙেরছিল আবার সাদা রঙেরও ছিল তার গায়ে।অনেকে দেখা যায় কুকুরকে অবহেলা করে তবে আমাদের বাসায় মুকুল থাকে ওকে আমরা অনেক বেশি ভালোবাসি। মুকুলের একটা জিনিস আমার কাছে খুবই ভালো লাগে বাসায় কোন অপরিচিত ব্যক্তি আসতে গেলে ও কাউকে আসতে দেয় না। আবার আমাদের কোন আত্মীয় বাসায় আসতে গেলে মুকুল যদি চিনতে না পারে তাহলে ও তাদের আসতে দেয় না। আর যারা মুকুল কে চিনে না তারা অনেক ভয় পাই আর বাসাতেও ঢুকতে ভয় পাই। এজন্য মাঝে মাঝে কেউ আসলে আমাকে গিয়ে নিয়ে আসতে হয়। আর সন্ধ্যাবেলার সময় মুকুল আর মিমির সাথে সময় কাটাতে আমার অনেক ভালো লাগছিল। আমাদের বাসায় আরো অনেকগুলা বিড়াল আছে। এখানে শুধু মিমি ছিল আর সাথে মুকুল। ওদের সাথে সন্ধ্যাবেলাটা বেশ ভালই কাটালাম।


IMG_20240715_190655.jpg

Camera: Realme note50
What3words location


বিশেষ বিশেষ তথ্য


ফটোগ্রাফিরেনডম
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাrealme note50
আমার লোকেশনঢাকা সাভার
ফটোগ্রাফার@sumiya23
ধর্মইসলাম
দেশবাংলাদেশ


আমার ব্লগটি পড়ার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif

আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোছাঃ সুমাইয়া, আমি একজন বাংলাদেশী মুসলিম নাগরিক। আমার বাসা গাংনী-মেহেরপুরে। আমার বর্তমান ঠিকানা ঢাকা সাভার, বিশ-মাইল। আমি বিবাহিত,একজন কলেজ ছাত্রী। আমার হাজব্যান্ড একজন বেসরকারি কর্মকর্তা। আমি বর্তমান ইন্টার সেকেন্ড ইয়ারে অধ্যয়নরত রয়েছি। আমার কলেজের নাম বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা সাভার। আমরা দুই ভাই বোন। আমার @sumiya23 স্টিমিট আইডির নাম।


6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1NfxyQcRUrHnbvGAuDxuMioMRjoG74XpZyTRDsUp566Bu2ZZHRsryAWmeAqnTe9T6zT4X1bZ8DTXHHYrr.png


Sort:  
 3 months ago 

সন্ধ্যাবেলায় আকাশের সৌন্দর্য অনেক বেড়ে যায়। আজ সেই সৌন্দর্য দেখতে ভালো লাগে। আপু আপনার শেয়ার করা পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 68503.89
ETH 2535.33
USDT 1.00
SBD 2.52