আমার তোলা বেশ কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ12 hours ago


আসসালামু আলাইকুম


হাই বন্ধুরা! কেমন আছেন সবাই? আশা করি, আপনারা সবাই অনেক অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়ায় অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগের সকলকে শুভকামনা জানিয়ে শুরু করছি আজকের একটি নতুন পোস্ট। আজকে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি বেশ কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে।

IMG_20240927_173122.jpg


এই ফুলটির নাম হচ্ছে বাগান বিলাস। বাগান বিলাস ফুল দুটি কালার হয়ে থাকে। এটা হচ্ছে সাদা কালার আবার আরেকটি আছে গোলাপি কালারের। তবে দেখতে গোলাপী কালার টাই সুন্দর লাগে। এখানে আমি সাদা কালারটা ফটোগ্রাফি করেছি। এটাও কিন্তু দেখতে চমৎকার লাগছে। আমার আগে থেকেই ফুল দেখলেই ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। এজন্য ফুলের ফটোগ্রাফি করতে আমি বেশি পছন্দ করে থাকি।

IMG_20240927_171644.jpg


এটা হচ্ছে জবা ফুল। জবা ফুলের গাছ অনেক বড় হয়ে থাকে। কিন্তু এই গাছটি অনেক ছোট। আমি সব সময় বড় গাছ গুলাই দেখেছি। তবে এবার এরকম ছোট গাছ দেখার সুযোগ হলো। গাছটা দেখতে ছোট হলেও ফুলগুলো অনেক বেশি সুন্দর। আবার জবা ফুলও চুলের জন্য অনেক বেশি উপকারী। এখনো আমি প্রায়ই জবা ফুল ব্লেন্ডার করে চুলে দিয়ে থাকি। বেশ উপকারও পাই।

IMG_20240927_173000.jpg

IMG_20240927_172858.jpg


এটা হচ্ছে রঙ্গন ফুল। রঙ্গল ফুল কিন্তু দেখতে অনেক সুন্দর। তবে আমার কাছে সব ফুলে অনেক ভালো লাগে। ঠিক তেমনি করে ফটোগ্রাফি করতেও অনেক বেশি ভালো লাগে। রঙ্গন ফুল শুনেছি অনেক কালার হয়ে থাকে তবে আমি শুধু লাল কালার টাই দেখেছি। অন্য কালার খুব একটা চোখে পড়ে না। বাহিরে গেলে শুধু এই কালারটাই দেখি। তারপরও কিন্তু এই ফুলের সৌন্দর্য অপরূপ। ফুল আমারে মুগ্ধ করে তাদের সৌন্দর্যে। আসলে ফুলের মধ্যে যেমন শান্তি পাওয়া যায় ঠিক তেমনি করে ফুল জিনিসটা অনেক পবিত্র।

IMG_20240916_160041.jpg


এটা হচ্ছে কেশরাজ গাছ। গাছটি খুবই উপকারী। বিশেষ করে চুলের জন্য কেশরাজ গাছ খুব উপকারী। আগে আমি অনেক কেশরাজ গাছের রস তুলে দিয়েছি এবং চুলের অনেক উপকারও পেয়েছি। চুল অনেক কালো করে আবার ঘন করে। তবে এখন এই গাছ খুব কম লক্ষ্য করা যায়। গাছটির ফুল দেখতেও অনেক সুন্দর তাই আমি এখানে সুন্দর করে কেশরাজ গাছের ফটোগ্রাফি করেছি।

IMG_20240913_091751.jpg


বিশেষ বিশেষ তথ্য


ফটোগ্রাফিরেনডম
ফটোগ্রাফি ডিভাইসমোবাইল ফোন
ক্যামেরাrealme note50-13mp
আমার লোকেশনঢাকা সাভার
ফটোগ্রাফার@sumiya23
ধর্মইসলাম
দেশবাংলাদেশ


আমার ব্লগটি পড়ার জন্য ধন্যবাদ

ij42VfeLLLL7WCxzYedv2KU7aUqHk3RNyfwHxuumhaYnHGG1dsqAWnhgxDavkADTEGBJEwSdb572op7FjANMqWxnMxgRucn6JYEH18dx32zBsGYg8oAuC5Quz1do2uNbdFiF3z6Lk1Hw8qJ8jcr6SQ85SbvCaLy5VUwHxx3SRmPnXqteex2eVHV2cAzT5iwMRSwwYpQBkt5B8W7bPzGLjyAxm.gif

আমার সংক্ষিপ্ত পরিচয়

আমি মোছাঃ সুমাইয়া, আমি একজন বাংলাদেশী মুসলিম নাগরিক। আমার বাসা গাংনী-মেহেরপুরে। আমার বর্তমান ঠিকানা ঢাকা সাভার, বিশ-মাইল। আমি বিবাহিত,একজন কলেজ ছাত্রী। আমার হাজব্যান্ড একজন বেসরকারি চাকুরীজীবী।আমি বর্তমান ইন্টার সেকেন্ড ইয়ারে অধ্যয়নরত রয়েছি। আমার কলেজের নাম বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা সাভার। আমরা দুই ভাই বোন। আমার @sumiya23 স্টিমিট আইডির নাম।

6VvuHGsoU2QBt9MXeXNdDuyd4Bmd63j7zJymDTWgdcJjo1NfxyQcRUrHnbvGAuDxuMioMRjoG74XpZyTRDsUp566Bu2ZZHRsryAWmeAqnTe9T6zT4X1bZ8DTXHHYrr.png


Sort:  
 12 hours ago 

ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে আপু। রঙ্গন ফুলের ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। জবা ফুল দেখতেও অনেক সুন্দর লাগছে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু। অনেক সুন্দর হয়েছে।

 12 hours ago 

ওয়াও আপনি দারুণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। সত্যি আপু আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। ফটোগ্রাফির সাথে বেশ সুন্দর বর্ণনা উপস্থাপন করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 hours ago 

আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে ক্যাপচার করেছেন। প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। জবা ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 hours ago 

বেশ কিছু চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। জবা ফুল এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ননা করেছেন ধন্যবাদ আপনাকে।

 11 hours ago 

অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে আমি যদি নতুন মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি এবং রঙ্গন ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে।

 10 hours ago 

ফুলের ফটোগ্রাফি দেখলেই মনটা ভালো হয়ে যায়। আজকে আপনার শেয়ার করা প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম। ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দর হবে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

 10 hours ago 

বেশ চমৎকার রেনডম ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লেগেছে আমার। এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 10 hours ago 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগলো ৷ প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে ৷ দারুণ ক্যাপচার করেছেন ৷ ধন্যবাদ শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65834.12
ETH 2676.99
USDT 1.00
SBD 2.89